নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অসমাপ্ত অধ্যায়

জন্ম নিয়েছিলাম আমার মায়ের মত একজন মানুষের গর্ভে,সেই সূত্রে হয়তোবা আমিও মানুষ। কিন্তু আমার অবুঝতা কাটবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজ থেকে মানুষ হবার। সাধারণ আমি আর এই সাধারনের মাঝেই খুঁজে বের করার চেস্টা করি অসাধারন কিছু। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করি। আমি প্রচন্ড বাস্তববাদী একজন পাবলিক। আবেগের ধার খুব কমই ধারি।

অসমাপ্ত অধ্যায় › বিস্তারিত পোস্টঃ

আহা স্কটল্যান্ড !! আহা আইসিসি !!

১১ ই জুন, ২০১৮ রাত ১২:৩৪

র‌্যাকিংয়ের শীর্ষে থাকা ইংল্যান্ডকে ৬ রানে হারিয়েছে র‌্যাকিংয়ের ১৩ নাম্বারে থাকা, বিশ্বকাপে খেলার সুযোগ না পাওয়া স্কটল্যান্ড।

অনেকেই বলছেন এটা আইসিসির (International Cricket Council, ICC) জন্য একটা চপোটাঘাত। অনেকেই বলছেন আইসিসি একটা শিক্ষা পাইলো। অনেকেই আইসিসিকে অনুরোধ করছেন তারা যেনো বিশ্বকাপের নতুন সিস্টেম নিয়ে আরেকবার রিভিউ করে।

ভাইরে, আইসিসি মোটেও এটা থেকে শিক্ষা নিবে না। ওরা বরং ওদের সিদ্ধান্ত নিয়া আরো বেশী খুশি হবে। কারন ঘটনাটা বিশ্বকাপের মতো বড় মঞ্চে হয় নাই। বিশ্বকাপে অঘটনে পড়ে কোনো বড় দল বাদ পড়ে নাই, বড় দল বাদ পড়ে বিশ্বকাপের রং হারায় নাই। বড় দলরে বাদ দিয়ে স্কটল্যান্ডের মতো ছোট দলের পরের রাউন্ড খেলার সম্ভাবনাও নাই। ফলে বিশ্বকাপের শুরু থেকে শেষ পর্যন্ত তাহাদের অর্থনৈতিক বিপর্যয়েরও সম্ভাবনাও নাই। ওরা এই রেজাল্ট দেখে ঠিকই খুশিতে ফাল পাড়তেসে।

মন্তব্য ৮ টি রেটিং +২/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১১ ই জুন, ২০১৮ রাত ১:২২

রাকু হাসান বলেছেন: ফুটবলের মত ক্রিকেট কেও ছড়িয়ে দেওয়া উচিত । জানি না সে শুভবুদ্ধির উদয় হবে কবে

১৪ ই জুন, ২০১৮ সন্ধ্যা ৬:৩৩

অসমাপ্ত অধ্যায় বলেছেন: যতদিন না "অতি-মুনাফা" নামক বিষ তাদের অন্তর থেকে না যাবে, ততদিন সম্ভব না

২| ১১ ই জুন, ২০১৮ সকাল ৯:০৮

রাজীব নুর বলেছেন: আমার পোষা দুইটা কাক আছে। এই দুই কাক উড়িয়ে আনে শত শত কাক। সম্ভবত কাক দুইটা ওদের রাজা-রানী। কাকের আদর বেশ অদ্ভূত! মনের খুশিতে ঠোকর মারে আর নখ দিয়ে আঁচড় মারে! আমি ভাবি, এ আদর নাকি নির্যাতন!

৩| ১১ ই জুন, ২০১৮ সকাল ১০:০২

মোঃ ফখরুল ইসলাম ফখরুল বলেছেন: আহা! আহা! :-B

৪| ১১ ই জুন, ২০১৮ দুপুর ১:০৪

কাইকর বলেছেন: ফুটবলের মতো কখনোই হবে না।

১৪ ই জুন, ২০১৮ সন্ধ্যা ৬:৩৩

অসমাপ্ত অধ্যায় বলেছেন: সত্য

৫| ১২ ই জুন, ২০১৮ সকাল ১০:৫২

লিওনাডাইস বলেছেন: আসলেই তাই।

৬| ১৮ ই জুন, ২০১৮ দুপুর ১২:৪১

মেঘনা পাড়ের ছেলে বলেছেন: আইসিসি ক্রিকেটকে ক্লাব হিসেবে রাখতে চায়, ফুটবলের মত বৈশ্বিক খেলা হোক তারা তা চায় না........তিক্ত হলেও এটাই সত্যি

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.