নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অলস বিড়ালের মস্তিস্ক

শূন্য সময়

খুবই অলস...প্রচন্ড রকমের ঘুম ও বিশ্রাম প্রিয়......

শূন্য সময় › বিস্তারিত পোস্টঃ

হায় আফগান হায় আফগান

১৬ ই আগস্ট, ২০২১ রাত ১০:১৫

দাঁড়ি টুপি থাকলেই তাদের বিরুদ্ধে কথা বলা আপনাদের জন্য এতো কঠিন হয়ে যায় কেন? ইসলাম শব্দটা ব্যবহার করলেই আপনাদের কেন মনে সব কিছু জায়েজ হয়ে গেছে?

এই একই ভয়ে বহু বছর সৌদির গোলামি করেছেন। আপনাদের মনে হতো সৌদিকে গালি দেওয়া আর ইসলামকে গালি দেওয়া একই। জোর করে বুঝানো হয়েছে আপনাদের, তা না হলে সৌদি প্রিন্সকেও আপনারা ইসলামের রক্ষক বলে মেনে নিতেন।
আপনাদের ধর্ম বিশ্বাস এতো সস্তা কেন? সবার মধ্যে নূরানী চেহারা দেখতে পান কেন?

একটা গুগল করলেই তো জেনে নিতে পারেন এই তালেবানদের কারা, কেন বানিয়েছে। বছরের পর বছর স্লো পয়জনিং করে একটা পুরো পুরুষ গোষ্ঠিকে ইসলামের বিরুদ্ধে সবচেয়ে বড় অস্ত্র হিসেবে প্রস্তুত করা হয়েছে। আল কায়েদা, আইএসাইএস ছিলো ধরতে গেলে একটা টর্পেডো, তালেবানরা হয়ে উঠেছে তাদের পলিটিকাল পারমাণবিক অস্ত্র।
সারা বিশ্ব যেন এক নামে একটা নির্দিষ্ট ধর্মকে হেইট করে সেই ওয়েপন তৈরি করা হয়েছে। বছরের পর বছর আঙ্গুল তুলে যেন তারা বলতে পারে, 'এই যে, এই হলো তোমাদের শান্তির ধর্ম।'

তা আপনাদের এই ইসলামের ঝান্ডা বাহকেরা কিছুদিন আগে চীনে গিয়ে কেন উইঘুর নিয়ে মিমাংশা করে আসলো ইসলামের বর্তমান শত্রু চীনের সাথে? কোরান যারা পাল্টে দিতে চায় তাদের সাথেই প্রথমে টেবিলে বসলো কেন? মার্কিন মুল্লুকের মতো শক্ত পরাশক্তির সাথে বছরের পর বছর যুক্ষ চালিয়ে যেতে পারলো, আর বর্ডারের ভয়ে চীনকে চুমু দিয়ে আসলো ধর্ম রক্ষকেরা!

কেয়ামতের দিন মুখ লুকাবেন কোথায় যখন দেখবেন আপনার এই ধর্মীয় নেতারা আসলে ওয়েস্টার্ন প্রোপাগান্ডার ফসল? চোখের সামনে সব প্রমাণ থাকার পরেও যখন সস্তায় বেহেশ্ত লাভের আশায়, একাল-সেকাল সব সময় ইমাম মেহেদীর ফেইক বাহীনিকে বাইয়্যাহ দিতে চান, তখনই বুঝা যায় আপনার ধর্ম বিশ্বাস কতোটা হিপোক্রেসিতে ভরপুর, আর আল্লাহ হিপোক্রেটদের কতোটা ঘৃণা করে সেইটা ঢুলে ঢুলে না বুঝে কুরআন না পড়ে, অর্থ সহ বুঝে পড়লে এতোদিনে জেনে যেতেন।

মাঝ দিয়ে মারা খেল আফগানরা, শেকল খুলে খাঁচায় গিয়ে ঢুকলো।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৬ ই আগস্ট, ২০২১ রাত ১০:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: একটি বিতর্কিত শক্তিকে ইসলামিক শক্তি হিসাবে বিশ্ববাসীর সামনে উপস্থাপন করে মূলত মুসলিম ও ইসলামের বিরুদ্ধেই সফল চালটি চালা হয়েছে। এটা আমি কোন ধর্মের অনুসারী হিসাবে বলছি না, এটা সামগ্রিক পরিস্থিতি বিশ্লেষন করে আমার এটা মনে হয়েছে। সাপ মরল লাঠিও ভাঙ্গল না।

তালেবানদের যে অতীত ইতিহাস একজন সভ্য মানুষের পক্ষে গ্রহন করা সম্ভব না।

২| ১৬ ই আগস্ট, ২০২১ রাত ১১:০৮

রাজীব বলেছেন: কেউ কেউ বলছে পর্দার আড়ালে তালেবানকে সাহায্য করেছে রাশিয়া ও চীন।
তাহলে কমুনিস্ট ও নাস্তিকদের সাহায্যে তালেবান আফগানিস্তানে ইসলাম প্রতিষ্ঠা করলো?

