নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মিক্স

লিংকন বাবু০০৭

ভালবাসি বই পড়তে আর পছন্দ করি টুকটাক লিখতে, ভালো লাগে বুদ্ধিমানদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। দেশটাকে ভালোবাসি। সৎ-পরিশ্রমীদের শ্রদ্ধা করি। । আমার ব্লগ নিয়ে অনেক আগ্রহ আছে। কিন্তু কিছু জানি না। তাই জানতে চাই

লিংকন বাবু০০৭ › বিস্তারিত পোস্টঃ

#সোহাগী আমার বোন আমি বোন হত্যার বিচার চাই…….***

২৪ শে মার্চ, ২০১৬ সকাল ১০:২৬

ঘটে যাওয়া ঘটনার ব্যাক্তির নামটি নতুন হলেও ঘটনাটি নতুন না। যদিও আমরা আমাদের সহ্য ক্ষতার বিশাল প্রমান দিয়েছি, বারে বারে জানোয়ারের থাবার কাছে পরাজিত হওয়াটাকেই নিয়ম বানিয়ে ফেলেছি। চারিদিকে এত জানোয়ার আর অমানুষ ক্যারের….

#‎সোহাগী‬ জাহান তনু নাম টা চিনতে পারতেছেন? এখনো ভুলে যাবার কথা নয় কয়েক দিন ধরে তো আমরা ফেসবুক এ খবরটা বেশ সময় নিয়া পড়লাম আবার কয়েকজনের সাথে আলোচনা আর ভালচনা করলাম, কেই কেই আবার কয় এক হাতে তালি বাজেনা, মাইডা কি পোশাক পরছিল এইটা সেইটা, বেশ আলোচনার বিষয়, যাক দিন দুয়েক তার পরে ভুলে গেলে কী আর তেমন ক্ষতি আমাদের….!! আবার আরেকটা ঘটনা দেখার জন্য আমাদের নিচু মানের ব্রেন তৈরি হবে।
আমার মনে হয় বাঙালী জাতী তার সব হারাচ্ছে আস্তে আস্তে, নিজের কাপড় হারিয়েচে সবার আগে মানে মসলিন,জামদানি, পাটশিল্প হারাতে হারাতে নিজের মেধা-বিবেক নামে জিনিসটাও কার কাছে জানি জমা রাখছে। যদিও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী পাটশিল্পকে টেনে টুনে উপরে তুলতে চাইছে, ধন্যবাদ। বাঙালী জাতির ব্রেন নিয়া এইবার কাজ করেন ম্যাডাম।

১৮ বছর বয়সী একটা তরুণী। ময়নামতি সেনানিবাস এলাকায় অলিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী গরীব বাবার মেয়ে। রাস্তার‬ ওপর পড়ে আছে জুতা, ছেড়া চুল, একটু দূরে মোবাইল ফোন আর একটু দূরে গলা কাটা লাশ, স্বাভাবিক লাশ না হায়েনার কামড়ে ক্ষত বিক্ষত লাশ। কান থেকে তখনো রক্ত ঝরে পড়ছে... ধর্ষনের পর খুব যত্ন সহকারে হত্যা করা হয়েছে সোহাগীকে।

‪#‎ঘটনাটা‬ কুমিল্লা ক্যান্টনমেন্ট সেনানিবাস এলাকায়। দেশের সবচেয়ে নিরাপদ স্থান হিসেবে ধরা হয় ক্যান্টনমেন্ট এলাকাগুলোকে। এবার সেখানেও নরপিশাচদের থাবা পড়লো.. সবচেয়ে নিরাপদ জায়গাতেই যদি সন্ধ্যায় একেবারে চেকপোস্টের কাছেই ধর্ষন হত্যা হয় । তাহলে আর কোথায় নিরাপদ থাকবো আমরা…??????।
.
‪#‎আর‬ কতোকাল চুপ থাকবো আমরা?
আর কতোবার পরাজিত হবো আমরা?
ঘাতকেরা আর কতোবার বিজয়ী হবে?
ঘাতকদের আর কতোবার বিজয়ী হতে আমরা সাহায্য করব????


আমাদের কি কিছুই করার নেই?

‪>>‎ওরা‬ আজ সোহাগীকে মেরেছে, কাল আমার বোনকে মারবে, পড়শু আপনার বোনকে মারবে...
.
‪>>‎তাহলে‬ কি ওরা মারতেই থাকবে? আর আমরা কি মরতেই থাকবো?

‪>>‎কিন্তু‬ সোহাগীরা তো বাচঁতে চায়.. ওদের বাঁচতে দিন... মারার শখ হলে অন্যায়কারিকে মারুন, লুটপাট কারীকে মারুন, হাজার টাকা দেনার দায়ে ব্যাংক কোমরে দড়ি বেধে নিয়ে যায়। হাজার হাজার কোটি টাকা লোপাট কারির খবর নাই। নাম প্রকাশ করলে রুই কাতলারা মাইন্ড করতে পারে..!!!

‪***দাবি‬ শুধু একটাই..
#সোহাগী আমার বোন
আমি বোন হত্যার বিচার চাই…….***

(*** আমার দাবী আমি কার কাছে করতেছি সত্যি কথা তা আমি নিজেই সিওর না, বিচার হবেনা এটাই নিয়ম মেনে নিজের অবস্থান থেকে এতুটু না করলে তো আর সৃষ্টি সেরা প্রানী বলে দাবি করা ঠিক না। অমেরুদন্ডী প্রানী হয়ে জন্মানো নিচু স্তরের প্রানী আর নিজের অবস্থানটা ভাল করে আমাদের বোঝার সময় এসেছে, আল্লাহ আমাদের সবাইকে সত্য, ছহি ও দ্বীনি বুঝ দান করুক।)

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৪ শে মার্চ, ২০১৬ সকাল ১১:৩৬

অেসন বলেছেন: ওরা‬ আজ সোহাগীকে মেরেছে, কাল আমার বোনকে মারবে, পড়শু আপনার বোনকে মারবে...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.