নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভীরু, লোভী, বর্বর, অসভ্য, নির্গুণ, কৃপণ, অশ্লীল, রগচটা, স্বার্থপর, বেআদব, প্রতারক, দুরাচারী, অকৃতজ্ঞ,স্বার্থাণ্বেষী,পরনিন্দুক, মিথ্যাবাদী, উচ্চাভিলাষী, ইঁচড়ে পাকা, অসামাজিক, অবমূল্যায়নকারী ও ভাল মানুষের ভান ধরা আদ্যোপান্ত একটি খারাপ ছেলে...

মিহাল রাহওয়ান

মাঝে মাঝে কিছু কিছু অনুভূতি অব্যক্ত থাকে। কারন এই অনুভূতিগুলো প্রকাশের ভঙ্গি আমাদের জানা নেই। এই অনুভূতিগুলো সারাজীবন অপ্রকাশিতই থেকে যায়!!!

মিহাল রাহওয়ান › বিস্তারিত পোস্টঃ

ভালবাসার সাংবাদিকতা

০৪ ঠা মে, ২০১৯ রাত ৮:৫৬

ভোর চারটায় ঘূর্ণিঝড় ফণি'র লাইভ আপডেটের জন্য যমুনা টেলিভিশনের এক জেলা প্রতিনিধিকে কানেক্ট করার চেষ্টা করছিলাম। কয়েকবার বলার পরেও তার ক্যামেরাপারসন ক্যামেরার ফ্রেমটা ঠিকই করতে পারছিলো না। কড়া স্বরে ধমক দেয়ায় তাকে যেন কিছুটা বিব্রত মনে হলো। আমতা আমতা করে বললো, 'ভাই গ্রামের মেয়ে তো, বউটা এসব ক্যামেরা ঠিকমতো বুঝে না। আপনি একটু বলে দেন কিভাবে কোন দিকে দাড়াবো...'

অবাক হয়ে শুনলাম তার আলাদা কোনো ক্যামেরাপারসন নেই। সে তার মোবাইলে লাইভ দিচ্ছে আর তার বউ ক্যামেরার ওপাশে ছাতা মাথায় চার্জার লাইট নিয়ে দাড়িয়ে আছে। ঘূর্ণিঝড়ের আপডেট দিতে হবে বলে তারা দুজনই সারারাত জেগে থাকবে। এই ঝড় বৃষ্টির মধ্যেই ছাতা নিয়ে তারা বেড়িয়ে পরেছেন আপডেট জানাতে। একদিকে ঝড়ের মধ্যে বউকে একা বাসায় রেখে আসতে হবে বলে তার দুশ্চিন্তা হচ্ছিলো আবার এই দূর্যোগের মধ্যে সে একা একা লাইভ কি করে দিবে ভেবে বউও তার সাথেই চলে এসেছে।
এরপর রাতে যতোবার তার লাইভ কানেক্ট করেছি, প্রতিবারই সেখানটায় এক 'অদ্ভুত ভালবাসা' অনুভব করেছি..

মন্তব্য ৪ টি রেটিং +৫/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা মে, ২০১৯ রাত ৯:০৫

আখেনাটেন বলেছেন: বিপদের মাঝে এই একসাথে চলা দেখে অদ্ভুত ভালোলাগায় আমারও মন ছুঁয়ে গেল। উনাদের জন্য শুভেচ্ছা পৌঁছে দিবেন।

২| ০৪ ঠা মে, ২০১৯ রাত ৯:৫০

পদাতিক চৌধুরি বলেছেন: অসাধারণ! ভালোবাসার গ্রেট বুলেটিনে পাঠক হিসেবে মুগ্ধ। ভালোবাসার মানুষটিকে পাশে পেলে বোধহয় তুফান আর তুফান থাকে না,হয়ে ওঠে রোমান্টিকতায় পরিপূর্ণ এক মিলন স্থল।
আগামী দিনে ওনাদের জীবন সাফল্যের ডালি সাজিয়ে আনুক- কামনা করি।

অফুরান শুভেচ্ছা জানবেন।

৩| ০৫ ই মে, ২০১৯ রাত ১:৫৪

শাহিন-৯৯ বলেছেন:



হলুদ সাংবাদিকতায় ভরা বাংলায় এখনো টিকে আছে তাহলে কিছু সত্যিকারের নায়কেরা।
আন্তরিক ধন্যবাদ দম্পতিকে।

৪| ০৬ ই মে, ২০১৯ রাত ১:২৫

মাহমুদুর রহমান বলেছেন: পড়লাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.