নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার পৃথিবী

এভাবেই ভালোবাসা পুড়ে পুড়ে যায়..

রোদেলা

আমার আকাশ মেঘে ঢাকা \nজমতে থাকা আগুন ;\nহঠাত আলোর পরশ পেলেই \nঝরবে রোদের ফাগুণ।

রোদেলা › বিস্তারিত পোস্টঃ

অনলাইনে কেনা - কাটা ।

২১ শে জুন, ২০১৪ বিকাল ৫:২৪

সময়ের অমোঘ প্রয়োজনে মানুষ হয়ে পড়ছে ব্যাস্ত। আর এই ব্যাস্ত জীবনের তৃষ্ণা মেটাতে আমরা দিন দিন প্রযুক্তির উপর নির্ভরশীল হয়ে পড়ছি। মোবাইল-কম্পিউটার-ট্যাবলেট ছাড়া আমরা একটি মুহূর্ত চিন্তা করতে পারিনা।

আমাদের চিন্তার পরিধির বিশাল এক জায়গা নিয়ে আছে ইন্টারনেট যার মাধ্যমে আমাদের হাতের মুঠোয় চলে আসছে বিশ্ব।আমরা আমাদের ছোট্ট ঞ্জানের ভান্ডার থেকে যে কোন ভাবনাই লিখতে পারছি কিবোর্ডের যাদুর ছোঁয়ায়। আমাদের চিন্তারা জায়গা করে নিচ্ছে কাগজের পাতায়, ব্লগের পাতায়,কমেন্টসের ঘর জুড়ে।

আসছে পবিত্র রমজানের ঈদকে সামনে রেখে শপিং মল গুলো নিজেদের সাজিয়ে তুলছে নতুন রঙের ছোঁয়ায় । ক্রেতার চাহিদার সাথে তাল মিলাতে গিয়ে যেন এক হিমশিম অবস্থা। ওদিকে ক্রেতারাও মার্কেট থেকে মার্কেট ঘুরে ক্লান্ত,কিন্তু পছন্দের পোষাকটি কিছুতেই নিজের হাতের মুঠোয় পাচ্ছেন না। তাই ক্রেতাদের সমস্ত চাহিদা মাথায় রেখেই শুরু হয়েছে অনলাইন শপিং।

দেশে প্রচলিত অনেকগুলো সাইট আছে যেখানে ভিজিট করলে দেশী বিদেশী অনেক পন্য চোখে পড়ে। এর মধ্যে আছে-আজকের ডীল,ekhanei.com,click bd ,nokkhotro.com.

আমি সবগুলো সাইটি মোটামোটি ভিজিট করি প্রতিদিন।

অনলাইন শপিং , ব্যাস্ত জনপদের একটি প্রিয় মাধ্যম। তার সাথে অনেক খানি জায়গা করে থাকে বিশ্বস্ততা। একজন ক্রেতা যদি তার চাহিদা মতো পন্য কষ্টার্জিত অর্থের বিনিময়েও ঠিক মতো না পায় তাহলেই প্রশ্ন ওঠে সাইটটির মান নিয়ে। সে দিক থেকে বিবেচনায় গেলে নক্ষত্র ক্রেতার চাহিদার প্রতি পুরোপুরি শ্রদ্ধাশীল। পন্যের গুনগত মান যাচাই করে নিশ্চিত হবার পরই তা ক্রেতার হাতে পৌঁছে দেবার ব্যবস্থা করা হয়।

এখানে যে নম্বরগুলো রয়েছে তা ২৪ ঘন্টাই খোলা থাকে যার দরুন পৃথিবীর যে প্রান্ত থেকে ফোন আসুক না কেন তা ধরা সম্ভব।ফোন করতে পারেন এখানে-০১৬১৩৪৪১১০১-৪।

এখন ঘরে বসে অনলাইনে ক্লিক করলেই পেয়ে যাচ্ছেন পছন্দের যতো আইটেম। নক্ষত্র ই-কমার্স সাইট http://www.nokkhotro.com/shopping- এ ঢু মারলেই দেখতে পাবেন বিভিন্ন ধরনের শাড়ী ও ত্রীপিস জামদানী,কাতান,বেনারশী,সিল্ক ,তসর-কি নেই এখানে। দেশী-বিদেশী শাড়ীর পসরা সাজিয়ে বসে আছে নক্ষত্র। পাশাপাশি ছেলেদের জন্যে আছে পাঞ্জাবী,টি-শার্ট,পোল শার্ট,হাফ শার্ট,ফতুয়া।বাচ্চাদের জন্যেও আছে বাহারী রঙের জামা।

