নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সত্য আর মিথ্যাকে এক করি না। যারা অসত্য দিয়ে সত্যকে ঢাকতে চায়; তাদের সঙ্গ ধরি না। নতুন যে কোন কিছু শিখতে ভালো লাগে। কেউ কিছু শিখতে চাইলে সম্ভব সাধ্যমতো চেষ্ঠা করি। প্রযুক্তির উৎকর্ষতাকে কাজে লাগিয়ে আধুনিক জ্ঞানে দক্ষতা অর্জন করতে চাই।

মোঃ মঈনুদ্দিন

নিঃসঙ্কোচে গাহিব সত্য ন্যায়ের গান। সত্য আর সুন্দরের সেবক। মা, মাটি আর দেশকে ভালবাসি।

মোঃ মঈনুদ্দিন › বিস্তারিত পোস্টঃ

আপনি নিরাপদ!!!

২৮ শে এপ্রিল, ২০১৬ রাত ১০:৪৫


ছবিঃ ইন্টারনেট।

:| পায়ু পথে বায়ু যেই ছাড়ুকনা কেন অযু কিন্তু মুসলিম উদ্দিনকেই করতে হবে X( । এখানে কল্পিত নাম মুসলিম উদ্দিন।আর এই মুসলিম উদ্দিন কে বা কারা আমরা সবাই জানি ও বুঝি। তাই, কোন অপরাধ সংঘটিত হবার আগেই আমরা সিদ্ধান্ত নিয়ে বসে থাকি যে এই কাজটি কে করতে পারে।।কোন গোয়েন্দা সংস্থা যেমন এসবি, এন এস আই, ডিজিএফাই, ডিবি, সিআইডি কেউই মামলার ক্লু খুজে পেতে দেরী করেননা। কেইস ফাইল হতে কোন দ্বিধাদন্ধে ভূগতে হয়না। আসামী প্রস্তুত। অভিযুক্ত চিহ্নিত। শুধু গ্রেফতার করতে যা দেরী। এর কারণ হলো-আমার কেন জানি মনে হয় এই যত রকমের অন্যায় কাজ বিশেষ করে খুনাখুনির কাজ বা গুলি ছুড়ার কাজে হুজুররা সিদ্ধহস্ত। আর অন্য দলের লোক বা কোন কুখ্যাত খুনি, কোন ম্যাগালো ম্যানিয়াক, কোন হায়েনা বা লুইচ্চা, বদমাশ বা গুন্ডা পান্ডা কেউই মানুষ খুন করতে পারেনা। বিষেষতঃ তাদের ট্রেইনিং নাই। মেয়েদের মতো হাতে চুড়ি বালা পড়ে বসে থাকে।(মেয়েরা বর্তমানে পুরুষদের সমকক্ষ অনেকাংশে পুরুষদের চেয়ে তারা কর্মে দক্ষ ও একনিষ্ঠ) এক্কেবারে কিছুই জানেনা। বর্তমানে শুধু বাংলাদেশে নয় সারা বিশ্বময় সবচেয়ে বেশী আলোচিত যে বিষয় তা হলো সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ আর এদুটোর সাথে মানানসই শব্দ হলো মৌলবাদ। ধন্যবাদ। মৌলবী বা টুপি-দাঁড়িওয়ালা বিশেষ করে যারা মাদরাসায় পড়ে বা পড়েছে তারাই মৌলবাদী। আর তারা আবার জঙ্গিবাদীও। দেশের এবং বিশ্বের তাবৎ হত্যা, গুম, ধর্ষণ, জখম, লুটতরাজ, জুলুমবাজি, ধান্দাবাজী,বোমাবাজী, আতসবাজি, টেন্ডারবাজী সহ যাবতীয় যত রকমের বাজি রয়েছে। তার সাথে গোবেচারা আলেম ওলামাগণ জড়িত। মাদরাসায় পড়ুয়া সবাই আজ সন্ত্রাসি।