নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নাফি ইমতি

সকল নতুন নতুন ভৌতিক কাহিনী পাবেন

নাফি ইমতি › বিস্তারিত পোস্টঃ

হন্টেড হোটেল : বেনফ স্প্রিংস হোটেল,কানাডা

২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৮:৪৫

ব্যানফ স্প্রিংস হোটেল, কানাডার আলবার্টাতে অবস্থিত একটি ঐতিহাসিক হোটেল। অনেকেই বিশ্বাস করেন ১৮৮৮ সালে নির্মিত এই হোটেলটি ভুতুড়ে। বছরের পর বছর ধরে, কর্মচারী এবং অতিথিরা অস্বাভাবিক ভৌতিক ঘটনার কথা জানিয়ে আসছেন।

১) ১৯২০ সালের দিকে এই হোটেলে এক নববধূ সিঁড়ি থেকে পড়ে গিয়ে ঘাড় ভেঙে যাওয়াতে মৃত্যুবরণ করেন। সিঁড়িতে রাখা মোমবাতির আগুন তার পোশাকে লেগে গিয়েছিল, ভীত হয়ে লাফালাফি করতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে গিয়েছিলেন সেই নববধূটি। এরপর থেকে প্রায়ই মেয়েটিকে বলরুমে নাচতে দেখা যায়। অনেকেই সাদা পোশাক পরিহিতা কোন কিছু দেখতে পেয়েছেন যার পিছন থেকে আগুনের শিখা বের হচ্ছে। মাঝরাতে প্রায়ই ডাইনিং রুম থেকে রহস্যময় মিউজিক শোনা যায় । আপনাআপনি চেয়ার - টেবিল সরে যাওয়ার কথাও হোটেল স্টাফদের থেকে জানা যায়।

২) ব্যানফ স্প্রিংস হোটেলে প্রায়ই স্যাম ম্যাককাউলি নামে একজন প্রবীণ বেলম্যানকে দেখা যায়। ১৯৭৫ সালে মারা গেলেও, স্যাম ম্যাককাউলিকে হোটেলের চারপাশে ঘুরতে দেখা যায়। একবার চাবি কাজ না করায় দুজন অতিথি সাহায্যের জন্য ডেস্কে ফোন করেন। নিয়মিত বেলম্যান অন্যান্য দায়িত্বে জড়িত থাকায় আস্তে দেরি হচ্ছিল। অল্প কিছুক্ষণ পর এক বয়স্ক বেলম্যান এসে তালা খুলতে তাদের সাহায্য করে।পরে হোটেল অথোরিটি যখন বয়স্ক বেলম্যান এর ঘটনাটি জানতে পারে, তখন তারা খুব অবাক হয়ে যায়। কারণ অতিথিদের কাছ থেকে শোনা বয়স্ক বেলম্যান এর বর্ণনা স্যাম ম্যাককাউলি এর সাথে পুরো মিলে যাচ্ছিল। এছাড়াও পুরোনো ফ্যাশন এর বেলম্যানের ড্রেস পড়া প্রবীণ হোটেল স্টাফকে অনেক অতিথিই দেখেছেন বলে জানা যায়।

৩) এই হোটেলের বেশ কিছু হন্টেড কক্ষ আছে।হোটেলের ৮৭৩ নম্বর রুমে একটি পরিবারকে হত্যা করা হয়েছিল। এখনও রুমের বাইরে হলওয়েতে পরিবারটিকে দেখা যায়। সেই রুমে থাকা অনেক অতিথিই ভয়ানক চিৎকার শুনে জেগে উঠার কথা হোটেল কর্তৃপক্ষকে অবহিত করেছেন। যখন তারা লাইট জ্বালাতো, তখন আয়নায় রক্তাক্ত হাতের ছাপ দেখতে পেত।

৪) বিভিন্ন প্যারানরমাল তদন্তকারী দল এই হোটেলের অস্বাভাবিকতা নিয়ে তদন্ত করেছিলেন। ওনাদের ব্যবহৃত ডিভাইস গুলোতেও আশ্চর্যজনক রিডিং এসেছিল। হোটেলের কোন কোন জায়গায় অস্বাভাবিকভাবে তাপমাত্রা কমে যাওয়া রেকর্ড করেছিলেন ওই তদন্তকারী দল। এছাড়া তাদের উঠানো ছবিগুলোতেও আবছা কোন কিছুর অস্তিত্ব বোঝা যাচ্ছিল।

হন্টেড এর তকমা লাগলেও, ভিজিটরের কমতি নেই হোটেলটিতে।

তথ্যসূত্র:

১। ডিকেয়াই কানাডা: হিস্ট্রি অফ বেনফ
২। এভেনিউ ম্যাগাজিন: ঘোস্ট অফ ফেয়ারমন্ট
৩। কিউরিসিটি : হন্টেড হিস্টোরি অফ বেনফ


মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৮:৪৯

জুন বলেছেন: এত কিছু জেনেও মানুষ ঐ হোটেলে উঠে :-&
পড়েই ভয় পাচ্ছি ।

২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৯:১১

নাফি ইমতি বলেছেন: ঠিক । মানুষ অনেক সাহসী।

২| ২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৯:০৬

হাবিব বলেছেন: আপনার লেখার উৎস কি? কোন সাইট থেকে নিয়ে থাকলে তার লিঙ্ক দেন।

২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৯:১১

নাফি ইমতি বলেছেন: গুগল সার্চ দিন। অনেক লিখা আছে

৩| ২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৯:১৩

কামাল১৮ বলেছেন: বাস্তব আর কুসংস্কার মিশ্রণ।

৪| ২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৯:১৫

কামাল১৮ বলেছেন: গুগল কোন সত্য জানার মাধ্যম না।

৫| ২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৯:২২

হাবিব বলেছেন: গুগলে সার্চ কেন দিবো? ব্লগে লেখা প্রকাশের কিছু নিয়ম আছে, সেই নিয়মগুলো আগে পড়ুন। আলতু ফালতু পোস্ট দিয়া ব্লগ ভরে ফেলবেন না।

২৩ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৯:৩০

নাফি ইমতি বলেছেন: নিজে কষ্ট করে বের করেন। সার্চ দিলে লিংক পাবেন। লিংক পেলে , ঢুকে বসে বসে পড়েন। হাতে তুলে খাওয়ায়ে দেওয়ার যুগ শেষ ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.