সারা বিশ্বের প্রায় সবগুলো দেশের উপর ডেলিভারী লিস্ট করা আছে যা পণ্যের ওজনের ওপর নির্ভর্শীল । এটা বাংলাদেশ পোষ্ট অফিস EMS প্রদত্ত লিস্ট।যার ফলে ডেলিভারী খরচ নিয়ে ক্রেতার মনে কোন সংশয় থাকবে না। যারা দেশের বাইরে আছেন তারা যদি এই ঈদে প্রিয়জন কে কোন উপহার দিতে চান তাহলে আর দেরী না করে ক্লিক করতে পারেন এখানে-https://www.facebook.com/nokkhotroshopping

সর্বপরি ভিজিটরদের রুচি-চাহিদার কথা মাথায় রেখেইwww.nokkhotro.com এগিয়ে চলেছে তার সুদীর্ঘ পরিকল্পনা নিয়ে। আমরা তাদের এই অগ্রযাত্রাকে সাধুবাদ জানাই।





মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২১ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৬:০৩

হাসান মাহবুব বলেছেন: নামটা সুন্দর হয়েছে। আপনি নিশ্চয়ই এটির সাথে জড়িত? সাফল্য কামনা করি।

২২ শে জুন, ২০১৪ সকাল ১১:৪৪

রোদেলা বলেছেন: অনেক ধন্যবাদ হাসান ভাই।আমি নক্ষত্র ব্লগে নিয়মিত লিখি।

২| ২১ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৬:৩৩

সুমন কর বলেছেন: ঘুরে আসলাম নক্ষত্র সাইটি। আমি অবশ্য কখনো অনলাইনে কেনা-বেচা করিনি।

শুভকামনা রইলো। !:#P

২২ শে জুন, ২০১৪ সকাল ১১:৪৭

রোদেলা বলেছেন: অনলাইনে কেনা বেচা এখন ইন্ডিয়াতে খুব জনপ্রিয়। আমাদের দেশের মানুষ এখনো এ ব্যাপারে অভ্যস্থ হতে পারেনি। দেখা যাক,নক্ষত্র তাদের কাজে কোতটা অগ্রগতি আনতে পারে।

৩| ২১ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৬:৪১

মামুন রশিদ বলেছেন: দেখলাম, অনলাইন শপিং অতশত বুঝিনা । নক্ষত্র ব্লগের প্রতিষ্ঠান বুঝতে পারছি । ভালো থাকবেন রোদেলা ।

২২ শে জুন, ২০১৪ সকাল ১১:৫৩

রোদেলা বলেছেন: হুম,মামুন ভাই। নক্ষত্র ব্লগেরই প্রতিষ্ঠান। সাইটে গিয়ে একটা ড্রেসের উপর ক্লিক করে অর্ডার দেন। ওরা বাড়ীতে কাপড় নিয়ে এসে যখন আপনের হাতে ধরায় দিবে তখন বুঝবেন অনলাইন শপিং কারে বলে।
হা হা হা।

৪| ২২ শে জুন, ২০১৪ সকাল ১১:৫৮

আমি স্বর্নলতা বলেছেন: অনলাইনে সেদিন একটা ড্রেস কিনলাম। মোটেও ভালো লাগেনা। যেমন দেখে অর্ডার দিয়েছিলাম দেখি তার থেকে ভিন্ন। মনটাই খারাপ হয়ে গিয়েছে। তারপর ওখানে যা লিখা ছিল তার সাথে মিল ও ছিল না অনেক কিছু। :(

আর কখনোই এভাবে শপিং করব না।

২৩ শে জুন, ২০১৪ দুপুর ১:৫০

রোদেলা বলেছেন: হুম ,বিষয়টার দিকে অনলাইন বিক্রেতাদেরকে বিশেষ ভাবে নজর দিতে হবে ।
আপনাকে অনেক ধন্যবাদ বিষয়টা শেয়ার করলেন বলে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.