নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অসমাপ্ত অধ্যায়

জন্ম নিয়েছিলাম আমার মায়ের মত একজন মানুষের গর্ভে,সেই সূত্রে হয়তোবা আমিও মানুষ। কিন্তু আমার অবুঝতা কাটবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজ থেকে মানুষ হবার। সাধারণ আমি আর এই সাধারনের মাঝেই খুঁজে বের করার চেস্টা করি অসাধারন কিছু। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করি। আমি প্রচন্ড বাস্তববাদী একজন পাবলিক। আবেগের ধার খুব কমই ধারি।

অসমাপ্ত অধ্যায় › বিস্তারিত পোস্টঃ

প্রসঙ্গ : সাকিব-মাশরাফির মনোনয়নপত্র

১০ ই নভেম্বর, ২০১৮ দুপুর ১:৪২

সাকিব-মাশরাফি বাংলাদেশ "দল"-এর হয়ে দেশের জন্য কিছু করলে দোষের কিছু না।

সাকিব-মাশরাফি আওয়ামীলীগ "দল"-এর হয়ে দেশের জন্য কিছু করতে গেলেই সমস্যা হয়ে গেলো ??

সাকিবের পোস্টে যখন মুর্খরা সাকিবের বউরে পর্দা শেখাতে বললে এই আপনারাই উঠে পড়ে লেগে বলতেন "এটা সাকিবের ব্যক্তিগত বিষয়" , "সে তার বউরে পর্দা করাবে কি করাবে না এটা তার বিষয়" , "সাকিবরে সাকিবের মতো থাকতে দেন", "ওদেরও ব্যক্তিগত পছন্দ-অপছন্দ আছে" এগুলা বলে বলে যে জিহাদ করছিলেন, তো এখন কেন পল্টি মারতেসেন ভাই??

সাকিব-মাশরাফির একটা ব্যক্তিগত পছন্দ থাকতেই পারে, সেটা বউরে পর্দা করানোর ক্ষেত্রে হোক, আর নিজে নির্বাচনের প্রার্থী হবে নাকি না, যেটাই হোক।

একটা মানুষের নির্দিষ্ট একটা রাজনৈতিক দলের প্রতি টান ভালবাসা থাকতেই পারে। যেমন আপনার আছে, না থাকলে তো সাকিব-মাশরাফি কেন আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনছে সেটা নিয়া এতো জ্বলার কথা না। তো আপনার যখন একটা পছন্দ থাকতে পারে, ওদের থাকতে পারে না??

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১০ ই নভেম্বর, ২০১৮ দুপুর ১:৫৭

জুজুগাগা বলেছেন: আমার হয়ে গেলে সব হালাল আপনার হয়ে গেলে সব দালাল।

২| ১০ ই নভেম্বর, ২০১৮ দুপুর ২:০১

খাঁজা বাবা বলেছেন: একজন মানুষ নিররাবচনে প্রার্থী হতেই পারে সেটা দোষের না। তবে সাকিব মাশরাফির এখনো দলের জন্য অনেক দেয়া বাকি, নির্বাচন করার অনেক সময় পাবেন তারা। এখন তাদের যে কাজ সেটাতেই তাদের মনযোগ দেয়া উচিত।

তাছাড়া শাকিব মাশরাফি এখন মানুষের যে একনিষ্ঠ সমর্থন ও ভালবাসা পাচ্ছেন, নির্বাচনে প্রার্থী হলে সেই ভালবাসায় ঘাতটি আসবে। বিজ্ঞাপন করে তাদের যে আয়, সেখানেও ঘাটতি দেখা দিতে পারে।

শেষ কথা আওয়ামীলীগ তাদের ইমেজ কাজে লাগাতে চাচ্ছে। বিনা ভোটের নির্বাচনে হয়ত শাকিব মাশরাফি জিতে যাবে কিন্তু মানুষের ভালবাসা হারাবে।

৩| ১০ ই নভেম্বর, ২০১৮ দুপুর ২:০২

শাহারিয়ার ইমন বলেছেন: রাজনীতি করলে খেলবে কখন ? প্রাকটিস করবে কখন ?

৪| ১০ ই নভেম্বর, ২০১৮ দুপুর ২:৪৩

ঢাবিয়ান বলেছেন: বাংলাদেশের নষ্ট লূটেরা রাজনৈতিক দলের হয়ে নির্বাচন কেবল সেই মানসিকতার মানুষের পক্ষেই সম্ভব। সাকিব , মাশরাফির কাছ থেকে মানুষ লুটেরা মানসিকতা আশা করে না। মাসরাফিক কাছ থেকেতো কোনভাবেই নয়। যাই হোক বিষয়টা অপপ্রচার বলেই মনে হচ্ছে।

৫| ১০ ই নভেম্বর, ২০১৮ দুপুর ২:৫২

জাযেদ বিন সোহান বলেছেন: আমার দুই বছর মাগুরা থাকার আলোকে বলতে পারি মাগুরার যে রাজনৈতিক পরিবেশ তাতে সাকিব বেশি সুবিধা করতে পারবে না ।

৬| ১০ ই নভেম্বর, ২০১৮ বিকাল ৩:১৩

স্বপ্নের শঙ্খচিল বলেছেন: সাকিব-মাশরাফি বাংলাদেশ "দল"-এর হয়ে দেশের জন্য কিছু করলে দোষের কিছু না।
............................................... সবদেশেই এমন আছে, জনপ্রিয়তাকে রাজনীতিবিদরা কাজে লাগান ।

৭| ১০ ই নভেম্বর, ২০১৮ বিকাল ৩:২৫

সাইন বোর্ড বলেছেন: বলা যায় মহান একটা কাজ করতে চলেছে ওনারা, এমন সুযোগ কেবল ছাগলেরাই পা দিয়ে দূরে ঠেলে দিতে পারে ।

৮| ১০ ই নভেম্বর, ২০১৮ রাত ৯:২৫

বিচার মানি তালগাছ আমার বলেছেন: সমালোচনার মূল কারণ, তারা এখনো অবসর নেয়নি। তারা যোগ দিয়েছে আওয়ামী লীগের মত একটা স্বৈরাচারী দলের সাথে - যারা নির্বাচনে হারার ভয়ে নিরপেক্ষ ভোট দিতে চায় না...

৯| ১০ ই নভেম্বর, ২০১৮ রাত ৯:২৫

রাজীব নুর বলেছেন: এটাও একটা রাজনৈতিক চাল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.