নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভীরু, লোভী, বর্বর, অসভ্য, নির্গুণ, কৃপণ, অশ্লীল, রগচটা, স্বার্থপর, বেআদব, প্রতারক, দুরাচারী, অকৃতজ্ঞ,স্বার্থাণ্বেষী,পরনিন্দুক, মিথ্যাবাদী, উচ্চাভিলাষী, ইঁচড়ে পাকা, অসামাজিক, অবমূল্যায়নকারী ও ভাল মানুষের ভান ধরা আদ্যোপান্ত একটি খারাপ ছেলে...

মিহাল রাহওয়ান

মাঝে মাঝে কিছু কিছু অনুভূতি অব্যক্ত থাকে। কারন এই অনুভূতিগুলো প্রকাশের ভঙ্গি আমাদের জানা নেই। এই অনুভূতিগুলো সারাজীবন অপ্রকাশিতই থেকে যায়!!!

মিহাল রাহওয়ান › বিস্তারিত পোস্টঃ

বুড়ো কুকুরের গল্পটা

১৯ শে মার্চ, ২০১৬ রাত ৮:৫১

ধূসর রঙের বুড়ো কুকুরটা তার লিকলিকে জিহ্বাটা বের করে হাঁপাচ্ছে। এমনিতেই চৈত্রের গা গুলানো গরম তার ওপর একটু আগে একটা চ্যাংড়া ছেলে তার নতুন প্রেমিকাকে সাহস দেখাতে গিয়ে ইট ছুঁড়ে মেরেছে। ও তো মেয়েটাকে বলতে গিয়েছিল যে গত মাসেও এই ছেলেটাই আরেকজনের সাথে ঘুরতে এসেছিলো। অথচ মেয়েটা উল্টো ভয় পেয়ে গেছে।
ইটটা পেছনের পায়ে লেগেছে। ব্যথায় কাঁদতে ইচ্ছে করছে। কিন্তু আশেপাশে আর কোনো কুকুর নেই, তাই কেঁদেও লাভ হবে না। সান্তনা দিতে তো কেউ আসবেই না বরং আশপাশ থেকে আরো ইট ছুটে আসতে পারে।
পানির খুব পিপাসা পেয়েছে। ইচ্ছে করছে পুকুরের ঠান্ডা পানিতে গলা ডুবিয়ে সাঁতার কাটতে। বুড়িগঙ্গায় যে কালো পানি! আর সেদিন তো আরেকটু হলে দূর্গন্ধের চোটে বমিই করে ফেলেছিল। ফিল্টারের পানিগুলো মোটামুটি চলে কিন্তু ঢাকায় এক গ্লাস ফিল্টার করা পানির দামও দুই টাকা!
নাহ এতো টাকা তার কাছে নেই।
ইশ যদি বিদেশে জন্মাতো, তাহলে কতো আরাম আয়েশে থাকতে পারতো! টিভির দোকানের বাইরে দাড়িয়ে থেকে সে দেখেছে, ওদেশে কুকুরদেরও আলাদা ঘর করে দেয় তাদের মালিকেরা।
আর এখানে সে ঘুমায় সেলিম পাগলের খুপরিতে। রাতে ঠান্ডা লাগলে লোকটা ওকে জড়িয়ে ধরে ঘুমায়। লোকটা পাগল হলেও ওর যত্ন করে খুব। নিজে না খেয়েও ওর জন্য পাউরুটি নিয়ে আসে। বিদেশে বোধহয় এমন আদর কেউ করে না। নাহ ভালোই আছে সে...

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.