নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অলস বিড়ালের মস্তিস্ক

শূন্য সময়

খুবই অলস...প্রচন্ড রকমের ঘুম ও বিশ্রাম প্রিয়......

শূন্য সময় › বিস্তারিত পোস্টঃ

আধুনিক জমানায় ইসলামের শান্তির সুশীতল ছায়াতলে বিধর্মী, অবিশ্বাসীদের ডাকার কিছু কার্যকরী রূপ ও পন্থা

০৬ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:২৫

আধুনিক জমানায় ইসলামের শান্তির সুশীতল ছায়াতলে বিধর্মী, অবিশ্বাসীদের ডাকার কিছু কার্যকরী রূপ ও পন্থা:

১. প্রথমেই প্রচুর মূর্তি ভাঙতে হবে। পূজার সময় আসলেই দলে দলে মণ্ডপে আক্রমণ করে মূর্তি গুড়িয়ে দেওয়ার পর দেখবেন এলাকার সনাতন ধর্মাবলম্বীরা ইসলামের মাহাত্ব বুঝতে পেরে পরদিন এলাকার ইমাম সাহেবের নিকট এসে কালেমা পরে ইসলাম গ্রহণ করছে।

২. হিন্দু বাড়ি দেখলেই লাঠিসোটা নিয়ে নেমে বাড়ি গুড়িয়ে দিয়ে লুটপাট করে ফেলতে হবে। সেই হিন্দুরা পালিয়ে ওপাশের বর্ডারে গিয়ে মোসলেমদের চরিত্রের মাহাত্ব বর্ণনা করে গোটা হিন্দুস্তানে ইসলাম কায়েম করবে।

৩. অনলাইনে, ফেসবুকে পূজা সংক্রান্ত কোনো খবর প্রকার পেলেই তার কমেন্ট বক্সে গিয়ে দেবদেবীদের নোংরা ভাষায় গালাগাল করতে হবে। নিজেদের দেবদেবীদের এমন অপমান দেখে বিধর্মীরা ইসলামকে সত্য ধর্ম হিসেবে মেনে নিবে, আল্লাহর প্রশংসায় নিজেদের বিলিয়ে দিবে।

৪. ওয়াজ মাহফিল বড় হাতিয়ার। পুরো অঞ্চল মাইকের আওতায় আনতে হবে, সর্বকর্নে আলেমের আলাপ পৌঁছাতে হবে। সেই আলাপে ইসলামে কখন কখন গোসল ফরজ, স্ত্রীকে কিভাবে আয়ত্তে রাখা যায় সেইসব বিষয়ে গুরত্ব বেশি দিতে হবে। আলাপ জমে উঠলে এইবার বিধর্মীদের দিকে মাইক তাকে করুন, তাদের রাতেরঘুম হারাম করুন, গলাবাজি করে তাদের চৌদ্দগোষ্ঠী উদ্ধার করুন, মূর্তিপূজা নিয়ে প্রচুর হাস্যরস করুন। ঠিক কিনা করে চিল্লান মারবেন, দেখবে মাহফিলের পিছন থেকে শত শত বেধর্মী 'ঠিক' বলে চিৎকার মেরে মঞ্চে এসে কালেমা পড়ছে বুজুর্গ আলেমের কাছে।

৫. নাসতিক দেখেলেই কথা নাই, শুধু কতল চলবে। তাদের হেদায়েত হওয়ার দরকার নাই, তাদের সাথে লজিক নিয়ে বসার দরকার নাই যেমন করে বসতেন ইমাম আলী (রা), আমরা আধুনিক যুগের মোসলেম। আমাদের কাছে আসমানী বাণী এসেছে নাস্তেক মানেই কতল। নাস্তেকরা কেন নাস্তেক সেই যুক্তি খণ্ডন থেকে কম সময়ের কাজ তাদের কতল করে দেয়া কারণ তাদের সংখ্যা হাতে গোনা। আরোজ আলিদের তখনকার মূর্খ মোসলমরা কেন যে বাঁচিয়ে রেখেছিলো কে জানে!

