নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগিং শুরু করি প্রথম আলো ব্লগে \"আমার কবিতা নামে\" আমি ব্লগিং করি মূলত নিজের ভেতরে জেগে উঠা ব্যর্থতা গুলোকে ঢেকে রাখার জন্য । দুনীতিবাজ, হারামখোর ও ধর্ম ব্যবসায়িদের অপছন্দ করি ।

সাখাওয়াত হোসেন বাবন

আমার পরিচয় একজন ব্লগার, আমি সাহসী, আমি নির্ভীক, আমি আপোষহীন । যা বিশ্বাস করি তাই লিখি তাই বলি ।

সাখাওয়াত হোসেন বাবন › বিস্তারিত পোস্টঃ

হজে যাওয়ার সময় একজোড়া জুতা নিয়ে যাবো সৌদি গো মুখে মারার জন্য, ৪৭ জনকে হত্যার প্রতিবাদ জানাচ্ছি

০৩ রা জানুয়ারি, ২০১৬ দুপুর ১:২৫

মুহাম্মদ স: কোন রাজতন্ত্র প্রতিষ্ঠা করে যাননি । ক্ষমতায়ও বসিয়ে যাননি কাউকে । সুস্পষ্ট ভাবে বলে গিয়েছিলেন, তোমরা যাকে তোমাদের নেতা হিসাবে বেছে নেবে সে যদি একজন হাবসি ও হয় তবুও তার নেতৃত্ব,নিদের্শ মেনে চলবে । অথাৎ মুহম্মদ স: জনগনকেই সকল ক্ষমতার উৎস বলে গেছেন । হযরত উসমান রা: এর হত্যাকাণ্ডের পর মুয়াবিয়া খিলাফতের নামে সৌদিতে রাজতন্ত্র প্রতিষ্ঠা করে । যা ছিল মুহাম্মদ স: এর নিদেশের পরিপন্থী । এখনও সেটা চলছে ।

হাজার হাজার মানুষ বলি হয়েছে, এই রাজতন্ত্রের খগ তলে । গত পরশুও ৪৭ জনকে প্রকাশ্য হত্যা করা হলো বিচারের নামে । যেন রাজতন্ত্র টিকে থাকে । ভেবে দেখুন এই সৌদি সরকার আল্লাহ্‌ এবং রসুলের নির্দেশ মানে না । তারা শুধু ক্ষমতায় টিকে থাকার জন্য নিরীহ মানুষকে হত্যা করছে । শুধু নিরিহ মানুষ কেন ? এরা ক্ষমতার জন্য নবীর বংশধরদেরও হত্যা করেছে । সমগ্র মধ্যপ্রাচ্যে আজ যে আগুন জ্বলছে তার পেছনেও রয়েছে এই সৌদি সরকারের হাত । সৌদি আরব ইসলামকে ধ্বংস করে দিচ্ছে । বাংলাদেশি নারী গৃহকর্মীদের উপড় এরা নির্বিচারে চালাচ্ছে যৌন নিযাতন । নিযাতন করছে পুরুষ শ্রমীকদের উপড় । বেতন ভাতা দিচ্ছে না । খাবার দিচ্ছে না । দিনরাত খাটিয়ে নিচ্ছে । তবুও আমরা সৌদি আরব বলতে অজ্ঞান কেন ? কেন ? শুধু মাত্র ধর্মের দোহাই দিয়ে মুসলমানদের মুখে কুলুপ এটে দেওয়া হচ্ছে । কিন্তু মনে রাখতে হবে, ইসলাম করো বাপের সম্পত্তি নয় । ধর্মকে কেউ কিনে নিতে পারেনি ।

সৌদি কর্তৃপক্ষের দাবি, দায়ে নিমরসহ ওই ৪৭ জনের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। ৪৭ জনকে হত্যা করার জন্য বিশ্বের সর্বত্র প্রতিবাদ হচ্ছে । আমি ও প্রতিবাদ করছি । উচ্চ কণ্ঠে বলছি, রাজতন্ত্র নিপাক যাক, গনতন্ত্র মুক্তি পাক ।

প্রতিবছর হজ্জের নামে অর্জিত কোটি কোটি টাকা দিয়ে তারা আরাম আয়েশ করছে । নারী, মদ, জুয়া, ঘোড় দৌড় এমন কিছু নাই যে তারা করে না । আজ কথা প্রসঙ্গে একজন বলল, আমি চিন্তা করেছি হজ্বে যদি কোনদিন যাই তাহলে সঙ্গে এক জোড়া জুতা নিয়ে যাবো এই মিসকিনগুলোর,বদমাশ,ইসলিশ মুখে মারার জন্য ।

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৩ রা জানুয়ারি, ২০১৬ বিকাল ৪:১১

