নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি তো আমিই। একজন গল্প লেখক, সমাজকর্মী ও সামু-র একজন ব্লগার। আর এর চেয়েও বড় পরিচয় হলো আমি একজন মানুষ। আমার সম্পর্কে আরো জানতে - www.facebook.com/YourNeels

সজিব আহমেদ আরিয়ান

অতীত আর ভবিষ্যত নিয়ে কখনো ভাবি না। অতীত নিয়ে ভেবে কোন লাভ নেই কারণ সেটা আর ফিরে আসবে না আর ভবিষ্যত নিয়ে ভাবি না কারণ সেটা আমার জীবনে আসবে কিনা তা কেউ জানে না, তাই যা করবো আজই। সর্বদা যা করবো বর্তমান পরিস্থিতি দেখে।

সজিব আহমেদ আরিয়ান › বিস্তারিত পোস্টঃ

আসুন পরিচিত হই!

৩০ শে নভেম্বর, ২০১৮ বিকাল ৪:৩৩



আসসালামু আলাইকুম। আমি সজিব আহমেদ আরিয়ান। একজন বাংলাদেশী। এখনো ছাত্র কিন্তু পাশাপাশি গল্প ও বেশ কিছুদিন ধরে ব্লগিং-ও করছি। স্বপ্ন আছে একজন সাংবাদিক হবো কিংবা নিজেই কোন গ্রাফিক্স ডিজাইনের অফিস খুলবো কিন্তু আমি বর্তমানে বিশ্বাস করি ভবিষ্যতে না কারণ মৃত্যু মানুষের জন্য অবধারিত তাই এখন থেকেই সব কিছু করার চেষ্টা করছি কারণ আর এক মিনিট পর আমি বেচে থাকবো কিনা জানি না। এর পাশাপাশি আরো একটা ইচ্ছা আছে সেটা হলো একজন ভালো মানুষ হওয়া সবার চোখে। মানবতার পথে নিজেকে উদার করে দিতে চাই। কিছু না হতে পারলেও নিজের মায়ের প্রতি অনেক যত্নশীল হতে চাই। পরিবারকে সুখে রাখতে চাই। হ্যাঁ আমি অত্যন্ত মজাপ্রিয় একজন মানুষ।

আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন এই লিংক দ্বারা ---- http://www.facebook.com/SajeebAhmedArian

ব্লগিং করছি বেশি দিন হয়নি তাই কাউকে ভালো চিনি না। জানি আপনারা খুবই সিনিয়র ও সম্মানিত লোক হয়তো আপনাদের সমতুল্য হয়নি কিন্তু আপনাদের সম্পর্কে জানার অনেক আগ্রহ আছে। আপনাদের সাথে মিলে ব্লগিং করতে পেরে খুবই খুশি আমি। আপনাদের পরিচয় দিন মন্তব্য ( কমেন্ট ) বক্সে। অবশ্যই যোগাযোগ করবো আপনার সাথে যদি না মরে যাই। সবার দীর্ঘ আয়ু কামনা করি। সবাই ভালো থাকুন ও ভালো রাখুন। নিজের চোখ কান খোলা রাখুন যাতে দেখতে ও শুনতে পান আপনার পাশে চলমান অপরাধের ঘটনা এবং সেটা প্রকাশ করুন।

মন্তব্য ১৬ টি রেটিং +০/-০

মন্তব্য (১৬) মন্তব্য লিখুন

১| ৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:০৯

পদাতিক চৌধুরি বলেছেন: আপনার পরিচয় পেলাম । আপনার স্বপ্নও জানলাম । আপনার স্বপ্ন পূরণ হোক কামনা করি।

শুভকামনা রইল।

৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:১৫

সজিব আহমেদ আরিয়ান বলেছেন: অনেক অনেক ধন্যবাদ। কিন্তু আপনার সম্পর্কে তো কিছু জানা হলো না?

২| ৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:০৯

আপেক্ষিক মানুষ বলেছেন: প্রথম মন্তব্য করতে পেরে আনন্দিত।

আমি আপেক্ষিক মানুষ। ২০১৪ থেকে সামুর সাথে আছি। কিন্তু লক্ষ্য করে দেখবেন আমার পোশট সংখ্যা এবং মন্তুব্য করার সং্খ্যা খুবই কম। আমি ব্লগ পড়ি কিন্তু লিখতে সময় পাই না। তবে কিছুদিন পর থেকে নিয়মিত হব ইনশাআল্লাহ।
থাকুন সাথে আছি।

৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:১৮

সজিব আহমেদ আরিয়ান বলেছেন: আশা করি যাতে আপনি আপনার ভবিষ্যতের ফ্রী সময় ব্লগিং করতে পারেন! আপনার পাশেও আছি আমি।

৩| ৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:১৩

আপেক্ষিক মানুষ বলেছেন: ওহ্! আমি যখন মন্তব্য লিখা শুরু করেছি তখন মন্তব্য ছিল শূন্যটি। মন্তব্য সম্পাদনা করার সুযোগ নেই সামুতে। দুঃখিত।

৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:১৫

সজিব আহমেদ আরিয়ান বলেছেন: উহা কোন সমস্যা নয়। সামু তো আর ফেসবুক না যে প্রতি সেকেন্ডে অটো রিফ্রেশ হবে!