৬. কোনো মেয়ে বোরখা-হিজাব না পরে থাকলে, নিজের লালসকে মুখে এনে লালা ছিটিয়ে নোংরা কথা দিয়ে ওই মেয়ের চরিত্র হনন করতে হবে। মেয়েটি সাথে সাথেই পর্দার মাহাত্ব ও গুরুত্ব বুঝতে পেরে অনলাইনে এক সেট হিজাব অর্ডার দিয়ে দিবে। কেন জুব্বা পড়া কম বয়সী নিষ্পাপ বাচ্চারা মাদ্রাসায় বলাৎকার (!) হয় সেই আলাপ আমরা কজন করবোনা, করতে দিবো'ও না।

৭. আকাশে বাতাসে অলৌকিকতা খুঁজতে হবে। অস্বাভাবিক কিছু দেখা মাত্রই জোরে তাকবীর দিতে হবে। যেমন, বন্যায় সব ভেসে গেছে, কিন্তু মসজিদ টিকে আছে। এমন ভিডিও প্রচুর শেয়ার দিতে হবে। তখন বিধর্মী কেউ, বন্যায় শিব মন্দির টিকে থাকার ভিডিও প্লট শেয়ার দিলে তার কমেন্টে গালি দিতে হবে, এতে সে নিজের ভুল বুঝতে পেরে তৎক্ষণাৎ ইসলামে রূপান্তর হবে। মাংসের টুকরা, গাছের পাতা কিংবা মেঘের মাঝে কালেমা লেখা দেখা মাত্রই ছড়িয়ে দেবেন, কারণ ইসলামে ধর্ম প্রকারে অলৌকিকতার বিকল্প নেই। বিজ্ঞান ও আবিষ্কারের গুষ্টি**

৮. ইসলাম প্রচারে স্প্যামিং এর বিকল্প নেই। সানি লায়ন হোক, নোরা ফাতেহি হোক, খেলার নিউজ হোক, কমনেতে গিয়ে আল্লাহর ৯৯ নামের গুণাবলী বলে আসতে হবে। আপনার উছিলায় কেউ এই নাম সমূহ পড়া মাত্রই আপনি একজন হুর নিশ্চিত করে ফেললেন, সাথে বিধর্মী কেউ এই সকল নামের গুরুত্ব বুঝতে পেরে ধর্মান্তরিত হবে নিশ্চিত ভাবেই।

৯. মাজারে অগাধ বিশ্বাস রাখতে হবে। কারণ এই মাজারই আপনার ও বিধর্মীদের এক কাতারে আনে। তারা যখন দেখবে আপনিও তাদের মতন কবরের সামনে সিজদা দিচ্ছেন, তারা বুঝতে পারবে আপনার সেজদায় সত্য সেজদা, বিধর্মী যখন আপনার তরিকায় চলে আসবে।

১০. মনে রাখতে হবে, ধর্ম প্রচার আমাদের মুখ্য উদ্দেশ্য নয়, আমাদের মূল উদ্দ্যেশ্য শর্টকাটে জান্নাত যাওয়া এবং অপেক্ষমান হুরদের অপেক্ষার অবসান ঘটানো। সৃষ্টি রহস্যের সমাধানের সময় আমাদের হাতে নেই, হায়াতের ভরসা নেই। তাই, বিধর্মীদের আর অবিশ্বাসীদের একাধারে গালাগাল, আর মারের উপর রাখতে হবে। এই ধারা বজায় রাখলে উপমহাদেশে, বিশ্বে ইসলামের জয় সুনিশ্চিত।

পরিশেষে, জাহান্নামে কোন তিন শ্রেণীর মানুষ সবার আগে প্রবেশ করবে তা জানতে হবে। তারা কি নাস্তেক? তারা কি বেইশ্যা সমাজ? তারা কি হোমো? তারা কি ইহুদি নাসেরা? তারা কি পোত্তলিক? তারা কি বেপর্দাশীল নারী? তারা করা?
জানার পর চুপচাপ থেকে উপরের আমল গুলো কক্ষ বন্ধ করে পালন করতে হবে, বহুত ফায়দা হবে।

মন্তব্য ২০ টি রেটিং +৩/-০

মন্তব্য (২০) মন্তব্য লিখুন

১| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ৩:১৮

কামাল৮০ বলেছেন: আল্লাহ অবিবেচক না।সবার আগে বেহেস্তে যাবে নাস্তিক।আল্লাহ বলবে,এই বেটা,তোকে জ্ঞান বুদ্ধি দিয়েছিলাম কি অন্ধভাবে বিশ্বাস করতে।

২| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:০৬

অঙ্গনা বলেছেন: একটা যথার্থ অলস বিড়ালের মস্তিস্ক।
আপনি একটু ও ভাবনায় রাখেন নাই যে, আপনার স্যাটায়র বুঝার মত জ্ঞান অনেকের নেই। প্রমাণ আপনার মন্তব্যে ঘরে।
অথচ আপনার পোষ্ট কে কেন্দ্র করে বহু অঘটন ঘটতে পারে।

৩| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:১৮

সাসুম বলেছেন: সৈয়দ মশিউর রহমান বলেছেন: আপনার এই পোস্টটি উস্কানীমূলক সুতরা পোস্টটি সরিয়ে ফেলুন।

একটি পরিপূর্ণ সহীহ শান্তির ধর্মের ব্লগে এমন পোস্ট উস্কানি দিবে শান্তিকামীদের এবং শান্তিকামীদের মনে অশান্তি ক্রিয়েট করবে যেটার ফল ভোগ করতে হবে শান্তিকামীদের কে না মানা মানুষ দের কে।

তাই শান্তির ধর্মের সংখ্যাগরিষ্টদের ব্লগে এমন অশান্তির পোস্ট করার কারনে আপনার শাস্তি দাবি করছি।

৪| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:৪৬

অক্পটে বলেছেন: আপনার নসিহত কি শুধুই মুসলমানদের বিরুদ্ধে? ঘৃণা ছড়ালেন। ঘি ঢাললেন।
আপনার পবিত্র হিন্দু ধর্মে এসব নেই। আপনার কি কোন কাজ নেই? তাহলে এটা পড়ুন। Click This Link

০৬ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:২৭

শূন্য সময় বলেছেন: আমারে ক্যান হিন্দু ধর্মের মনে হইলো? আমারতা কাটা নাকি কাটা না দেখলেন ক্যামনে?

৫| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:৩৬

খাঁজা বাবা বলেছেন: আপনার পোষ্টটি বিদ্বেষ পূর্ন। সরিয়ে ফেলার অনুরোধ করছি।

৬| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:৫৯

অক্পটে বলেছেন: আধুনিক জমানায় হিন্দু ধর্মের শান্তির সুশীতল ছায়াতলে বিধর্মী, অবিশ্বাসীদের ডাকার কিছু কার্যকরী রূপ ও পন্থা

যদি হেডলাইন এমন হয় তবে কি খারাপ লাগবে আপনার হেডলাইনের নিচে যা লেদায়েছেন সেখানেও হিন্দু ধর্মালম্বীদের ব্যপারে লেদানো থাকবে শুধু।

সবাইকে মানুষ ভাবার চেষ্টা করেন। ধর্ম পরে এসেছে মানুষ আগে। হিন্দু মুসলমান শিক ঈসায়ী সব বানানো ধর্ম একটা ব্যবসায়িক প্লট! এজেন্ট বেসুমার। এই বানানো ধর্মেই কিছু ধর্মান্ধ থাকে এই ধর্মন্ধ্যের ভেতরে কিছু কনজার্ভেটিভ থাকে এই কনজার্ভেটিভদে মাঝে কিছু উগ্রপন্থী থাকে। ওরা বাদে সবাই অতি সাধারণ। আগুন না ছড়িয়ে যদি পারেন ধর্ম বর্ণ নির্বিশেষে মানবতার জন্য একটু হলেও কাজ করুন। আপনার মতো করে। কয়েকজন অপাংতেয় অবহেলিত বৃদ্ধের সাথে যেচে গিয়ে একটু কথা বলে আসুন। একটু খোঁজ খবর নিন।ওদের বুঝতে দিন মরার আগেই ওরা মরে যায়নি।

০৬ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:৩০

শূন্য সময় বলেছেন: আপনি তো অন্য লেভেলে নিয়ে গেলেন।

৭| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১:০৩

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনার হক কথা বলার সৎ সাহসকে সম্মান জানাই। তথাকথিত মুসলিমরাই ইসলামকে সবচেয়ে বেশি হাস্যকর করসে।

৮| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৩:৩২

নতুন বলেছেন: সকল সংখাগরিস্ট ধর্মের কিছু অতিউতসায়ী এবং ভন্ডধামিকরা নিজেদের সুবিধার কারনে এমনটা করে থাকে।

এটার জন্য ঢালাও ভাবে ধর্মের দোষ দেওয়া যায়না।

০৬ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:৩২

শূন্য সময় বলেছেন: পরে মনে হইসে ধর্মের দোষ দিসি কোথাও?

