নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নাজিম হাসান, জার্মানির কোলন শহরের প্রেমে পড়েছি। পড়ছি যন্ত্র প্রকৌশল এবং কম্পিউটার প্রকৌশলে একসাথে । ভালোবসি ভ্রমন করতে, শখের জন্য গিটার নিয়ে অবসরে টুংটাং।কিছুটা আত্মকেন্দ্রিক, রান্না করা অনেক পছন্দের কাজ। এতোকিছুর পরও কিছু সময় অবশিষ্ট থেকেই যায়,

নাজিম হাসান

আমি নাজিম হাসান, জার্মানির কোলন শহরের প্রেমে পড়েছি। পড়ছি যন্ত্র প্রকৌশল এবং কম্পিউটার প্রকৌশলে একসাথে । ভালোবসি ভ্রমন করতে, শখের জন্য গিটার নিয়ে অবসরে টুংটাং।কিছুটা আত্মকেন্দ্রিক, রান্না করা অনেক পছন্দের কাজ। এতোকিছুর পরও কিছু সময় অবশিষ্ট থেকেই যায়, তাই ভাবলাম ব্লগ লিখি।

নাজিম হাসান › বিস্তারিত পোস্টঃ

সিলফেষ্টার ২০১৯

০১ লা জানুয়ারি, ২০১৯ দুপুর ১২:০০

সময় ভোর ৬:৪২! কিভাবে রাত পার হয়ে গেলো। নতুন বছরের প্রথম ভোজ ম্যাকডোনাল্ডসের চিকেন বার্গার! নতুন বছর শুরু করলাম রাইনের পাড়ে, ম্যাকডোনাল্ডস এর চিকেন বার্গার দিয়ে। নিউ ইয়ার সেলিব্রেশনটা সেই হইসে এবার, এমন করে যেন ইনশাআল্লাহ বাকি বছরটা যায় ! নিউ ইয়ার সেলিব্রেশনের জন্য কোলনের বিখ্যাত ব্যান্ড ব্ল্যাক ফোয়েস এর পারফর্মেন্স ছিলো কোলনের আরেক বিখ্যাত অডিটরিয়াম ল্যান্সেস আরেনা তে। কতটা জনপ্রিয় ব্যান্ড গান না শুনলে বুঝা যাবেনা। বেষ্ট মুহূর্ত ছিলো বন যোবি’র ইটস মাই লাইফ গানটার মুহূর্ত। এটাকেই বলে নিউইয়ার সেলিব্রেশন।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.