৪| ৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৩৯

চাঁদগাজী বলেছেন:


আপনি ছাত্র,পড়ালেখা করুন; সময় পেলে ব্লগে এসে ব্লগারদের লেখা পড়ে দেখতে পারেন; তবে, আপনি মৃত্যু নিয়ে যেই ধরণের সমস্যায় আছেন, উহা অকারণ! মৃত্যু নিয়ে যারা আপনার সাথে কথা বলে, তাদের সাথে চলবেন না, আপনি নিজেও মৃত্যু নিয়ে কথা বলবেন না।

৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:১৩

সজিব আহমেদ আরিয়ান বলেছেন: আমি শুধু লেখা পড়ে নিজের মূল্যবান সময় নষ্ট করতে চাই না, ইচ্ছা তো আছে সাংবাদিক হবো তাই আর্টিকেল লেখায় দক্ষতা প্রয়োজন আর আমি সামু-কে বেছে নিয়েছি আমার দক্ষতা বাড়ানোর মাধ্যম হিসেবে । আর আপনার উপদেশটা মনে থাকবে! :)

৫| ৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:২৩

পদাতিক চৌধুরি বলেছেন: প্রতিমন্তব্যে আবার আসা। আজ যারা আপনার এই পোস্টে এসে কমেন্ট করেছেন , আপনিও তাদের পোস্টে গিয়ে মন্তব্য করুন তাহলে একে অপরের জানাশোনা হয়ে যাবে। ওখানে দেখবেন প্রত্যেকের পরিচয় দেওয়া আছে । বাকিটা হবে কমেন্টের প্রতিমন্তব্যের মাধ্যমে পারস্পরিক মিথস্ক্রিয়ার দ্বারা।

শুভকামনা জানবেন।

৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:৫৬

সজিব আহমেদ আরিয়ান বলেছেন: অবশ্যই শুভ কামনা।

৬| ৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:২৪

রাজীব নুর বলেছেন: সজীব আহমেদ ভালো থাকুন।

৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:৫৪

সজিব আহমেদ আরিয়ান বলেছেন: আপনিও আপনার স্থান থেকে ভালো থাকবেন সেই আশাই করি। আপনার সাথে খুব শীঘ্রই যোগাযোগ করবো ইনশাআল্লাহ

৭| ৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:২৭

আর্কিওপটেরিক্স বলেছেন: আপনার সাথে পরিচিত হলাম

৩০ শে নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৭:৫৫

সজিব আহমেদ আরিয়ান বলেছেন: আপনার সাথে দেখা করে ভালো লাগলো ;)। খুব শীঘ্রই আপনার সম্পর্কে জানার চেষ্টা করবো।

৮| ০১ লা ডিসেম্বর, ২০১৮ সকাল ১১:৫০

অগ্নি সারথি বলেছেন: আপনার বয়স হালকা! এই হালকা বয়সে মৃত্যু চিন্তা ঠিক নয়। আমি অগ্নি সারথি, ব্লগ পরিবারটার সাথে আছি প্রায় সাড়ে আঁট বছর। আপনার সম্পর্কে কিঞ্চিত জেনে ভালো লাগলো।

০১ লা ডিসেম্বর, ২০১৮ বিকাল ৫:১৪

সজিব আহমেদ আরিয়ান বলেছেন: মৃত্যুর ব্যাপারটা এখানে উল্লেখ করলাম শুধু এই কারণে যে আমি সৃষ্টিকর্তাকে ভয় করি মৃত্যু আসন্ন তাই ভালো মানুষ হওয়ার প্রচেষ্টায় আছি। মৃত্যুকে ভুলে গেলে দুনিয়ার পাপ কাজে লিপ্ত হতে পারি তাই পরকালে বিশ্বাস করেই মৃত্যুকে নিয়ে হাল্কা ভাবি আরকি কিন্তু সবসময় ভাবি না কারণ মৃত্যুকে নিয়ে আবার বেশি ভাবলে দুনিয়ার সাথে তালমিলেয়ে চলতে পারবো না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.