নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পেশা , লেখক, সংগঠক, কলামিষ্ট. সত্য তুলে ধরা চেষ্টা করি সব সময় স্বাধীন সর্বোত্তম নির্বাক মুক্ত কণ্ঠ প্রতিদিনের লিখনী _ Free Voices For People “ যতোদিন মানুষ অসৎ থাকে, ততোদিন তার কোনো শত্রু থাকে না; কিন্তু যেই সে সৎ হয়ে উঠে, তার শত্রুর অভাব থাকে না &a

Abdul Malek Shuvo

পেশা , লেখক, সংগঠক, কলামিষ্ট. সত্য তুলে ধরা চেষ্টা করি সব সময় স্বাধীন সর্বোত্তম নির্বাক মুক্ত কণ্ঠ প্রতিদিনের লিখনী _ Free Voices For People “ যতোদিন মানুষ অসৎ থাকে, ততোদিন তার কোনো শত্রু থাকে না; কিন্তু যেই সে সৎ হয়ে উঠে, তার শত্রুর অভাব থাকে না ”_Abdul MAlek Shuvo

Abdul Malek Shuvo › বিস্তারিত পোস্টঃ

ম্যাসেজ দিলে ইগনোর করে থাকা যায় কিন্তু তুমি আনফ্রেন্ড করে দিলে তার ইগনোর করাটা সব গুরুত্ব হারিয়ে ফেলবে...সে আর তোমার উপর কর্তৃত্বটা বজায় রাখতে পারবে না....!!

১৩ ই মার্চ, ২০১৯ দুপুর ১:২৭

কাউকে ম্যাসেজ দিলে যদি টের না পায় তাকে আনফ্রেন্ড করে দেখো সে ঠিকই টের পাবে"...এখানে দুটো ক্ষেত্রেই সে টের পায় কিন্তু সে কখন টের পায় তোমায় সেটা বুঝতে দেয় না....!!
.
ম্যাসেজ দিলে ইগনোর করে থাকা যায় কিন্তু তুমি আনফ্রেন্ড করে দিলে তার ইগনোর করাটা সব গুরুত্ব হারিয়ে ফেলবে...সে আর তোমার উপর কর্তৃত্বটা বজায় রাখতে পারবে না....!
কিছু ব্যাপার মানুষ লুকিয়ে রাখতে ভালোবাসে...ম্যাসেজটা আসছে দেখেও সিন না করে তোমায় বুঝাতে চায় সে দেখে নি,সে নিজেকে বোঝায় তোমার কাছ থেকে সে নিজেকে লুকিয়ে রাখতে পেরেছে....!!যখন আনফ্রেন্ড হয়েছে বুঝতে পারে তখন সে নিজের কাছে ধরা খেয়ে যায়... ছোট আঘাতের বিনিময়ে বড় আঘাতটা পেয়ে তোমার কাছে ধরা দিয়ে দেয় যে সব টেরই পায় কিন্তু তোমায় বুঝতে দেয় না....!!
.
তোমার জীবনেও কিছু কিছু মানুষ তোমায় ছোট ছোট আঘাত দিয়ে সে কিছুই জানে না এমন অভিনয় করে যায়...তার ছোট আঘাতের বিনিময়ে তুমি যখন বড় কোনো আঘাত দাও তখন সে অভিনয় ছেড়ে নিজের রূপে চলে আসে,বিড়বিড় করে সব সত্য বলে দেয়....!!এতোদিন সবকিছু বুঝেও না বোঝার ভান করার খেসারত দিয়ে যায়...তখন আর নিজেকে লুকাতে পারে না,সব কষ্টের তালিকা নিয়ে তোমার সামনে নিজেকে উপস্থান করে....!!
.
অবশেষে বলবো "তোমায় যারা আঘাত দেয় তাদেরও একটা দুর্বল পয়েন্ট থাকে...তাদের দুর্বল পয়েন্টটা খুবই দুর্বল থাকে কারণ তাদের মাঝে একটা অপরাধবোধ থাকে,তোমাকে তার দুর্বল পয়েন্টটা খুঁজতে হবে....!!তাকে শুধরানোর জন্য তোমাকে অত্যাবশ্যকীয় আঘাতটা দিতেই হবে,এতটুকু নিষ্ঠুর হতেই হবে"....!

মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১৩ ই মার্চ, ২০১৯ বিকাল ৪:০৩

আকতার আর হোসাইন বলেছেন: সুন্দর লিখেছেন...

১৪ ই মার্চ, ২০১৯ বিকাল ৩:৫৬

Abdul Malek Shuvo বলেছেন: ধন্যবাদ আপনাকে

২| ১৩ ই মার্চ, ২০১৯ বিকাল ৪:২০

কাজী ফাতেমা ছবি বলেছেন: কিছু মানুষ আজাইরাও থাকে, খালি ম্যাসেজ করে সারাদিন

সুন্দর

১৪ ই মার্চ, ২০১৯ বিকাল ৪:০০

Abdul Malek Shuvo বলেছেন: তা অবশ্যই ঠিক বলছেন মানুষের মন মাইন্ড সব সময় একরকম থাকে না। কিছু মানুষ ও আছে কেউ কাউকে প্রচন্ড ভালোবাসলে ও এমন ইগনোর করে ম্যাসেজ সিন্ করে না সব সময় এড়িয়ে যায়।

৩| ১৩ ই মার্চ, ২০১৯ সন্ধ্যা ৭:২১

রাজীব নুর বলেছেন: আহারে---

১৪ ই মার্চ, ২০১৯ বিকাল ৪:০১

Abdul Malek Shuvo বলেছেন: জি ভাই বুক ভরা দুঃখের শেষ নাই।

৪| ১৩ ই মার্চ, ২০১৯ রাত ৮:০৬

মাহমুদুর রহমান বলেছেন: ইগো দূর করা উচিৎ।
কেননা পবিত্র হৃদয়ে নাপাক কখনও স্থান পায় না।

১৪ ই মার্চ, ২০১৯ বিকাল ৪:০৪

Abdul Malek Shuvo বলেছেন: হুম ভাই সবাইর মেন্টালিটি এক না তাই এমন হয় কারো ভালো লাগে আবার কারো ভালো লাগে না ইটা স্বাভাবিক এটাই আমাদের মেনে নিতে হয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.