নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সমাজ বদলাতে হবে। অনবরত কথা বলা ছাড়া এ বদ্ধ সমাজ বদলাবে না। প্রগতিশীল সকল মানুষ যদি একসাথ কথা বলতো তবে দ্রুতই সমাজ বদলে যেতো। আমি ধর্মান্ধতার বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, জাতীয়তাবাদের বিরুদ্ধে, বর্ণবাদের বিরুদ্ধে, নারী নিপীড়নের বিরুদ্ধে অনবরত বলতে চ

মুজিব রহমান

মুক্তচিন্তা ও বিজ্ঞানমনষ্ক মানুষ

মুজিব রহমান › বিস্তারিত পোস্টঃ

বি চৌধুরীর বিএনপিতে ফেরায় তোলপাড় হচ্ছে বিক্রমপুর

১৩ ই জুন, ২০১৩ বিকাল ৫:২৯

অধ্যাপক ডা. বদরুদ্দোজা চৌধুরীর বিএনপিতে অথবা জাতীয়তাবাদী জোটে ফেরার সম্ভাবনায় মুন্সীগঞ্জ-১ নির্বাচনী এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। নির্বাচনের অনেক হিসাব নিকাশ পাল্টে যাবে এতে। সবচেয়ে বড় কথা সাবেক উপপ্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেনের বাড়া ভাতে ছাই পড়তে পারে। আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। আওয়ামীলীগের একজন শীর্ষ নেতা মনে করেছিলেন, বি চৌধুরী বিকল্পধারা হতে নির্বাচন করলে ভোট অনেক কম পাবেন- এই ভোট যাবে নৌকায়। তিনি বিএনপিতে গেলে আওয়ামীলীগের সমস্যা হবে। আওয়ামীলীগ মনা একজন প্রভাষক বললেন, বি চৌধুরী বিএনপিতে গেলে ডাহা ফেল করবে। এতে আওয়ামীলীগের লাভ হবে। বিএনপির এক বহিষ্কৃত নেতা বললেন, বিএনপির জন্য আরো ভাল হবে। তার বিরুদ্ধে সন্ত্রাস ও দুর্নীতির কোন অভিযোগ নেই। বি চৌধুরীর বিরোধী একজন বিএনপি নেতা বললেন, শাহ মোয়াজ্জেমই শক্ত, আমাদের দুর্বল চিত্তের নেতার দরকার নেই। আসলে কি হবে, কার সুবিধা হবে? আগামী নির্বাচন হলে কে প্রার্থী হবে আর কার কপালে ছিড়বে সিকা।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুন, ২০১৩ বিকাল ৫:৩৫

আল-মুনতাজার বলেছেন: বিএনপিকে চুড়ান্ত আঘাত হানার জন্য বি চোউধুরীর বিকল্প নাই।আশা করি এসমস্ত কুলাঙ্গার বিএনপি প্রত্যাখ্যান করবে।

২| ১৩ ই জুন, ২০১৩ বিকাল ৫:৫৫

নিষ্‌কর্মা বলেছেন: বিম্পি এখন হালছেড়া-পালছেড়া এক তরী। খালেদা জিয়ার বয়স বাড়ার সাথে সাথে বিম্পিও দুর্বল হয়ে পড়ছে। তারেক টোটকা হতে পারে, কিন্তু সমাধান না। সে জন্য দলের ভেতরে তৃনণ্মূল থেকে নেতা নির্বাচন করে যদি দলকে গোছানো যায়, তা হলে খুব ভাল হয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.