নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

লিখি, ছবি তুলি আর সিনেমা বানাই ।

জিপসি রুদ্র

লিখি, ছবি তুলি আর সিনেমা বানাই ।

জিপসি রুদ্র › বিস্তারিত পোস্টঃ

ইসলামের শত্রু মুসলমানরাই

০২ রা মার্চ, ২০১৫ রাত ১১:০০

‪ধর্মকে‬ অপমান আমার উদ্দেশ্য নয় । আমাকে মারবেন না !

২০০৩ সালের শেষের দিকে করা এক জরিপ অনুযায়ী বাঙলাদেশের গোটা জনসংখ্যার ৯০.৪ ভাগ ইসলাম ধর্মের অনুসারী মুসলমান। ৮.২ ভাগ হিন্দু । বাকি ১.৪ ভাগ বৌদ্ধ আর খৃস্টান ধর্মাবলম্বী । এই রিপোর্টে বলা হয়েছে , বাঙলাদেশে নাস্তিক খুঁজে পাওয়া বেশ দুষ্কর ! " atheism is extremely rare."

২০০৩ থেকে ২০১৫ । এই সময়ের মধ্যে বাঙলাদেশে কতজন নাস্তিক হয়েছে ? আমরা যদি বাঙলাদেশের জন্ম থেকে আজ দিনটি পর্যন্ত হিসাব নিকাশ করি তাহলে হিসাবটা এই রকম দাঁড়ায় । বাঙলাদেশের বয়স প্রায় ৪৪ (চুয়াল্লিশ) বছর । ১৯৭১ থেকে ২০০৩ পর্যন্ত এই ৩২ বছরে বাঙলাদেশে নাস্তিক খুঁজে পাওয়া বেশ দুস্কর। বলছে জরিপ ।২০০৩ থেকে ২০১৫ পর্যন্ত এই বার বছরে নাস্তিক হলেও সেটি নেহাতই বেশ অল্প ।

অথচ এই অল্প কজন নাস্তিকের জন্যে গোটা জনসংখ্যার ৯০.৪ ভাগ ইসলাম ধর্মের অনুসারী মুসলমান জঙ্গি হয়ে গেছে ! এখন মোল্লা দেখলেই বুকের ভেতর কেমন যেন চিনচিন করে ! মোল্লা যত পরিচিতই হোক না কেনো মনে হয় আড়ালে তার জঙ্গি হাসে !

ইসলাম ধর্মের অনুসারী মুসলমানরা যদি তাদের চিন্তা আর প্রজ্ঞা'র জায়গায় কাজ না করে তাহলে এই ইসলাম ধর্ম পৃথিবীর সবচে আতংকের ধর্মে পরিণত হবে । এখন ইসলাম ধর্ম এমন হয়েছে , এই ধর্ম নিয়ে কথা বললেই কোন এক অজ্ঞাত জায়গা থেকে রক্তের গন্ধ ভেসে আসে ! মুসলমানদের নিয়ে বেশ হাস্যকর একটা জোকস প্রচলিত আছে নাস্তিক সমাজে , " যে মসজিদে যাচ্ছে নামাজ পড়তে সেও মুসলমান । আর যে মসজিদে বোমা মারছে সেও মুসলমান" ।

আমার অভিজ্ঞতা থেকে আমি বলতে পারি , ইসলামের শত্রু মুসলমানরাই । হাতে গোনা কয়েকজন নাস্তিক দিয়ে এতো বড় ধর্মের কিচ্ছু করা সম্ভব নয় । এটা মুসলমানরা যতো তাড়াতাড়ি বুঝতে পারবে ততো তাড়াতাড়ি আমার বাপ দাদার শান্তির ধর্ম ইসলামের হারানো সুনাম পুনরুদ্ধার করতে পারবে

মন্তব্য ১১ টি রেটিং +৩/-০

মন্তব্য (১১) মন্তব্য লিখুন

১| ০২ রা মার্চ, ২০১৫ রাত ১১:০৮

শাহেদা শেলী বলেছেন: Excellent!

