নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি পাখির চোখে পৃথিবী দেখতে ভালোবাসি।

সাইফুল আজীম

পেশা ও নেশা ড্রোন, জি.আই.এস এবং রিমোট সেনসিং নিয়ে কাজ করা। সেটাই করে চলছি, সেই সাথে আছি সামুর সাথে।

সাইফুল আজীম › বিস্তারিত পোস্টঃ

নীড ফর স্পীড: ইন্জিনের গর্জন, চাকার ঘর্ষন, প্রতিশোধ এবং অন্যান্য

২২ শে মার্চ, ২০১৪ রাত ৮:২৪

নীড ফর স্পীড বলতে এতদিন গেমস বুঝলেও আজ তার মুভি রূপ দেখলাম। যা যা আশা করেছিলাম তার সবকিছুই পেলাম। মুভিটি নিয়ে তাই আমার ভাবনা লিখছি আজ। এটাকে রিভিউ বলছিনা কারন স্ক্রীপ্ট নিয়ে বিস্তারিত বলবনা। তাহলে আর মুভি দেখে মজা পাওয়া যাবেনা।



একটি রেসিং ভিত্তিক মুভিতে প্রথমেই দর্শক দেখতে চায় নানা মডেলের কার। আর এদিক দিয়ে এই মুভিটি ১০০ তে ১০০ পাবে আমার কাছে। ক্লাসিক মাসেল কার থেকে শুরু করে আধুনিক রেসিং কারের চমক ছবির প্রথম থেকে শেষ পর্যন্ত ছিল। আমি বাড়তি মজা পেলাম এটা দেখে যে মুভিতে ব্যবহার করা প্রায় প্রতিটি কারের ডাই কাস্ট রয়েছে আমার কাছে।



রেসিং মুভিতে রেস থাকবেনা তা কি হয়! ছবিতে দুটি রেস রয়েছে যার একটি রেসের কাহিনী শুরু করে আর আরেকটি কাহিনীতে অন্ত আনে। এছাড়াও কিছু স্পীডিং, চেসিং এবং স্ট্যান্ট রয়েছে। আর ৩ডি হওয়ায় সবকিছুই দারুন উপভোগ্য ছিল। তবে আমি তৃপ্ত নই পুরোপুরি। আরও কিছু রেস থাকলে ভালো হত।



রেসিং মুভির কাহিনী রেস ভিত্তিক হবে এবং তাই হয়েছে। আনন্দ পেতে রেস, শত্রুবধে রেস, প্রতিশোধ নিতে রেস, নিজেকে নির্দোষ প্রমানে রেস...........ছবির পুরোটা জুড়েই যেন রেস আর রেস। একটি রেসিং মুভিতে আর কি চাই!



রেসিং মুভির সবকয়টি উপাদান সমৃদ্ধ নীড ফর স্পীড যা দর্শককে ১২৯ মিনিট মুগ্ধ করে রাখবেই। আমার অভিব্যাক্তি অন্তত তাই। আর ৩ডি ফরম্যাট হলে মুগ্ধতা দ্বিগুন হয়ে যাবে।



জয় হো ছিল আমার দেখা শেষ বলিউড মুভি। খুব আহামরি কিছু না এলে আর বলিউড মুভি দেখা হচ্ছেনা। ২৮শে মে মুক্তি পাচ্ছে নোহা মুভিটি। নীড ফর স্পীডের আমেজ এক সপ্তাহ থাকবে আশা করছি। তারপর না হয় নোহার আমেজ নেয়া যাবে। অপেক্ষায় ২৮ তারিখের।



*এত্ত দামী দামী গাড়িগুলোকে চুরমার হতে দেখে বড়ই কষ্ট পেয়েছি। আহা! ম্যাকলেরন আর ল্যাম্বরগিনি দুটো যখন চুরমার হল...........কষ্ট প্রকাশের ভাষা নেই।



*মুভিটি আমাকে নীড ফর স্পীড গেম সিরিজের মোস্ট ওয়ান্টেডের কথা মনে করিয়ে দিয়েছে। আর বসে থাকা যায়না এবার। কাল থেকেই ল্যাবের পিসিতে ইন্জিনের গর্জন, চাকার ঘর্ষন আর পুলিশের গাড়ি চুরমার হওয়ার আওয়াজ শুনতে পাওয়া যাবে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.