নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পৃথিবীর বুকে এক টুকরো গোলাপ অবশিষ্ট থাকা অব্দি ভালবাসা রয়ে যাবে কি? নাকি তারও আগে বিলুপ্ত হবে প্রেম!

আহসানের ব্লগ

পৃথিবীর বুকে এক টুকরো গোলাপ অবশিষ্ট থাকা অব্দি ভালবাসা রয়ে যাবে কি? নাকি তারও আগে বিলুপ্ত হবে প্রেম!

আহসানের ব্লগ › বিস্তারিত পোস্টঃ

তালেবানের সমর্থকদের ক্ষমতায় দেখতে চাই না।

১০ ই সেপ্টেম্বর, ২০২১ সন্ধ্যা ৭:৩৩

যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপ, চীন, রাশিয়া, জাপান এরা কখনোই চাইবেনা বাংলাদেশের পরিস্থিতি আবার ২০০১-২০০৬ এর মতন অস্থিতিশীল হয়ে উঠুক। তাই আপনাদের এই ভোট বিহীন সরকার কে তারাও সাপোর্ট না করে পারছেন না। বিএনপি নামক দলটা তার যোগ্যতা ২০০১-২০০৬ পর্যন্ত যা করেছে তাতে হারিয়েছে। বাংলাদেশে এই জায়ান্টদের বিলিয়ন বিলিয়ন ডলার বিনিয়োগ রয়েছে, এই অর্থ গুলো লোকসানে গেলে বাংলাদেশে এমন কোনো প্রাকৃতিক সম্পদ নেই যে, যা দখল করে তারা লোকসান পুষিয়ে নেবে। বাংলাদেশের মূল অর্থনৈতিক সম্পদ হচ্ছে মানব সম্পদ যা মানে হচ্ছে শ্রম। বিএনপি এর সমর্থক রা আইএস সহ অন্যান্য জঙ্গি বাদি দল গুলো কে সমর্থন করে তা আমাদের ফেসবুক নিউজ ফিডের নিউজ গুলো পড়লেই জানা যায়। আপনাদের কিভাবে মনে হয় এমন একটা দলের জন্য এই বড় দেশ গুলো তাদের বিনিয়োগ কে ঝুঁকি তে ফেলবে? মানব সম্পদের সুষ্ঠ ব্যবহারের জন্য দরকার রাজনৈতিক স্থিতিশীলতা। ৪০ লক্ষ নারী শ্রমিকের পিঠে ভর করে আমাদের অর্থনীতি এগিয়ে চলেছে, যেই সিংহ ভাগ মানুষ মনে করে নারীর ঘরের বাইরে যাওয়া উচিৎ না সেই দলকে আমরা ক্ষমতায় দেখতে চাইনা। কেননা এই ৪০ লক্ষ নারীর কর্মের ওপর আরও কয়েক লক্ষ মানুষ তাদের জীবন জীবিকা নির্বাহ করে। এখন তো তালেবানের পক্ষে লক্ষ লক্ষ কমেন্ট দেখা যাচ্ছে বিএনপি হেফাজত সমার্থক দের। তারা ক্ষমতায় আসলে কাগজে কলমে নারী শ্রম বন্ধ না করলেও ২০০১-২০০৬ মতন বোমা হামলা করে দেশের রপ্তানির যে ১২ টা বাজিয়ে দেবেন তাতে কোনো সন্দেহ নাই।

এই দেশের আমজনতা ও জানে এই ব্যপার টা, জানে যে আওয়ামী লীগের বিকল্প যারা তারা আসলে, উত্তরঞ্চলের মঙ্গা আবার ফিরে আসবে কিন্তু শুধু উত্তরাঞ্চলে নয় সেটা হয়তো পুরো দেশেই ফিরে আসতে পারে।
তাই ফেসবুক কমেন্ট বক্সেই তারা পড়ে থাকেন।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১০ ই সেপ্টেম্বর, ২০২১ রাত ৮:০৪

সাদীদ তনয় বলেছেন: আপাতত আওয়ামী লীগের বিকল্প নেই। কিন্তু একটা সময় আসবে যখন জনগণ একটা বিকল্প শক্তি সৃষ্টি হওয়ার পথ তৈরি করবে। যারা তালেবানদের বাস্তবে দেখে নাই তারাই তালেবানদের সমর্থন করছে।

১২ ই সেপ্টেম্বর, ২০২১ দুপুর ১:৪৫

আহসানের ব্লগ বলেছেন: আদতে যারা চেষ্টা করছে তারাও কম বিতর্কিত নন। নূর সাহেব তো এরসাদ সাহেবের মতন সকালে এক বিকেলে আরেক কথা বলছেন। তিনি জঙ্গি বাদী দল হেফাজত কে পর্যন্ত সমর্থন করেছেন দুটো সমর্থন বেশী পাবার আশায়।

২| ১১ ই সেপ্টেম্বর, ২০২১ সকাল ৮:৫৯

নূর আলম হিরণ বলেছেন: আওমীলীগ যে দেশ পরিচালনায় ভালো করছে তা না, কিন্তু তাদের বিপরীতে যোগ্য বিরোধী দল নেই বলেই তাদের অনেকেই সাপোর্ট করে যাচ্ছে।

১২ ই সেপ্টেম্বর, ২০২১ দুপুর ১:৪৩

আহসানের ব্লগ বলেছেন: দেশ পরিচালনায় আওয়ামী লীগ এমন কিছু করেছে যা আমাদের কল্পনার বাইরে ছিলো। বিরোধীদল গুলো দিন রাত হাসতো আওয়ামী লীগের মেগা প্রজেক্ট গুলো দেখে। কিন্তু এখন চোখের সামনে সব দৃশ্যমান। তাই মনে হচ্ছে এই প্রজেক্ট গুলো জনগন ব্যবহার করতে শুরু করতে পারলে আওয়ামী লীগের জনপ্রিয়তা আবার কিছু উজ্জ্বল হবে। বিশেষ করে পদ্মার ওপারের কোটি মানুষ শেখ হাসিনার অবদান ভুলবেনা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.