নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তীর্থক

তীর্থক

71 আমার অস্তিত্ব, আমার স্বাধীনতা গান আমার জীবন, আমার বেঁচে থাকা কবিতা আমার inspiration, আমার পথচলা আর তুমি, আমার ভালোলাগা, আমার দীগন্ত বিস্তৃত ভালোবাসা ।

তীর্থক › বিস্তারিত পোস্টঃ

একটি পরিচিত গল্প!

২৫ শে মে, ২০১৭ দুপুর ১:৪৬

একটা পরিচিত গল্প বলি!

এক ছেলে (নাম প্রকাশে অনিচ্ছুক) প্রচন্ড গরমের রাতে নিয়োমিত লোডসেডিং এর গ্যাপে একটু হাওয়া খেতে বাইরে বের হল আর ঘাপটি মেরে থাকা হাইজ্যাকার মামা তাকে কট করে ফেলল। জোয়ান বয়সের গরমে ধস্তাধস্তি করে লাভ হল এই যে কানের নিচে উচু মানের দুটো চড় সহ চাকুর হালকা দু-তিনটা পোচ খেতে হল আর পয়সাপাতি সব গাপিং হয়ে গেল। নতুন জিন্সের প্যান্ট আর টি শার্টটাও রক্ষা করা গেলনা।

ছেলে (নাম প্রকাশে অনিচ্ছুক) মাস খানিক হাসপাতালে থেকে হালকা সুস্থ হয়ে থানায় গেল মামলা করতে, কিন্তু পুলিশ বাবাজী প্রশ্ন করতে করতে ঘাম ছুটায়ে ফেলল। অত রাতে বাইরে গেছিলা কেন, কি কি নিছে, কত টাকা ছিল, এত টাকা লইয়া রাস্তায় বাইর হইছিলা কেন, ইয়াবা খাও না কি, টাকার উৎস কি, বাবা-মা'য় জানে যে পোলায় রাইতে রাস্তায় ঘুরে, কোথায় পড়, গফ আছে, গফ কি করে, বাসায় জানে?????? উত্তর দিতে দিতে পোলার ত মাথার স্ক্রু ঢিলা মাগার পুলিশে ত মামলা নেয় না, খালি ঘুরায়!!! মামলা নিল ৩ দিন পর।

সামাজিক মাধ্যমে কাহিনি ছড়ায়ে পরতেই ঝড় উঠল। কাল বৈশাখী ঝড়ের মধ্যে কেউ কেউ বলল, হাইজ্যাকারের দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে হবে যাতে কেউ আর জীবনে হাইজ্যাক করার সাহস না পায়, আর ছেলেটাও ভালো না, ভালো ছেলে কি রাতে রাস্তায় বাইর হয়, অরও উপযুক্ত শাস্তি হওয়া উচিত।
আবার কেউ কেউ বলল, পোলাডাই খারাপ, ভদ্রলোকের পোলা কি রাইতে রাস্তায় বাইর হয়, অয় কি জানেনা কলা ছিলা রাখলে তাতে মাছি বসবই?
আর কেউবা বলল, দেখেনগা এর মধ্যেও কোন ধানদা আছে, জোয়ান পোলা টাকার টান পরছে তাই কোন ধানদা ফিকির কইরা টাকা কামাই করতে চাইতাছে।

কাহিনি চলছে, চলবে! দেখেন ত গল্পটা পরিচিত মনেহয় কি না!!!!

মন্তব্য ১ টি রেটিং +২/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৫ শে মে, ২০১৭ দুপুর ১:৫৫

মোস্তফা সোহেল বলেছেন: মনে হয় পরিচিত।তয় যায় হোক আপনারে কমু ক্যান?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.