নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অপ্রিয়বক্তা।

অন্তর্জাল পরিব্রাজক

অসাধারণ নই, সাধারণ এক মানুষ।

অন্তর্জাল পরিব্রাজক › বিস্তারিত পোস্টঃ

দুর্দান্ত অস্ট্রেলিয়া!! আহা এইরকমভাবে যদি পাকিস্তানকে আমরাও হারাতে পারতাম!!

১২ ই নভেম্বর, ২০২১ সকাল ৯:০৮



কি অসাধারণ একটা ম্যাচ ছিল গতকালের অস্ট্রেলিয়া বনাম পাকিস্তানের ম্যাচটি … আমি তো অন্যদের মতো ভেবেই বসেছিলাম যে পাকিস্তান ভালোভাবেই জিতবে… বিশেষ করে ম্যাচের প্রথম ইনিংস শেষ হবার পর… কিন্তু … কিন্তু … “গৌরবময় অনিশ্চয়তার খেলা ক্রিকেট” একথা যে ভুলেই গেছিলাম… ইভেন অস্ট্রেলিয়া ১৫ ওভারের পরও যে বেহাল দশায় ছিল তাতে হাল প্রায় ছেড়েই দিয়েছিলাম… কিন্তু না…আমাগো মুস্তাফিজের দোস্ত ডেভিড ওয়ার্ণার আউট হবার পর ম্যাথু ওয়েড যা খেলাটা দেখাইল অনেকদিন তা মনে থাকবে… সেই যে বার ওয়েস্ট ইন্ডিজ ইংল্যান্ডকে হারিয়েছিল শেষ ওভারে ঐ কার্লোস ব্রেথওয়েইট এর পর পর ৪ ছক্কার ঝড়ে, সেইটা যেমন এখনো আনন্দ লাগে সে তুলনায় গত কালকের ঐ ম্যাথু ওয়েডের ৩ ছক্কাও কম নয়… কম আনন্দ দেয় না সেটা… মজা আরও বাড়িয়ে দিচ্ছিল ম্যাচ জেতা নিশ্চিত ধরে রাখা পাকিস্তানীদের রিএকশন দেখে… যাই হোক, এমন জয় বহুদিন মনে থাকবে… তবে মজা লাগেতেসে পাকি সাপোর্টারদের অবস্থা দেখে… বেচারারা… বিশেষ করে বঙ্গীয় পাকিস্তান সমর্থকদের রিএকশন মজা আরও বাড়িয়ে দেয়… ইন্ডিয়া আউট, পাকিস্তান আউট… এই দুইটারে এমন “ধরা” খাইতে দেখলে সবসময়ই আনন্দ হয়… আহা, আমাদের বাংলাদেশটা যদি এমন দাপটের সাথে জিততে পারতো ওদের সাথে!!

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১২ ই নভেম্বর, ২০২১ সকাল ৯:৫৮

শূন্য সারমর্ম বলেছেন:

বাংলাদেশ ক্রিকেট খেলাটাও ঠিকমত শিখতে পারলো না;পাকিস্তান ম্যাচে ফিরে ম্যাক্সওয়েল আউট হওয়ার পর, ম্যাচ থেকে ছিটকে পড়ে ১৮ তম ওভারে।

২| ১২ ই নভেম্বর, ২০২১ দুপুর ১২:২৩

শাহ আজিজ বলেছেন: গেল দুদিনের ম্যাচে একি ব্যাপার হয়েছে । বিশ্বাস ভঙ্গ হবার কারনে টি ভি বন্ধ করে শুয়ে পড়লাম ইং নিউর খেলা শেষ না করেই । গতকাল একি অবস্থা । পাক অনেক রান করেছে , অসিরা পারবে না , জামাইএর হাতে রিমোট দিয়ে চলে এলাম বিছানায় । রাত ১২ টার আগে জামাই উকি দিল দরজায় , বলল , বাবা অসিরা জিতেছে । নাহ দুটো খেলাই আস্থাহিনতার কারনে শেষ করতে পারলাম না । কিউই অসি দুটোই আমার প্রিয় দল , ফাইনালে কারে সাপোর্ট দিমু ভাইবা অস্থির লাগতেছে । জীবনেও পাকিদের সাপোর্ট দেই নাই ।

৩| ১২ ই নভেম্বর, ২০২১ বিকাল ৩:৪২

রাজীব নুর বলেছেন: জাস্ট গ্রেট খেলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.