নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নির্ভাণা

নির্ভাণা › বিস্তারিত পোস্টঃ

আপনি কি নীল চশমা পরে আছেন? (পর্ব-২)

২৪ শে এপ্রিল, ২০১৯ দুপুর ১২:৫৮

আপনি কি নীল চশমা পরে আছেন?#পর্ব#২
খুব সুন্দর দেখতে বা খুব সুন্দর শারীরিক গঠন সমেত কোন মেয়েকে দেখে, সাধারণ ভাল লাগার বসে কেউ কিন্তু ধর্ষণ করেন না, ধর্ষণের ঘটনা ঘটে তখনই যখন মন মানসিকতায় বিকৃতি আসে, অসখ্য রিসার্চে দেখা গেছে, এই যৌন বিকৃতি আসার প্রধান কারণ, সহজলভ্য পর্ণ ভিডিও। ব্যক্তিগত ভাবে নিজের উত্তেজনা প্রশমিত করলেও, নেশার মতো এই উত্তেজনার চাহিদা বেরে যায় অনেক, তাই সময় সুযোগ মতো হাতের কাছে থাকা ৩ বছরের শিশুটিও রেহাই পায় না, এই বিক্রিত মানসিকতা থেকে।

যারা নিয়মিত পর্ণ ভিডিও দেখেন, তারা একটিবার চিন্তা করে দেখবেন কি, ঠিক একই ভঙ্গিতে, না না রকম বিক্রিত যৌন আচরণে গ্রাস হচ্ছে আপনার, মা, বোন, স্ত্রী অথবা আপনার নিষ্পাপ ছোট্ট শিশুটি, অন্য কোন পর্ণ এডিক্টের চিন্তায়। পারবেন সইতে???
খুব দুঃখজনক হলেও সত্যি, অনেক নারীও আছেন, যারা মনে করেন, পুরুষ মানুষ পর্ণ দেখবে এটাই স্বাভাবিক!!!

পর্দায় আর বেপর্দায় থাকা নারীদের নিয়ে যেই পুরুষরা চুল চেরা বিশ্লেষণ করেন তাদের কে একটু বলছি, কুরআন খুলে দেখেছেন কি পুরুষদের পর্দার বিধান? পুরুষদের পর্দার বিধানটি কিন্তু সব চেয়ে কঠিন, আর তা হচ্ছে চোখের পর্দা। এর শাস্তিও কিন্তু বেশ কঠিন! পর্ণ ভিডিওতে যারা রুটিন করে প্রতিদিন চোখ বুলাচ্ছেন, তারা তৈরি তো গলিত শীশায় চোখ ঝলসাতে………
সৃষ্টিকর্তা নারীদের প্রতি যেই পর্দার বিধান দিয়েছেন, তার প্রতি পূর্ণ সম্মান এবং বিশ্বাস রেখে বলছি, নারীর যেমন শারীরিক শালীনতার প্রয়োজন আছে পুরুষেরও প্রয়োজন আছে চোখের পর্দার। ‘পুরুষের চোখ তো যাবেই’, ‘পুরুষ মানুষ না তাকাইয়া পারে?’, এই সমস্ত কথায় যারা বিশ্বাসী তারা একটু চিন্তা করে দেখবেন, এমনটাই যদি হতো, তবে সৃষ্টিকর্তা শুধু নারীর জন্য পর্দার বিধান করতেন। নারী এবং পুরুষের পর্দার মাঝে থাকতে হবে একটি সমন্বয়।

চক্ষুলজ্জার মাথা খেয়ে বা চোখের পর্দার বিধান এক তুড়িতে উড়িয়ে দিয়ে আজ যারা পর্ণ এডিক্ট, তাদের কাছে একজন পর্দানশীন নারীও সুরক্ষিত নয়, কারণ খুবলে খাওয়ার জন্য তাদের শুধুই একটা শরীর প্রয়োজন!!!

অসংখ্য ইসলামিক স্কলারদের লেকচারে হয়তো শুনে থাকবেন, শয়তান মানুষকে একবারে কোন খারাপ কাজ করায় না, শয়তান ধীরে ধীরে ডোজ বাড়িয়ে, অভ্যস্ত করিয়ে তারপর পরিপূর্ণ খারাপ কাজটি করায়। তাই ইয়াবার মতোই পর্ণ ভিডিওর ক্ষেত্রেও স্লোগান হওয়া উচিত, ‘পর্ণ একবারও না, কখনই না’.........

চলবে.........

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৪ শে এপ্রিল, ২০১৯ বিকাল ৪:০৬

রাজীব নুর বলেছেন: আমাদের দেশটা ইসলামিক দেশ।
কিন্তু আমাদের দেশের টিনএজ দিন দিন নষ্ট হয়ে যাচ্ছে।

২| ২৪ শে এপ্রিল, ২০১৯ বিকাল ৪:৫৮

মাহমুদুর রহমান বলেছেন: ‘পুরুষের চোখ তো যাবেই’, ‘পুরুষ মানুষ না তাকাইয়া পারে?’, এই সমস্ত কথায় যারা বিশ্বাসী তারা একটু চিন্তা করে দেখবেন, এমনটাই যদি হতো, তবে সৃষ্টিকর্তা শুধু নারীর জন্য পর্দার বিধান করতেন। নারী এবং পুরুষের পর্দার মাঝে থাকতে হবে একটি সমন্বয়।


আর সেজন্যই মহান আল্লাহ্‌ পুরুষকে বলেছেন সে যেন চোখের পর্দা করে আর নারী যেন তার শরীরকে ঢেকে রাখে।কাজেই এখানে কাউকেই ছাড় দেয়া হয় নি।পুরুষের যৌন তাড়না স্বভাবত নারীদের থেকে বেশী।অনেক পুরুষ তা নিয়ন্ত্রন করতে সক্ষম হন আর যারা নিয়ন্ত্রন করতে অক্ষম হন এবং তাঁরাই মূলত বখাটে এবং তাঁদের মধ্যে অনেকেই শয়তানের পাল্লায় পড়ে ধর্ষণ করে।

যাই হোক মোট কথা নারী পুরুষ উভয়ের জন্য পর্দা করা বাধ্যতামূলক।কেউ যদি ভাবে পুরুষ তার চোখের পর্দা করলেই হয় তাহলে নারী অবাধে চলাচল করলেও কোন সমস্যা হয় না।মূলত এরাই হলো অশিক্ষিত শ্রেনীর বুদ্ধিজীবী।

৩| ২৫ শে এপ্রিল, ২০১৯ বিকাল ৪:৫৬

ব্লগার_প্রান্ত বলেছেন: অসাধারণ

৪| ২৫ শে এপ্রিল, ২০১৯ বিকাল ৪:৫৭

ব্লগার_প্রান্ত বলেছেন: আমি জানি আপনি প্রতিউত্তর করেননা, তাও একটা কৌতুহল, আপনার নিক কি, নির্ভানা ব্যান্ড থেকে অনুপ্রানিত?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.