নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারদিকে নদী বেষ্টিত বৃত্তাকৃতির দ্বীপের মত, চির সবুজের সমারোহ বিকেল বেলায় পশ্চিমা আকাশে রুদ্রের লুকোচুরি খেলা এক অজপাড়া গাঁয়ের নাম নিজ ছেংগার চর।জনম দুঃখিনী মায়ের অন্ধেরযষ্টি এলএলবি সমাপ্ত করে সম্মান জনক পদে অধিষ্টিত থাকায় নিরন্তর সংগ্রাম অব্যাহত।।

আমি সম্মানের পাত্র নই

যুগ্মসাধারন সম্পাদক (রায়াব)

আমি সম্মানের পাত্র নই › বিস্তারিত পোস্টঃ

"ময়মনা কুটনীর সাজে জামাত - বিএনপি"undefined

০৯ ই ডিসেম্বর, ২০১৫ রাত ২:২৫



> ময়মনা কুটনীর সাজে জামাত-বিএনপি।

>
> বিখাউজ যেমন মানব দেহের কোন অংশে দেখা দিলে সর্বাঙ্গে বিস্তার লাভ করে , চুলকানীতে জীবন হয়ে উঠে চরম দূর্বিসহ। তেমনি জামাত-বিএনপি আই এস মোড়কে উদ্বেগ উৎকন্ঠা সৃষ্টির লক্ষ নির্ধারন করে অবলিলায় বাংলাদেশকে নাশকতার আতংকে রেখে কাংখিত স্বপ্ন পুরনে জঙ্গিপনা চালিয়ে যাচ্ছে।
>
> আমি দৃঢ়তার সহিত বলতে পারি মাননীয় প্রধান মন্ত্রী ক্ষমতা ছেড়ে দিলে এ দেশে একটি বোমা হামলাও হবে না,চাপাতি হত্যা হবে না, বিদেশী হত্যা হবে না,আহলে সুন্নত উল যামাতের কাউকে রক্তাক্ত দেহবাশেষ দেখা যাবে না, মসজিদে খাদেম হত্যা হবেনা,ব্লগার, শিক্ষক, সাংবাদিক,প্রকাশক বুদ্ধিজীবি কাউকে হত্যার হুমকিতে থাকতে হবে না,এ কথার অর্থ এই নয় যে প্রধানন্ত্রীকে ক্ষমতা ছাড়তে বলছি, আমি যা বলতে চাচ্ছি বাংলার শান্তি বিনষ্ট কারী আইএস বলুন হুজি বলুন,লসকরে তইয়্যবা বলুন, জেএমবি বলুন, শয়তানের দোসর যেই হোক তাদের মুলউৎপাটন অতীব জরুরী।
>
> পুলিশ মহাপরিদর্শক শহিদুল হক বলেছেন, আমাদের আর একটি যুদ্ধ করতে হবে,এ যুদ্ধ জঙ্গি নির্মুলের জন্য,এ যুদ্ধ সত্যিকার ইসলাম প্রতিষ্ঠা করার জন্য, আগামী প্রজন্মের জন্য জঙ্গিমুক্ত, সন্ত্রাস মুক্ত বাংলাদেশ বিনির্মানে সবাইকে এগিয়ে আসতে হবে।এ লড়াইয়ে আমাদের জয় লাভ করতে হবে।
> বিএনপি নেতা মেজর হাফিজ বলেছেন,স্বল্প সময়ের মধ্যেই শেখ হাসিনার ক্ষমতা পরিসমাপ্তি ঘটবে।জানতে ইচ্ছে হয় কত দিন বা বছরকে স্বল্প মময় বলা হয়।তা না হলে এ উক্তির প্রকৃত রহস্য কি জাতি জানতে চায়?
>
> ১৪ ডিসেম্বর ব্যতীত বিজয়া তুমি এক অভিনব আনন্দের সমাহার। আমাদেরকে অভিশাপ দিওনা, ১৪ ডিসেম্বর তোমার বুকে যারা আঘাত করেছিল, তোমার আনন্দকে যারা রক্তস্নাত পথে রুদ্ধ করেছিল,মানবতা যখন রায়েরবাগ বধ্যভূমিতে সমাহিত ছিল, আজকের বিশ্ব মানবতা তখন কোথায় ছিল? লবিষ্ট-খবিষ্ট দুষ্টচক্রের সীমাহীন অপতৎপরতাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিশ্বের সেরা ব্যক্তিদের তালিকায় ম্বমহিমায় উদ্ভাসিত একটি নাম শেখ হাসিনা।
>
> শেখ হাসিনা আজ একটি নাম বা ব্যক্তির মাঝে আবদ্ধ নয়,সুবিশাল দুরদর্শি সম্পন্ন একটি উন্নত সমৃদ্ধ রত্ন ভান্ডার,একটি প্রতিষ্টান বা একটা দেশ। বিদেশী রাষ্ট্রের কাছে তাহার রাষ্ট্রপরিচালনার কৃতিত্ব ইতিপূর্বে প্রসংসা কুড়াতে সক্ষম হয়েছে। উন্নয়নের রোড মডেল হিসাবে খ্যতি অর্জন করে বিশ্ব সভায় বিশ্ব নেতাদের কাতারে সামিল হয়েছেন, এমন কি বিভিন্ন রাষ্ট্র তার উন্নয়নের কনসেফ গ্রহন করেছে।যাহা এ দেশের একজন সাধারন নাগরিক হিসাবে সত্যি গর্বের বা অহংকারের সহিত বলতে পারি ।
> সেই কিংবদন্তী নেত্রীর স্বদিচ্ছার কারনে যুদ্ধাপরাধী আল সামস, আল বদর বাহিনীদের বিচারের কাঠঘরায় এনে বিচার হীনতার সংস্কৃতি থেকে বাংলার মানুষকে ন্যায় বিচারের দরজা উন্মোক্ত করতে সক্ষম হয়েছে।
> আমরা তাদের ক্ষমা করেনি,তাদেরকে এক এক করে ফাঁসির মঞ্চে মৃত্যুদন্ডাদেশ কার্যকরের মধ্যদিয়ে ঘৃনিত ইতিহাসের দুঃখ মোছনের এক নতুন দিগন্তের সূূচনা করছি। এতে যদিও ময়মনা কুটনিরা নিরাশ হয়েছে কিন্তু শহীদ পরিবার তথা আখেরাতে নৈকট্য লাভের পথ সুগম হয়েছে এমনটাই প্রত্যাশা করি।
>
> নতুন প্রজস্মের কাছে স্বাধীনতার প্রকৃত ইতিহাস তুলেধরদতে হবে,মিথ্যা ইতিহাস রচনায় নেতা নেত্রীর প্রতি শ্রদ্ধাবোধের জায়গা সংকোচিত হয়।তাই মাননীয় প্রধান মন্ত্রীর কাছে বিনীত আবেদন,
> ক) যুদ্ধাপরাধের দায়ে দন্ডিত ফাঁসির আসামী মৃত্যুর পর তার পরিবার কর্তৃক শহীদ নাম করনে বিধি নিষেধ আরোপ করতে হবে।
> খ) সকল সম্পত্তি বাজেয়াপ্তসহ তাহার উত্তরাধীকারীদের নির্বাচনে অযোগ্য ও রাষ্ট্রিয় গুরুতundefinedundefinedundefined