দলে দলে মানুষ বিমানবন্দরে ছুটছে দেশ ছাড়ার জন্য। কিন্তু মক্কা বিজয়ের দিনে কয়জন মক্কা ছেড়ে চলে যেতে চেয়েছে?
আফগানিস্তানে কেমন শান্তির ধর্ম প্রতিষ্ঠিত হচ্ছে যে মানুষ সেখানে থাকতে চাচ্ছে না?

৩১ শে আগস্ট, ২০২১ রাত ২:২১

শূন্য সময় বলেছেন: পলিটিকাল হেল্প যে কেউ থেকে নিতে পারে, শেষ জামানায় তো মুসলমান-খ্রিস্টান এক হয়েও যুদ্ধ করবে। ব্যাপার তা না, ব্যাপার হলো, যারা কুরআন কে অবমাননা করে, মুসলিম হোলোকাস্ট করছে প্রকাশ্যে, তাদের সাথে অন্তত সখ্যতা হতে পারেনা।

৩| ১৬ ই আগস্ট, ২০২১ রাত ১১:৪৬

রাজীব নুর বলেছেন: সামনে খুব খারাপ সময় আসছে।

৩১ শে আগস্ট, ২০২১ রাত ২:২৩

শূন্য সময় বলেছেন: সে খারাপ সময় শুধু আফগানদের জন্য। তালেবানরা পপি চাষের জন্য শুধু একটা ল্যান্ড চায়। আশপাশের দেশ ঘাটাবেনা। তাদের ম্যান্ডেট-এ বিশ্বব্যাপী খিলাফা প্রতিষ্ঠার ইচ্ছা'ও তেমন একটা নাই।
মারা খাওয়া শুধু আফগানদের, মার্কিনিদের যুদ্ধের উচ্ছিষ্ট তারা এখন।

৪| ১৭ ই আগস্ট, ২০২১ রাত ১:০২

হাসান কালবৈশাখী বলেছেন:
@ কাল্পনিক_ভালোবাসা
এটা নতুন কিছু না।
তালেবান নামের একটি বিতর্কিত শক্তিকে ইসলামিক শক্তি হিসাবে সবার সামনে উপস্থাপন করে গেছে আমাদের দেশের প্রধান ইসলামিক দলগুলো। এটা ১৯৯০ দশক থেকে করে যাচ্ছে সম্পুর্ন প্রকাশ্য ভাবে।
৯০ দশক শেষ দিকে কয়েক হাজার ইসলামি 'ছাত্র' আফগানিস্তানে গেছিল
২০১২ দিকে ৩ হাজার ইসলামি 'ছাত্র' সিরিয়া গেছিল, তখন কিছু ছাত্রীও গেছিল, পশ্চিমা দেশের মুসলিম পরিবার থেকেও অনেকে গেছিল। এবছরও পুলিশের ভাষ্যে ৩০০র মত গেছে। নাম ঠিকানা পরিবার সব তথ্য পুলিশের কাছে আছে।

জামাত-শিবির মামুনুল-হেফাজত প্রচার মুখপত্র ফরহাদমাজহার, পিনাকি ও অন্যান্নরা গত দুমাস জাবত একটানা তালেবান বন্দনা করে গেছে, এখনো পঞ্চমুখ। সোশাল মিডিয়ায় সমর্থকরাও।
দুদিন আগে বিএনপিজোটের মানববন্ধনে ডা জাফরউল্লাহর মত ভদ্রলোক পর্যন্ত তালেবান সমর্থন করে হাসিনা কে উদ্দেস্য করে বললেন। তালেবান ও রহিংগাদের যোগসুত্র ঘটিয়ে দিন, কিছু তালেবান এদেশে এনে রহিংগাদের ট্রেনিং ও আত্নরক্ষার অস্ত্র দিয়ে বার্মাতে যুদ্ধ করে রহিঙ্গাল্যান্ড স্বাধীন করুক।

সুতরাং তালেবান নামের একটি বিতর্কিত শক্তিকে গ্রহণযোগ্য 'ইসলামিক শক্তি হিসাবে' এদেশে বিরোধী উচ্চ ও নিম্ন মহলে মোটামুটি প্রতিষ্ঠিত।

৩১ শে আগস্ট, ২০২১ রাত ২:২৭

শূন্য সময় বলেছেন: ডা জাফরউল্লাহর ভালো মানুষ কিন্তু তার পলিটিকাল কথা গুলো সিরিইয়াসলি না নেওয়া ভালো।

অন্যদের ক্ষেত্রে,
মধ্যপ্রাচ্যের প্রভুত্ব < মধ্যপ্রাচ্য আবার মার্কিন দাস < মার্কিনরা তালেবান চায় < সুতরাং এদেশের মোল্লারাও তালেবান চায়।

ভিন্ন মত দেখতে পেলাম পশ্চিমা ধর্ম প্রচারকদের ক্ষেত্রে, হয়তোবা তারা জানেন বুঝেন নিরপেক্ষভাবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.