৯| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৪:২৪

সাইফুলসাইফসাই বলেছেন: তাহলে ইসলাম ধর্ম বাদ দিয়ে মানব ধর্ম মানতে হবে! তোমার জীবনী বলো...

১০| ০৬ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:৩৩

শূন্য সময় বলেছেন: আমরা স্যাটায়ার বোঝার ক্ষমতাও হারিয়ে ফেলেছি! হায়রে বাঙালি মোসলেম

১১| ০৭ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ২:০২

জ্যাক স্মিথ বলেছেন: এই পোস্টটা ফেসবুকে ছড়িয়ে দিন, আপনার দেখানো রুপরেখা বাংলার তৌহিদি জনতা কার্যকর করে দিবে, এনশাআল্লাহ।

১২| ০৭ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ২:১২

জ্যাক স্মিথ বলেছেন: নহ ভুল বললাম, কার্যকর করে দিবে কি; আপনার রুপরেখা অলরেডি কার্যকর হয়েই্ আছে বাংলার আকাশে বাতাসে। তাই নতুন কোন পদ্ধতি দেন, এগুলো বড্ড সেকেলে। আমরা ধর্মীয় পুস্তক গবেষণা করে কিভাবে নতুন নতুন বিজ্ঞান আবিষ্কার করতে পারি সে ব্যপারে যদি কিছু বলতেন ষাড়?

১৩| ০৭ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:১৯

অক্পটে বলেছেন: এটা স্যাটায়ার হলেও যখন কোপ খাবেন তখন বুঝবেন যে লেখাটা স্যাটায়র হিসেবে বড় বেশি রিক্সি হয়ে গেছিল। বাঙ্গালীকে এত বুদ্ধিমান ভাবার কোন প্রয়োজন নেই। আমরা যখন ৯৮% নির্ভেজাল দুর্ণীতির দেশে বেঁচে থাকার জন্য আকুলি বিকুলী করি আমাদের যখন ত্রাহি ত্রাহি অবস্থা দ্রব্য মূ্ল্যে উদ্ধগতিতে, আমরা যখন প্রতিদিন মাটির সাথে মিশে যাচ্ছি সরকারী মশকরা আর হেদায়াতে। ৯৫% মুসলমানের দেশে ৯৮% দূর্ণীতি! এতেও কিছু যায় আসেনা, কিন্তু মর্দেমুজাহিদদের অন্তরে আঘাত দিয়ে ফালা ফালা হবার রিক্স কেন নিতে যান। কোপের মধ্যে কোন স্যাটায়ার কিন্তু থাকবেনা।
ধন্যবাদ আপনার নিরাপত্তা সুনিশ্চিত হোক।

১৪| ০৭ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১:৫৪

জ্যাকেল বলেছেন: আমাদের ব্লগে দেখা যাচ্ছে ঈমান থেকেও ঈমানী জোশ অধিক হইয়া গেছে। তাই সরল জিনিসকে গরল মনে করে উত্তেজনার বেরেইন গুলা আর ঠিক জায়গায় নিহি। মুমিন বান্দা কিংবা নাস্তেক সকলেরই দশা দেখি একই! কি বিচিত্র!

১৫| ০৭ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ২:১১

রানার ব্লগ বলেছেন: আপনার তেলাপোকা মারার মন্ত্রে অবশেষে তেলাপোকারা তাহাদের পাখা বিস্তার করিলো। একটা আনন্দের সংবাদ দেই আমার এলাকায় লংহর্ন ব্যাবহার করে সব রকমের আয়োজন বন্দ করা হয়েছে ইহাতে অন্যরা কম ব্যাথিত হলেও হুজুর সমপ্রদায় বড্ড ব্যাথিত। তাহার বিরস বদনে সাউন্ডবক্স ব্যাবহার করে নাকি সুরে খিস্তি দিচ্ছি।

১৬| ২০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:৫২

শূন্য সময় বলেছেন: কমেন্ট গুলো হতাশা জনক, কেউ নাস্তিক বানিয়ে দিলো, কেউ কল্লা ফেলে দিলো, কিন্তু 'সমস্যা' নিয়ে কোনো কথা হলোনা :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.