নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তীর্থক

তীর্থক

71 আমার অস্তিত্ব, আমার স্বাধীনতা গান আমার জীবন, আমার বেঁচে থাকা কবিতা আমার inspiration, আমার পথচলা আর তুমি, আমার ভালোলাগা, আমার দীগন্ত বিস্তৃত ভালোবাসা ।

তীর্থক › বিস্তারিত পোস্টঃ

দাদারা খ্যাপা কেন ;)

১১ ই মার্চ, ২০১৬ সকাল ১১:১৯

ইদানিং দাদারা দেখছি আমাদের উপর খুব খ্যাপা। ব্যপারটা বুঝলাম না। আরে ব্যাটা তোরা আর আমরা ত একই। তোরা "এ" দল আর আমরা "বি" দল, তোরা চ্যাম্পিয়ান আর আমরা রানার্স আপ। এইখানে চ্যাতার কি আছে??!!

যদি কোনোদিন আই.ছি.ছি'র প্রেসিডেন্ট হইতে পারতাম তাইলে সালার বোলিং এ্যাকশান শব্দটাই ক্রিকেট থিকা উঠাইয়া দিতাম। ক্যান ব্যাটসম্যান'রা যখন স্কুপ, হেলিকাপ্টার, পেরিস্কোপ, সুইয়া বইয়া আপার কাট-লোয়ার কাট সট খেলে তখন কি বোলার'রা মানা করে? তখন ত আপনারা সবাই ঠেইলা তালি বাজান। তাইলে বোলার'গো বেলায় এত কথা ক্যান? হাত ভাইঙ্গা বল করতে পারবি না, চাক্কা বল (ঢিল্লা বল) করতে পারবি না আর গড়াইয়া বল করা ত জন্ম থিকাই নিষেধ! আরে ব্যাডারা ব্যাটসম্যান সুইপ (ঝাড়ু) সট খেলতে পারলে বোলার গড়াইয়া বল করতে পারবো না ক্যান! কর্তৃপক্ষের কামডা কি? তারা খেলার মাঠের এইসব বৈষম্য দেখেনা?

ব্যাটসম্যানের উলটা পালটা সট যদি ওকে হয় তাইলে বোলারের উলটা পালটা বলও ওকে করতে হইব। এক খেলায় দুই নীতি চলব না? আমার হাত আমি ভাইঙ্গা বল করুম নাকি আস্তা রাইক্ষা বল করুম ওইডা আমার ব্যাপার। তুই বলার কে? চাক্কা বল (ঢিল্লা বল) করা আমার অধিকার। তোমরা এই গার্ড সেই গার্ড হেলমেট নাকি মামলেট কি সব পড় আমরা কি মানা করি? তাইলে আমরা চাক্কা বল (ঢিল্লা বল) করতে পারুম না কেন? চাক্কা বলে (ঢিল্লা বল) পারলে স্কুপ মাইরা ছক্কা-চাইর মার না, আমরা কি মানা করছি?

দুইদিন পড়ে নতুন নিয়ম করবা জোরে বল করাও নিষেধ, কেন? ব্যাটসম্যান'রা ভয় পায় ;) ফাইজলামি পাইছো। বোলার'রা যদি কয় এখন থিকা ব্যাটসম্যান'রা কোন গার্ড পড়তে পারব না, আমরা ত গার্ড পড়ি না, তাইলে? তখন তোমরা কি করবা চান্দু?

সালার আই.ছি.ছি।।। একদম ছি! বেশি ছি! আমি কইলাম ছি, আপনেও কন "ছি.......ছি, ছি" :)

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১১ ই মার্চ, ২০১৬ দুপুর ১২:০৬

কাবিল বলেছেন: ছি.......ছি, ছি

১১ ই মার্চ, ২০১৬ দুপুর ২:১২

তীর্থক বলেছেন: ছি.......

২| ১১ ই মার্চ, ২০১৬ দুপুর ১২:৫৬

তাজুল ইসলাম নাজিম বলেছেন: কইলাম ছি....ছি....টুটালী এটকটা রাগবিশেষ মার্কা ছিঃঃঃ

১১ ই মার্চ, ২০১৬ দুপুর ২:১১

তীর্থক বলেছেন: ছি......

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.