নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি পাখির চোখে পৃথিবী দেখতে ভালোবাসি।

সাইফুল আজীম

পেশা ও নেশা ড্রোন, জি.আই.এস এবং রিমোট সেনসিং নিয়ে কাজ করা। সেটাই করে চলছি, সেই সাথে আছি সামুর সাথে।

সাইফুল আজীম › বিস্তারিত পোস্টঃ

কাপ নুডুলস্ এবং জয় হো

২৫ শে জানুয়ারি, ২০১৪ বিকাল ৪:১৬

আজ ছুটির দিনে জয় হো দেখে এলাম। ৩০০ আসনের থিয়েটারে মাত্র ৫০ জনের একজন হয়ে মুভি দেখা তাও মুভি রিলিজের ২য় দিনেই..........এসবের একটাই মানে-মুভি ফ্লপের দিকে যাচ্ছে।



মুভির কাহিনীতে যাচ্ছিনা কারন বলার মত তেমন কিছুই নেই। অন্যায়ের বিরুদ্ধে সাধারন মানুষের প্রতিবাদ, অত:পর রাজনৈতিক শত্রুর আগমন, ধুম-ধারাক্কা লড়াই এবং সাধারন মানুষের জয়- সংক্ষেপে এই হল জয় হো।



মাঝে মাঝে ব্যস্ততার কারনে রান্নার সময় পাইনা আমি। তখন কাপ নুডুলসই ভরসা। গরম পানি আর মাসালা ঢেলে খেয়ে নিতেই ক্ষুধা গায়েব। কিন্তু খাবার পর আর আহা! কি খেলাম বলিনা। কাপ নুডুলস পেটের ক্ষুধা মেটায়, স্বাদের নয়। জয় হো ঠিক সেরকমই বলিউডের কাপ নুডুলস। মাসালাদার, ৩ ঘন্টা পার করিয়ে দিবে, কিন্তু তারপর?না তার আর পর থাকবেনা।



আমার যে বিষয়টি ভালো লেগেছে তা হল মানুষকে সাহায্য করার প্রয়াসটা। সত্যি একজন যদি অন্তত ৩ জনকে সাহায্য করে, সেই ৩ জন আরো ৩ জনকে................এভাবে সবার ভালো হবে। কাপ নুডুলসের মাসালাগুলোর একটা স্বাদু ছিল বলা যায় আর কি। আর হলের বাকী দর্শকেরাও দেখলাম আম-আদমী বিষয়ক যেকোন ডায়ালগে জোসে তালি বাজাল। হয়ত আম-আদমী পার্টির প্রভাব হতে পারে!



বলিউডের কাপ নুডুলস 'জয় হো' তেমন বিকেনি। অন্তত আমি তাই দেখলাম। কারন কাপ নুডুলস রোজ রোজ কেউ খেতে চায়না। আর বলিউড এখন কাপ নুডুলসে সয়লাব। তাই আর নয় কাপ নুডুলস...এবার থেকে ছুটির দিনগুলো হলিউডের মুভিগুলোর জন্য রাখব। স্পাইডারম্যান ২, রবোকপ, নিড ফর স্পীড আসছে............

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৫ শে জানুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:০৯

তূর্য হাসান বলেছেন: হিন্দু ছবি একদমই দেখি না। অধিকাংশই বিদেশী ছবির নকল। তার চেয়ে ইংরেজি ছবিই দেখি। আর কার্টুন দেখতে আগেও ভালো লাগতো এখনও ভালো লাগে।

২৫ শে জানুয়ারি, ২০১৪ সন্ধ্যা ৬:৪৫

সাইফুল আজীম বলেছেন: ভাই আমার হোস্টেলে ইংরেজী মুভি লক করা। কার্টুন দেখি সবসময়। যতটা সময় রুমে থাকি কার্টুন চলে। আর মুভি সবই দেখি। নাহলে ভালো-মন্দ বা কপি বুঝব কিভাবে? তাই মাঝে মাঝে থিয়েটারে ঢুঁ মারি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.