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই ডিসেম্বর, ২০১৫ রাত ২:২৬

আমি সম্মানের পাত্র নই বলেছেন: ১৪ ডিসেম্বর ব্যতীত বিজয়া তুমি এক অভিনব আনন্দের সমাহার। আমাদেরকে অভিশাপ দিওনা, ১৪ ডিসেম্বর তোমার বুকে যারা আঘাত করেছিল, তোমার আনন্দকে যারা রক্তস্নাত পথে রুদ্ধ করেছিল,মানবতা যখন রায়েরবাগ বধ্যভূমিতে সমাহিত ছিল, আজকের বিশ্ব মানবতা তখন কোথায় ছিল? লবিষ্ট-খবিষ্ট দুষ্টচক্রের সীমাহীন অপতৎপরতাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিশ্বের সেরা ব্যক্তিদের তালিকায় ম্বমহিমায় উদ্ভাসিত একটি নাম শেখ হাসিনা।

২| ০৯ ই ডিসেম্বর, ২০১৫ রাত ২:৫৫

রাফা বলেছেন: [link|https://www.facebook.com/omi.pial/videos/10153712986293363/|one and only leader in whole muslim world.শুনুন কি বলে পাকিস্তানি বুদ্ধিজিবি/আমার কাছে অবিশ্বাস্য মনে হোচ্ছে।

৩| ০৯ ই ডিসেম্বর, ২০১৫ রাত ২:৫৮

উল্টা দূরবীন বলেছেন: মাননীয় প্রধান মন্ত্রীর সাথে বোমাবাজি, খুন, গুমের কি সম্পর্ক সেটা একটু বিস্তারিত লিখলে ভালো হতো।
আপনাকে ধন্যবাদ এবং আমার ব্লগে আমন্ত্রণ।

৪| ১০ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১:১৫

আমি সম্মানের পাত্র নই বলেছেন: খালেদার ক্ষমতার মোহ আর প্রধান মন্ত্রীর দেশ ও মানুষের প্রতি ভালবাসা এবং সার্বিক উন্নয়ন কাল হয়ে দাড়িয়েছে। অপপ্রচারের জন্য খবিষ্ট পর্যস্ত ধরনা দেয়া।তাছাড়া কি অপরাধ করেছিল বিদেশী নাগরিক?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.