নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নাফি ইমতি

সকল নতুন নতুন ভৌতিক কাহিনী পাবেন

নাফি ইমতি › বিস্তারিত পোস্টঃ

হন্টেড হাউজ : মন্টে ক্রিস্টো ফার্মহাউজ

১৩ ই সেপ্টেম্বর, ২০২১ রাত ৯:২৫

নিউ সাউথ ওয়েলসের মন্টে ক্রিস্টো ফার্মহাউজ অস্ট্রেলিয়ার সবচেয়ে ভুতুড়ে স্থান হিসেবে বিবেচিত। ১৮৮৫ সালে নির্মিত হওয়ার পর থেকে সেখানে ঘটে যায় বেশ কয়েকটি মর্মান্তিক ঘটনা ।
নির্মিত হওয়ার পর থেকে ১৯৪৮ সাল পর্যন্ত, ক্রাউলি পরিবার ফার্মহাউজটিতে বসবাস করেছিল। পরিবারটি বেশ কয়েকটি মর্মান্তিক ঘটনা প্রত্যক্ষ করেছিল যার মধ্যে উল্লেখযোগ্য ছিল : সিঁড়ি থেকে নিচে পড়ে যাওয়া একটি ছোট শিশুর মর্মান্তিক মৃত্যু , পরিবারের একজন দাসীর বারান্দা থেকে পড়ে গিয়ে মৃত্যু, আস্তাবল পরিচালকের পুড়ে গিয়ে মৃত্যু।
হ্যারল্ড (একজন কেয়ারটেকারের ছেলে) নামে একজন মানসিকভাবে অসুস্থ ব্যক্তিও সেখানে থাকতেন যাকে ৪০ বছর ধরে কেয়ারটেকারের কটেজে শিকলে বন্দী করে রাখা হয়েছিল। অবিশ্বাস্য হলেও সত্য তাকে তার মৃত মায়ের লাশের পাশে কুঁচকানো অবস্থায় পাওয়া গিয়েছিল।
এত এত ট্র্যাজেডির পর ক্রাউলি পরিবার ১৯৪৮ সালে বাড়িটি ছেড়ে যায়। তারা বাড়ি ছাড়ার পরও কটেজে কেয়ারটেকারের লাশ পাওয়া গিয়েছিল

*** আরো যা জানলাম :

এতগুলো মর্মান্তিক ঘটনা অন্যান্য অতিপ্রাকৃত ঘটনার সূত্রপাত করেছে। প্রায়ই রক্তমাখা ড্রেস পরিহিত এক মহিলাকে বারান্দা দিয়ে হাঁটতে দেখা যায়। দাসীটি যে জায়গায় পরে মারা গিয়েছিল, সেই জায়গাতে রক্তমাখা ড্রেস পরিহিত মহিলাকে বেশি দেখা যায়। ৪০ বছর ধরে কেয়ারটেকারের কটেজে হ্যারল্ড নামে যে মানসিক প্রতিবন্ধীকে শৃঙ্খলিত রাখা হয়েছিল , তার ভূতও নাকি মাঠের মধ্যে ঘুরে বেড়ায়। চেইনের শব্দও অনেকে নাকি শুনেছে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.