নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কবিতা, গল্প, নাটক, স্ক্রিপ্ট, রাজনৈতিক নিবন্ধ যখন যা ইচ্ছা হয় তাই লিখি । ছবি তুলি আর সিনেমা বানাই ।

জিপসি রুদ্র

কবিতা, গল্প, নাটক, স্ক্রিপ্ট, রাজনৈতিক নিবন্ধ, যখন যা ইচ্ছা হয় তাই লিখি । ছবি তুলি আর সিনেমা বানাই ।

জিপসি রুদ্র › বিস্তারিত পোস্টঃ

ত্রাণচোর আওয়ামীলীগ এমপি যার মাথায় আর মুখে ধর্মের লেবাস ।

০১ লা মে, ২০২০ দুপুর ১২:৪৫



শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশ এবং জাতির এই দুর্যোগ মিটাইবার লাইগা যেখানে দিন রাত মেহন্নত কইরা যাইতাছে সেখানে জাতির পিতার আদর্শহীন, ধর্মনিরপেক্ষতা ও সমাজতন্ত্র বিবর্জিত হাতেগোনা কয়েকজন ভূঁইফোড় এমপি মন্ত্রী মেম্বার চেয়ারম্যান এবং নেতারা মিল্লা আওয়ামীলীগ এবং শেখ হাসিনার সকল এবাদত কমপ্লিট ধ্বংস কইরা দিতাছে।

সরকারের ত্রাণ যখন খোদ এমপির জন্য ২৫ পার্সেন্ট বরাদ্দ দিবার লাইগা ফোর্স খাটায় তখন আমাদের মতন অসহায় নাগরিকরা স্রেফ আপসোস কইরা কয়, আইজ যদি জাতির পিতা বাঁইচ্চা থাকতো তাইলে এদের মতন লোকদের উত্থান আমাদেরকে দেখতে হইতোনা।

শেখ মুজিব তার ভাষণে বলেছিলো, ঘুষখোর, দুর্নীতিবাজ আর কালোবাজারিদের খতম করতে হবে। কিন্তু দুর্ভাগ্য বাঙালি জাতির, দুর্নীতিবাজ ঘুষখোর আর কালোবাজারিরা খতম হয় নাই খতম হয়ে গেছে আমাদের জাতির পিতা!

আওয়ামীলীগ সরকার করোনা মহামারির দখল কাটানোর লাইগা যে পরিমাণ সরকারি সহায়তা বরাদ্ধ করেছে সেই সহায়তার যদি ৬০ পার্সেন্টও সঠিকভাবে বিতরণ হইতো গরিবের এই হকের উপর যদি কোন জনপ্রতিনিধি ভাগ না বসাইতো খোদার কসম আইজ রাস্তায় লাইন ধইরা অভুক্ত মানুষের হাহাকার থাকতোনা।

রাস্তায় নাইমা দেখেন অভুক্ত মানুষের কান্নায় শুধু আকাশ বাতাস নয় খোদ ওপরওয়ালার কান্নাও আপনি শুনতে পাইবেন।

আমার পরিচিত দুইটা পরিবার আছে আইজ দুই মাস ধরে অসহায় অবস্থায় দিনাতিপাত করতেছে। সরকারি সাহায্যের জন্য কাউন্সিলর অফিসে নাম এন্ট্রি করে আইসাও এক ছটাক চাল বরাদ্দ পায় নাই। আমি নিজেও ব্যক্তিগত ভাবে আমার পরিচিত লোকজনরে ফোন দিয়া তদবির করেছিলাম ত্রাণের জন্য খোদার কসম কোন ব্যবস্থা করতে পারি নাই।

নিজেরে নিজে প্রশ্ন করেছি, রাজনীতি আসলে কাদের জন্য করছি আমরা? যদি মানুষের দুর্দিনে সাহায্য করতে না পারি? কারা আজ রাজনীতিকে দখল করে চুষে চুষে খাচ্ছে? কারা আজ রাজনীতির ময়দানে এমপি মন্ত্রী মেম্বার চেয়ারম্যান হচ্ছে?

পাগলা কহিলো, ওস্তাদ গরিব অসহায়দের সাহায্য যদি ২৫ পার্সেন্ট এমপি লইযায় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, চেয়ারম্যান, মেম্বার এবং নেতার ভাগ তুইলা রাইখা অসহায় জনগনের কাছে বিতরণের লাইগা আর কি বা থাকে!

সরকারের যাবতীয় এবাদত ধ্বংস করার লাইগা আওয়ামীলীগের কর্মীরা দায়ী নয় দায়ী এইসব অসৎ, জাতির পিতার আদর্শহীন এই কিসিমের এমপি মন্ত্রীরা।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০১ লা মে, ২০২০ দুপুর ১:৩৭

নেওয়াজ আলি বলেছেন: ভাই এই লেবাস মানুষকে বোকা বানানোর জন্য। এখানে ধর্ম কি করতে পারে যদি মন হয় হারামি। রাতের ভোটে এমপি। রাতে কি ভোট হয়। যেমন জন্ম তেমন কর্ম। সবদলে এমন আছে।

২| ০১ লা মে, ২০২০ দুপুর ২:১৭

রাজীব নুর বলেছেন: এই ত্রান চোরের শাস্তি এখন কি হবে?
এরকম চোরের কিন্তু আওয়ামী লীগে অভাব নাই।

৩| ০১ লা মে, ২০২০ বিকাল ৫:০৪

সাইন বোর্ড বলেছেন: কিছুই করার নেই, এরা সুযোগ পেলেই চুরি করবে । পোশাক কোন ব্যাপার না ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.