নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নের খোঁজে দেখি তোমায় /বাঁধি সীমাহীন ভালোবাসায়/দাও কিছু সুখের বৃষ্টি / ভিজি আমি /উড়াই দিগন্তের নীলিমায় তোমার নামে / স্বপ্নের এক বিশাল ঘুড়ি।

স্প্যানকড

আমি হারিয়ে ফেলি নিজেকে ফিরে ফিরে পাই এক চিলতে হাসিতে।

স্প্যানকড › বিস্তারিত পোস্টঃ

হাউসের ডাক !

১৪ ই জানুয়ারি, ২০২১ রাত ১১:১৪

সামুতে আমি একদম নতুন। শনি শনি সপ্তাহ এমন। এতেই বহু কিছু শিখেছি। এই যেমন এখানে দলাদলি যেমন আছে তেলা তেলি তেমন আছে। সবার মেধা এক রকম না সবার লেখাও তাই এক রকম হবে না এটাই স্বাভাবিক। যে যার লেখায় সেরাটা দেয়ার চেষ্টা করে এটা আপনাকে বুঝতে হবে। আপনি কি করছেন পন্ডিত হইয়া গার্বেজ অখাদ্য বলা শুরু করে দিলেন। আপনি বলতে পারেন আপনার মুখ আছে। বলার আগে ভাবা উচিত আপনার সব লেখা কি অতি উন্নত মানের সাহিত্য ? তা কয়টা পুরষ্কার ঘরে আপনার বা পুস্তক ছাপা হয়েছে?

আশি নব্বই দশকে রসময় গুপ্ত নামক একজন চটি লেখক ছিল। বাংলাদেশের এমন কোন জোয়ান পোলা নাই যে জীবনে একবার পড়ে নাই ! কেউ যদি অস্বীকার করে তবে সে পীর দরবেশ এর কাতারে। তো এত যার চটি চলছে সে ও লেখক নাকি ! সে চটি লেখক ঐ টাই তার আসে ভালো। অন্য কিছু নয়। লেখা খারাপ হবে ভালো হবে এটাই স্বাভাবিক। তাই বলে গার্বেজ বালছাল হইছে বলে ফেলা ঠিক না। জানি আমার এ লেখা কেউ পড়বে না বা চোখ ও ভুলাবে না। তাতে আফসোস এক সুতাও নাই। মনের তাগিদে লিখি মনের কথা বলি। যারা এই গার্বেজ বলে অন্যের লেখাকে তারা হচ্ছে " চোদ মারানী "
গ্রাম বাংলার হাউসের ডাক। ভালো থাকবেন সকলে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.