নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

।। একজন বাঙালী ।। ধরণীর সন্তান ।।

মোঃ পলাশ খান

Entrepreneur, Journalist, Social Activist, Freethinke. www.fb.com/Pkhan.BD1, www.twitter.com/PkhanBD

মোঃ পলাশ খান › বিস্তারিত পোস্টঃ

আমরা সবাই ব্যাস্ত!

২৫ শে সেপ্টেম্বর, ২০২১ সকাল ১০:৩১


আমরা সবাই ব্যাস্ত!
তবে যখন নিজের সাথে অন্যায় হয় তখন সোচ্চার হই। কিন্তু তাতে আমাদের আর যথাযথ বিচার পাওয়া হয়না। কারন ঐ যে বাকীদের তো নিজের সাথে অন্যায় হয়নি তারা জাগবে কেন!

এইযে দেখেন, ২০১৫ সালে চাঁদনীকে ধর্ষণের পর নৃশংসভাবে খুন করা হলো, ২০১৮ সালে ৫ম শ্রেণির ছাত্রী শ্যামলীর লাশ পাওয়া গেলো পুকুর পারে, পরে ময়না তদন্তে উঠে আসলো সে অন্তঃসত্ত্বা ছিলো। আজো খুনি ধরা পড়লো না।

এরপর ২০১৮ সালেই একজন শিক্ষক রুবিনা ৩ দিন নিখোঁজ থাকার পরে পাওয়া গেলো তার নিথর দেহ তারই বাড়ীর পেছন থেকে।

বুঝলাম চাঁদনী, শ্যামলীরা আর দশজনের জন্য অতটা জরুরী ছিলনা কিন্তু রুবিনা আক্তার তো একজন শিক্ষক ছিলেন, তাহলে কোথায় তার সহকর্মীরা, কোথায় তার ছাত্রছাত্রীদের অভিভাবকরা?

কারো কিছু বলার নেই, শুধু এটুকুই বলবো এই দেশের বিচার ব্যবস্থার ভঙ্গুর অবস্থা তো আছে তবে তার থেকে বেশী দোষ আমি আমার বাংলাদেশী স্বার্থপর জনতাকে দিতে চাই।

বাংলার ইতিহাস ভরা আছে বাঙালী বীরের জাতি অন্যায়কে শক্ত হাতে প্রতিহত করে। কিন্তু আজ আমার বাংলা এবং বাংলার মানুষের একি অবস্থা দেখছি!

যাইহোক, আপনাদের একটু মনে করিয়ে দিতে আসলাম, ২০১৫ সালের চাঁদনী হত্যাকান্ডের মত শিক্ষক রুবিনা আক্তার হত্যাকান্ডের বিচার নিয়েও চলছে গড়িমসি। আজ ২৫ সেপ্টেম্বর ২০২১ইং তারিখে শিক্ষক রুবিনা আক্তার হত্যাকান্ডের ৩ বছর পাড় হতে যাচ্ছে! অথচ তার খুনিরা মুক্ত আকাশের নিচে ঘুরে বেড়াচ্ছে!

আপনারা কেউ কিছু বলেন আর না বলেন, আমি ও আমাদের সংগঠন #নারী_নির্যাতন_দমন_চাঁদনী_মঞ্চ ঐ নৃশংস হত্যাকারীদের বিচার চেয়েই যাবো, যতদিন না দৃষ্টান্তমূলক বিচার না হয়।।

মো: পলাশ খান
সদস্য সচিব
নারী নির্যাতন দমন চাঁদনী মঞ্চ

#শিক্ষক_রুবিনা_আক্তার_হত্যার_বিচার_চাই।।
#Justice_For_Teacher_Rubina
#JusticeForChadni
#JusticeForTonu
#JusticeForShemoli

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৫ শে সেপ্টেম্বর, ২০২১ দুপুর ২:৪৯

সাগর শরীফ বলেছেন: পথে নামলেও তো মার খেয়ে ফেরত আসি। আর কিভাবে বিচার চাইব। বিচার বলে আছে কিছু? আইন বিষয়ে পড়ার ইচ্ছা ছিল। এখন দেখেছি লোকে গালাগাল করবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.