যারা মসজিদে যায়, নামাজ পড়ে, পাপাচারে লিপ্ত হতে চিন্তা করে, শরীয়তের বিধান মানার চেষ্ঠা করে, সমকামী, কুলাঙ্গারদের কুকর্মগুলোকে সাপোর্ট করেনা তারা আজ জগতের সবচেয়ে নিকৃষ্ট। সবচেয়ে বড় অপরাধী। তাদের ঘরে মহাগ্রন্থ আল কোরআন ও হাদীসের বই রাখাটা অপরাধ কিন্তু আপনার ঘরে "ব্লু ফিল্মের সিডি, ডিভিডি রয়েছে, অশালীন ম্যাগাজিন রয়েছে, নোংরা গল্পের বই রয়েছে, আপনি চটি বিশারদ, আপনার কাছে মা-বোন-খালা, নানী, শিশু, বৃদ্ধ কেউই নিরাপদ নয়। তারপরো আপনি নিরাপদ। আপনাকে গ্রেপ্তার করা হবেনা আপনার ঘরে ঐসব নোংরা জিনিসগুলো রাখার ও ব্যবহার করার জন্য। ব্লগস্পটগুলোতে চরম লাম্পট্য করে অশ্রাব্য-অশালীন ভাষায় লিখে যাবেন যা মনে তা। আপনি নিরাপদ।আপনাকে রাষ্ট্রযন্ত্র সম্মাননা দিবে। আপনি কোন অপরাধী নন।অপচ্ছায়া নন। আপনি যা ইচ্ছা তাই করেন। আপনি যেই হন। অন্তত মৌলবাদী নন।
তাহলে দেশের মধ্যে সাম্প্রতিক এ সময়গুলোতে অহরহ অপ্রিতিকর, বেদনাদায়ক, চরম লজ্জাজনক যত অপরাধ ঘটেছে, ঘটছে এবং ঘটতে চলেছে সব কিছুতেই মৌলবাদীদের দেখি। কেন মৌলবী-মৌলানা আর মাদরাসা ছাত্রদের ছদ্মবেশে এ অপরাধমূলক কাজগুলি করে আমাদের প্রিয় শান্তির এদেশে অশান্তি সৃষ্টি করতে পারেনা। কেন আসল অপরাধিদের আড়াল করতে এতোসব পায়তারা? আমরা চাই শান্তি। আমরা চাই সমৃদ্ধি। আমরা চাই আন্তরিকতা আর ভালবাসায় পূর্ণ সৌহার্দ্য সম্পৃতির দেশ বাংলাদেশ। কোন হার্মাদ-হালাকু আর চেঙ্গিস খানের রক্ত বয়ে চলা কোন খুনে বদমাশের নখরাঘাতে আমাদের স্বাধীনতা ক্ষতবিক্ষত না হোক। দোষ যে করেছে তাকেই ধরুন। তাকে আড়াল করে নিরপরাধীদের ধরছেন। এ কিন্তু ভালো হবেনা। কারণ, বাংলাদেশের মানূষ স্বাধীনচেতা। কখনো জেগে উঠলে ভেগে যেতে পারবেননা।

পুনশ্চঃ যে অপরাধী তাকে ধরুন, অযথা হয়রানী করে কাউকে ফাঁসাতে যাবেননা।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৮ শে এপ্রিল, ২০১৬ রাত ১১:০৭

মোঃ আলামিন বলেছেন: চেঙ্গিস খাঁ হবো তবে সেই চেঙ্গিস খাঁ না পরবর্তনের চেঙ্গিস খাঁ ।

১১ ই মে, ২০১৬ বিকাল ৫:৩৩

মোঃ মঈনুদ্দিন বলেছেন: ধন্যবাদ ভাই আলামিন আপনার সুন্দর মতামতের জন্যে। তবে মনে রাখতে হবে হালাকু বা চেঙ্গিস খাঁ শুধু রক্ত চেয়েছে এবং পেয়েছে। আর আমাদের চাওয়া হওয়া উচিৎ শান্তির পায়রা। চেঙ্গিস যদি তরবারী হাতে না নেয় তবে চেঙ্গিস হবেনা। আর আমরা তরবারী চাইনা। আশা করি সহমত হবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.