নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অসমাপ্ত অধ্যায়

জন্ম নিয়েছিলাম আমার মায়ের মত একজন মানুষের গর্ভে,সেই সূত্রে হয়তোবা আমিও মানুষ। কিন্তু আমার অবুঝতা কাটবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজ থেকে মানুষ হবার। সাধারণ আমি আর এই সাধারনের মাঝেই খুঁজে বের করার চেস্টা করি অসাধারন কিছু। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করি। আমি প্রচন্ড বাস্তববাদী একজন পাবলিক। আবেগের ধার খুব কমই ধারি।

অসমাপ্ত অধ্যায় › বিস্তারিত পোস্টঃ

আহারে ফিনিশিং

০৭ ই অক্টোবর, ২০১৬ রাত ১১:১৭

নাসিরের মতো ফিল্ডাররে বেঞ্চে বসাইয়া রাখবেন , নাসিরের মতো ফিনিশাররে দিয়া পানি টানাইবেন, আবার ম্যাচও জিতা আশা করবেন , কেমনে হয় ..

আব্দুর রাজ্জাক এটলিস্ট ২-৩টা বাউন্ডারি বাইর করতে পারতো .. ৫-৬ বল খেলে ১১-১২ রান এনে দিতে পারতো ..

দেশে কি জেনুইন স্পিনারের এতোই অভাব ! এতোই অভাব !!
বুঝলাম মোশররফ রুবেল বোলিংয়ে ২-৩টা উইকেট আনতে পারে, বাট ফিল্ডিংয়ে কয় রান ছাড়ে?? ব্যাটিংয়ে কয়টা বাউন্ডারি দিতে পারে ???

৮ থেকে ১১ নাম্বারের ব্যাটসম্যানগুলা কোনো কাজে আসতেসে না .. কোনো কাজে না .. চারটা-চারটা ব্যাটসম্যান দিয়া ১০ এর বেশী রান আসে না লাস্ট কয়েকটা ম্যাচে ... লোয়ার অর্ডারের কি আসলেই কোনো ভুমিকা নাই !!

অন্তত ফিল্ডিংয়ের দোয়াই দিয়া হইলেও নাসিররে নে .. ওর এক-দুইটা অমানুষিক ক্যাচই ম্যাচ ঘুরাইয়া দেয়ার জন্য যথেস্ট .. ওর এক-দুইটা ইজি বাউন্ডারি সেভই ম্যাচ জেতানোর জন্য যথেস্ট .. মোস্ট ইমপর্ট্যান্ট থিং , ফিল্ডিংয়ে ওর বডি ল্যাঙ্গুইজই যে কোনো ব্যাটসম্যানরে ঘাবরাইয়া দেয়ার জন্য যথেস্ট ... ওপেনাররা সেঞ্চুরি করে ম্যাচ টানতে পারে, জিতাইতে না .. এটা ৫০ ওভারের ম্যাচ, ২০ ওভারের না

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৭ ই অক্টোবর, ২০১৬ রাত ১১:৩৪

মার্কো পোলো বলেছেন:
কিচ্ছু বলার নাই। ১৭ রানে ৬ উইকেট! নির্বাচকরা কি ঘাস কাটে নাকি। লাস্টের ৫-৬ জন কোন রানই করতে পারে না। আসে আর যায়, দায়িত্বজ্ঞানহীন সব। আজকে ঘুম শেষ। :(

২| ০৮ ই অক্টোবর, ২০১৬ ভোর ৪:৩৭

রক্তিম দিগন্ত বলেছেন:
টেইলের ব্যাটসম্যানদের দিকে নজর দেওয়া উচিৎ। বেসিক কিছু টেকনিক তাদের শিখিয়ে দিলে খেলা হারতে হত না।
মোসাদ্দেকের আউটটার বল ভাল ছিল আসলেই। এরপর থেকে সবগুলো আউটই গিফট বলা যায়। শেষের দিকে ইমরুল ক্লান্ত ছিল, কিন্তু অভিজ্ঞতা অন্যদের থেকে কম থাকায় ক্লান্তিকে জয় করতে পারেনি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.