খোলা মনের কথা বলেছেন: তাদের খুজে পাবেন কই??? শুধু শুধু টাকা গুলো নষ্ট হবে। একেবারে মন না মানলে সস্তা চটি নিয়ে যাবেন B-) B-) ;)

০৪ ঠা জানুয়ারি, ২০১৬ সকাল ১০:২৫

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: তাদের অচিরেই আমাদের বাড়ি ঘরে গৃহ কর্মী হিসাবে পাওয়া যাবে ..চিন্তা কিছু নাই , ফকির হলো বলে

২| ০৩ রা জানুয়ারি, ২০১৬ বিকাল ৪:৩৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: .......এই সৌদি সরকার আল্লাহ্‌ এবং রসুলের নির্দেশ মানে না । তারা শুধু ক্ষমতায় টিকে থাকার জন্য নিরীহ মানুষকে হত্যা করছে । শুধু নিরিহ মানুষ কেন ? এরা ক্ষমতার জন্য নবীর বংশধরদেরও হত্যা করেছে । সমগ্র মধ্যপ্রাচ্যে আজ যে আগুন জ্বলছে তার পেছনেও রয়েছে এই সৌদি সরকারের হাত । সৌদি আরব ইসলামকে ধ্বংস করে দিচ্ছে । বাংলাদেশি নারী গৃহকর্মীদের উপড় এরা নির্বিচারে চালাচ্ছে যৌন নিযাতন । নিযাতন করছে পুরুষ শ্রমীকদের উপড় । বেতন ভাতা দিচ্ছে না । খাবার দিচ্ছে না । দিনরাত খাটিয়ে নিচ্ছে .-----
.নিমর্ম সত্য কথাই বলেছেন।
অথচ প্রকৃত ইসলামে দেখুন যেখানে খোলাফায়ে রাশেদায় পর্যন্ত একজন কৃষকের কাছেও মিম্বরে দাড়িয়ে কৈফিয়ত দিয়ে খেলাফত চালাতেন, জবাব দিহীতার কত সর্বোচ্চ চর্চা ছিল.. আর তারা কোনহানকার কোন ইহুদী দালাল পাগড়ী আর জুব্বা ধইরা ক্ষমতার নেশায় বিশ্ব মুসলিমকে শতভাগ করতেছে ! ইহুদী চক্রান্তে! ওহাবী, সালাফি, নানা মত নানা পথে বিশ্ব মুসলিমকে ভাগ করে দুর্বল করে রাখছে! পেট্রোডলারের লোভ দেখিয়ে!
এই অপশক্তি মিশরের নির্ভাচিত সরকার উৎখাতে বিলিয়ন ডলার দিয়ে রাতারাতি পালাবদল ঘটায় ! অথচ আজ যুগ যুগ পার হয়ে যায়...
ইসরাইলের বিরুদ্ধে টু শব্দটি করেনা! X(( X( আবার ছুতো নাতায় ইয়েমেনে বিমান হামলা চালায়!

উচ্চ কণ্ঠে বলছি, রাজতন্ত্র নিপাক যাক, গনতন্ত্র মুক্তি পাক ।
রাজতন্ত্র নিপাত যাক, প্রকৃত ইসলাম মুক্তি পাক। +++++++++++++

০৪ ঠা জানুয়ারি, ২০১৬ সকাল ১০:৩০

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: খুব ভাল বলেছেন +++++++++++

৩| ০৩ রা জানুয়ারি, ২০১৬ রাত ৯:১২

কালীদাস বলেছেন: ***র বাচ্চাগুলা আইসিসের ভিকটিম সিরিয়ান বা অন্য কেউ যেন ঢুকতে না পারে সেজন্য বর্ডার সিল করে রাখছিল। পরে যখন ইউরোপিয়ানরা জায়গা দিছে তখন আওয়াজ বাইর হইছে, জার্মানিতে ২০০ মসজিদ বানায়া দিব রিফ্যুজিদের জন্য। বাংলাদেশে যখন ফাকিস্তানি জারজগুলা জেনোসাইড চালায় তখন *****র পয়দাগুলো একটা শব্দও করে না। রোহিঙ্গা **র বাচ্চাগুলা যখন আমাদের দেশে আইসা জাউরামি করে টু-শব্দটাও করে না। আমরা কোন প্রতিবাদ করলেই গান্ধী পোকার মত পাছাটা উঁচু কইরা দুর্গন্ধ ছড়ায়া প্রতিবাদ জানায়। এমন হিপোক্রেত জা***দা দেশ খুব কমই আছে।

০৪ ঠা জানুয়ারি, ২০১৬ সকাল ১০:৩১

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: সৌদিতে মূলত ইহুদিরাই রাজত্ব করছে , আপনার সঙ্গে সহমত প্রকাশ করছি

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.