নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষআজিজ

মানুষআজিজ › বিস্তারিত পোস্টঃ

অনুগল্প

০৭ ই মার্চ, ২০১৯ বিকাল ৪:৫১

অনুগল্প" । মানুষ

মলয় বাবু হাগতে বসে বার বার ভাবছিল সাংসার অসুখি হওয়ার জন্য যৌনরোগ একমাত্র কারন নয় । এই মধ্য বয়সে ওটা আর তাকে টানে না তবুও নিজের দক্ষতার পরিচয় দিতে গিয়ে স্ত্রী যখন খুব কাছে আসে তখন তার শরীর কাপে । এজন্যই হয়তো মানুষই নিয়ম করেছে কাছা-কাছির কারো জীবন সঙ্গি করা যাতে বয়সের সাথে সাথে যৌবনেরও মৃত্যঘটে আর যেই এ নিয়মের বাইরে চলে যায় তখনি তৈরী হয় ভিন্ন অবস্থা, এটা বেশির ভাগ ক্ষেত্রেই ।

মলয় বাবু আর স্কুলের তেজী টির্চার নন, দু'একটা অঙ্ক কসেই ঘরে ফিরে আসেন । একা বসে থাকেন, এই বয়সে যেন তার ক্ষুদা বেড়ে গেছে বার বার কিছু খেতে মনচায় । মলয় বাবু জীবন এখন উদ্দেশ্যহীন, প্রতিদিন ভোর হয় রাত হয় ,মধ্যরাত হয় - সব একঘেয়ে । জীবনটা তো পাড়ই করেছেন স্কুলের আঙ্গিনা আর গ্রামীণ বাজারের চায়েঁর স্টলে বসেই ।

মলয়বাবুর স্ত্রী উল্লীসা বয়সে অনেক ছোট্ট মলয় বাবু থেকে । স্ত্রী যেন তাকে দেখতেই পারেন না , অঙ্কের মানুষরা খুব কাঠ-খোট্টা হয় কিনা এজন্য? উল্লীসা গরীব ঘরের মেয়ে তাই মলয়বাবু বিয়ে করলো , একটা বাচ্ছাও হলো মলয়বাবুর । এরই মধ্য ৭ বছর কাটলেও সুখি নয় মলয় বাবু । সবই আছে- কিন্তু নিজের শূর্ন্যতা কাটাবার কেউ নেই যেন ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.