নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষআজিজ

মানুষআজিজ › বিস্তারিত পোস্টঃ

পুষ্টিপাক

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৯ রাত ১০:৩০

যখন ছোট্টটি ছিলাম ,এলাকার মৌলবিরা ফতোয়া দিত ,পশ্চিম দিকে পাদিয়ে শুয়া যাবে না,হাগা-মুতা যাবে না । গতকাল্য পাশের মাহফিল থেকে আরেকজন ফতুয়া দিল, পশ্চিম দিকে ঘুরিয়ে স্ত্রীদের নাকি sex করাও যাবে না ! ভাবচ্ছি আজ পাশের মৌলবির কাছে গিয়ে জিজ্ঞাসা করবো, মানুষের লিঙ্গতো মানুষের সাথেই থাকে, তো লিঙ্গ সামনে নিয়ে কি পশ্চিম দিকে হাঁটা যাবে?? । এইসব লিঙ্গ, হাগা-মুতা, sex এসব বেসিক নিজ, এ বিষয়ে উদ্ভট কথা বলে কেউ? পশ্চিমারাই আমাদের খেল । এই অভিশপ্ত দেশকে রক্ষার জন্য ,pure কিছু নেই আর ! সবঘুরে-ফিরে যৌন -অঙ্গ -পতঙ্গ নিয়ে এতটানাটানি,as a media student হিসেবে জানি এসব যৌনতারসুরসুরি আর শরীরের এইসব প্রয়োজনী অংশকে বাজে বাজে উপস্থাপন যেন এই সব খুব নোংরা। সকালে উঠে সুফিইজমের ওপর বই পড়ছিলাম, কত গোছানো কথাগুলো , মানুষ কেন হিংসা থেকে বের হয়ে অহিংসার পথে যায় না?।আমাদের সবার মুক্তি হোক অহিংসার , জীবনের হোক বিন্দাস । অনেক কিছু নিয়ে বেঁচে থাকা যায় ।মানুষরা বেঁচে থাকুক ,সহজ হোক জীবন।নান্দনিক হোক সবুজ পরিবেশে ,আমাদের আকাঙ্ক্ষারা পুষ্টিপাক ।আমার শরীর আমার, কোন অঙ্গকে কম ভালোবাসি না।

পুনশ্চ :

They don't touch your sky at all, your sky remains virgin. You are pure from eternity, and you will remain pure to eternity. Purity is your nature.

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৯ রাত ১১:০০

মা.হাসান বলেছেন: গোপাল ভাড় তার দুই বিয়াই সহ রাস্তাদিয়ে চলার সময় একজন রাস্তার ধারে মুত্র বিসরজন দিলে অপর বিয়াই বললেন এই দিকে মুখকরে মুতা যায় না, অপর দিকে মুখকরে মুততে হয়। অপর বিয়াই বল্লেন না না, ওই দিকে না এই দিকে মুখ করে মুততে হয়। দুই বিয়াই গোপালএর মত চাইলে গোপাল বল্লো আমি মুরখ মানুষ, এই বিয়াই যে মুখে বল্লেন সে মুখে মুতি, ও বিয়াই যে মুখে বল্লেন সে মুখে ও মুতি।

এসব মোল্লাদের ব্যাপারে আমারও একি কথা।

২| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৯ রাত ১১:২৯

রাজীব নুর বলেছেন: ঠিক।

৩| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৯ রাত ১২:০৭

নীল আকাশ বলেছেন: এই সব অশিক্ষিত কাঠমোল্লাদের জন্যই আজকে ইসলামের এই অবস্থা দেশে....

৪| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৯ রাত ১২:১৩

Tauheduzzaman বলেছেন: কদিন পর এরা আমাদের প্রোডাকশন ই অফ করে দিবে হালাল হারামের ফাকে ফেলে!!বেশিরভাগই মুর্খ এরা,শিক্ষিত আলেমরা কখনো আন্দাজে কথা বলে না।

৫| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৯ রাত ১২:১৪

Tauheduzzaman বলেছেন: কদিন পর এরা আমাদের প্রোডাকশন ই অফ করে দিবে হালাল হারামের ফাকে ফেলে!!বেশিরভাগই মুর্খ এরা,শিক্ষিত আলেমরা কখনো আন্দাজে কথা বলে না।

৬| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ১০:২৭

বাংলার মেলা বলেছেন: পশ্চিম দিকে ঘুরিয়ে সেক্স করার বিষয়টা বুঝিনি - একটু বুঝিয়ে দেবেন?

৭| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ১১:১৯

মানুষআজিজ বলেছেন: সেটা হুজুর বলতে পারবে, সম্ভবত এদিকে শরীর মুখ করে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.