নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অসমাপ্ত অধ্যায়

জন্ম নিয়েছিলাম আমার মায়ের মত একজন মানুষের গর্ভে,সেই সূত্রে হয়তোবা আমিও মানুষ। কিন্তু আমার অবুঝতা কাটবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজ থেকে মানুষ হবার। সাধারণ আমি আর এই সাধারনের মাঝেই খুঁজে বের করার চেস্টা করি অসাধারন কিছু। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করি। আমি প্রচন্ড বাস্তববাদী একজন পাবলিক। আবেগের ধার খুব কমই ধারি।

অসমাপ্ত অধ্যায় › বিস্তারিত পোস্টঃ

প্রিয় বিসিবি, চোখ তো খুলো এবার

১৫ ই মার্চ, ২০১৮ দুপুর ১২:৫৫

ভাই সাব্বির। এটলিস্ট এইবার স্বেচ্ছায় বিশ্রামে যা ভাই।

ব্যাটসম্যান মিনিমাম ৬টা। অথচ তামিম-মুশি-মাহমুদুল্লাহ-সাকিব ছাড়া কারো উপর ভরসা করা যায় না। ৫টা বোলারের মধ্যে রুবেল-সাকিব ছাড়া কাওরে খুজে পাওয়া যায় না। সাকিব না থাকলে তো বোলিং ডিপার্টমেন্টই খুঁজে পাওয়া যায় না। ১১টা প্লেয়ারের মধ্যে ৫-৬ টা প্লেয়ারই ইনেক্টিভ!!!!! সিরিয়াসলি !!

কোচের ব্যাপারে বেশী বেশী সিরিয়াস হওয়া উচিত। মেন্টর দিয়ে আমাদের কাজ হবে না। আমরা এখনো ট্যাকনিকালি অনেক অনেক বেশী পিছিয়ে। ব্যাটিং এক্সপার্ট দরকার। কড়া হেডমাস্টার দরকার।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৫ ই মার্চ, ২০১৮ দুপুর ১২:৫৮

আবু আফিয়া বলেছেন: গতকালের খেলা দেখে এমনটাই মনে হল

২| ১৫ ই মার্চ, ২০১৮ বিকাল ৩:৩২

জুনায়েদ বি রাহমান বলেছেন: সাকিব, তামিম, মুশি, মাহমুদুল্লা ছাড়া জয় কল্পনা করা যায় না। সোম্য, সাব্বির অনেকদিন ধরে খেললেও তাদের উপর ভরসা করা যাচ্ছে না। লিটন,মিথুন, ইমরুলদের ধারাবাহিতা নেই।
বিবিসির ভালোভাবে ভাবতে হবে।

১৭ ই মার্চ, ২০১৮ দুপুর ২:১৪

অসমাপ্ত অধ্যায় বলেছেন: জয় আসলে ঘুরে ফিরে তার পিছনে সাকিব-মুশি-তামিম-রিয়াদদের নাম। ১১ জনের মধ্যে ৪ জনের ভুমিকায় ম্যাচ জিতি

৩| ১৫ ই মার্চ, ২০১৮ বিকাল ৫:৪৩

রাজীব নুর বলেছেন: হুম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.