২| ০২ রা মার্চ, ২০১৫ রাত ১১:২১

অবিবাহিত ছেলে বলেছেন: আপনি কি আসলেই জারজ ? আপনার প্রোফাইলে যা লিখেছেন তাতে আমি কিছুটা ভিম্রি খাইছি । যা হোক পোস্টের পেচাল অত ভালো লাগেনি ।

৩| ০২ রা মার্চ, ২০১৫ রাত ১১:২৩

কাজী েবারহান বলেছেন: ভেবেছিলাম চিন্তাশীল মানুষ হবেন মুক্ত হবে চিন্তা কিন্তু শিরোনাম দেখে,লেখা পরে বোধগম্য হয় আপনার মানসিক চিন্তার আবদ্ধতা।

৪| ০২ রা মার্চ, ২০১৫ রাত ১১:২৩

রাফা বলেছেন: What is এছলাম and মুছলমান ?? :(

০৩ রা মার্চ, ২০১৫ রাত ৮:৩৪

জিপসি রুদ্র বলেছেন: দুঃখিত ! বানান গুলো সংশোধন করে দেওয়া হল "ইসলাম শত্রু মুসলমান"

৫| ০২ রা মার্চ, ২০১৫ রাত ১১:২৮

তিথীডোর বলেছেন: Disgusting!!!!!!!!!!!!!

৬| ০২ রা মার্চ, ২০১৫ রাত ১১:৩৫

ইমরান আশফাক বলেছেন: আপনার প্রোফাইল পড়ার পর আপনার কোন পোস্ট পড়ার আর আগ্রহ নেই।

৭| ০২ রা মার্চ, ২০১৫ রাত ১১:৪৪

কাজী েবারহান বলেছেন: পোস্টের শিরোনাম থেকে পুরো পোস্ট জুড়ে ইসলামকে এছলাম এবং মুসলিমকে মুছলিম ব্যঙ্গ করে বলা হয়েছে এবং কোন নির্দিষ্ট সংখ্যালঘু জঙ্গি গোষ্ঠির কর্মকান্ডকে পুরো মুসলিম সমাজের উপর চাপিয়ে দিয়ে ইসলামকে আতংকের ধর্ম বলা হয়েছে। যদি ৯০.৪% মুসলিমের দেশের মুসলিমরা জঙ্গি হত তাহলে দুই ঘন্টা্ও লাগত না নাস্তিক নামক ব্যক্তিবর্গের বিলীন হতে। তারা দিব্যি চলাফেরা করছে আমাদের সাথে, আমাদের মাঝে কই কোন মুসলিম তাদের হত্যা করতে যায়না তো!!। মনে রাখবেন ৯০.৪% মুসলিমদের মাঝে ঐ ৪% জঙ্গি হতে পারে বাকী ৯০% নয়। আর ঐ ৪% মুসলিম বাকী ৯০% মুসলিম কতৃর্ক এবং ইসলামক কর্তৃক সর্বসম্মতিক্রমে পরিত্যাজ্য,পরিত্যাক্ত ্ও প্রত্যাখিত । তাহলে কেন এই অপবাদ?। পুরো পোস্ট পর্যালোচনা করলে তো পোস্টের পিছনের উদ্দেশ্য অপমানই পা্ওয়া যায়। তাই নয় কি??

০৩ রা মার্চ, ২০১৫ রাত ৮:৩২

জিপসি রুদ্র বলেছেন: বানান গুলো সংশোধন করে দিলে কি আপনি আপনার অপবাদ দেওয়ার উদ্দেশ্য প্রণোদিত চেষ্টা পরিহার করবেন ? @ স্যার কাজী বোরহান !

৮| ০৩ রা মার্চ, ২০১৫ রাত ৮:৩০

জিপসি রুদ্র বলেছেন: বানান গুলো সংশোধন করে দিলে কি আপনি আপনার অপবাদ দেওয়ার উদ্দেশ্য প্রণোদিত চেষ্টা কি পরিহার করবেন ? @ স্যার কাজী বোরহান !

৯| ০৩ রা মার্চ, ২০১৫ রাত ১০:৩২

কাজী েবারহান বলেছেন: অপবাদ দেয়াটা বানানের সাথে সম্পর্কিত নয়। আমার মন্তব্য ভাল করে পড়ুন আমি মূলত অপবাদ বলতে কোন উক্তিগুলোকে বুঝিয়েছি। @জনাব লেখক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.