নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারদিকে নদী বেষ্টিত বৃত্তাকৃতির দ্বীপের মত, চির সবুজের সমারোহ বিকেল বেলায় পশ্চিমা আকাশে রুদ্রের লুকোচুরি খেলা এক অজপাড়া গাঁয়ের নাম নিজ ছেংগার চর।জনম দুঃখিনী মায়ের অন্ধেরযষ্টি এলএলবি সমাপ্ত করে সম্মান জনক পদে অধিষ্টিত থাকায় নিরন্তর সংগ্রাম অব্যাহত।।

আমি সম্মানের পাত্র নই

যুগ্মসাধারন সম্পাদক (রায়াব)

আমি সম্মানের পাত্র নই › বিস্তারিত পোস্টঃ

"কিচির-মিচির শব্দ"

১৬ ই ডিসেম্বর, ২০১৫ রাত ২:১৮

মোবাইল ফোনে পাখির কিচির-মিচির শব্দ , গ্রাম বাংলার সহজ-সরল একটি দম্পতির সংসার জীবন লন্ড-ভন্ড করে দিচ্ছে তার তিলে তিলে গড়া সুখ স্বপ্ন গুলো।মেয়েটি তখন ফুটফুটে দুটি ছেলে সন্তানের জননী।বড় ছেলেটির নাম হা-মীম আল সাঈম। মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে তৃতীয় শ্রেনীর ছাত্র আর আরেক ছেলে ইবনে সিনা কিন্ডার গার্টেন পীরজঙ্গির মাজার ক্যামপাসে অধ্যায়নরত।
"সুখ কেড়ে নিচ্ছে, ঘুম কেড়ে নিচ্ছে, অবুুঝ বাচ্ছাদের সোনালী জীবন ধ্বংশ করছে, শুধু পাখির কিচির-মিচির শব্দ"। প্রিয় পাঠক, কোন রুপ কথার গল্প নয়, কল্পনার মাধুরী মিশিয়ে রংতুলি আল্পনা করে নয় সম্পুর্ন সত্য ঘটনা অবলম্বনে দাম্পত্ত জীবনে নিত্য দিনে ঘটে যাওয়া ঘটনার করুন ও বেদনা বিদুর চরম বাস্তবতার চিত্র তুলে ধরার কিছুটা চেষ্টা করছি।আশা করি এ দাম্পত্ত জীবনের ব্যতীক্রম ধর্মী অভিজ্ঞতা বর্তমান নারী জাগরনে,নেতৃত্বে,প্রশাসনে,সরকারে যে আন্তরিক তা ইতিমধ্য বিশ্ব সভায় সমাদৃত। দুঃখ জনক হলেও সত্য মহিলা পরিষদ থেকে গ্রাসরোড পর্যন্ত প্রতিটি স্তরের মানুষ খাসিকটা হোচট খেতে হবে।অভিজ্ঞতার ভান্ডারে যুক্ত হবে একটা নতুন এক! মাত্রা।

চলবে-----।

পর্ব - 2



মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.