নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

A J Khan Bablu

বাস্তবের সাথে ভার্চুয়াল আমি অনেক ক্ষেত্রেই অমিল। তাই কখনো ভুলেও ভার্চুয়াল জগতের এই আমাকে বাস্তবের সাথে মিলাতে বা তুলনা করতে যাবেন না। ধন্যবাদ।

A J Khan Bablu › বিস্তারিত পোস্টঃ

জানা অজানা আমি

১১ ই ফেব্রুয়ারি, ২০১৯ বিকাল ৩:৩৯

ছেলেটার বাবা ছিল আর্মি, তাই তার জন্ম কুমিল্লা সামরিক হাসপাতালে হয়েছিল। তখনও তার নাম ঠিক হয়নি। কিন্তু ছেলেটা দেখতে অসম্ভব সুন্দর ছিল। তাই তখনকার ইরাকের প্রেসিডেন্ট সাদ্দাম হোসেনের নাম অনুযায়ী হাসপাতালের নার্সরা তাকে সাদ্দাম নামেই ডাকতে শুরু করলো। সদ্য জন্ম নেয়া ছেলেটা জন্মের পরপরই সাদ্দাম নামে পুরো হাসপাতালে পরিচিতি লাভ করে নিল। এর কিছুদিন পরেই ছেলেটার বাবা-মা তার জন্য একটা ভাল নাম রাখলো।
.
এইতো সেদিনের ছোট্ট সাদ্দাম বড় হয়ে গেল। এবং আগের থেকে অনেক কালোও হয়ে গেল। =D
.
সাদ্দামের বাবা তাদের পুরো পরিবারের ভবিষ্যত চিন্তা করে কুমিল্লা সেনানিবাসের পাশেই একটা সুন্দর ও নিরাপদ জায়গায় বসবাস শুরু করলো। আর ছোট্ট সাদ্দামকে এই এলাকায় এখন আর কেউ সাদ্দাম নামে চিনেনা। এখানের পরিবেশে সে মিশে যাচ্ছে এবং দ্রুত বড় হচ্ছে। তাই এখানকার কেউ কেউ তাকে আদর করে ডাব্লিউ নামে ডাকা শুরু করলো। আবার কেউবা আরও কুরুচি সম্পন্ন শব্দ ব্যবহার করতো, যদিও এখন আর কেউ সেসব বলে না। :)
এই ডাব্লিউ ছেলেটা যখন দেশের বাড়ি চাঁদপুরে বেড়াতে যেত, তখন তার নানী আদর করে তাকে বুল্লু নামে ডাকতো। এভাবেই সে কিছু হাস্যকর নামের সাথে জড়িয়ে গেল। ;)
.
সর্বশেষে এসে ২০০৯ সালের দিকে বুল্লু এখন ভার্চুয়াল জগতে পা রাখতে শুরু করলো। এখানে তার আবার একটা ভাল ভার্চুয়াল বান্ধবীও জুটে গেল। সেই বান্ধবী আবার তাকে আদর করে সযত্নে bbl নামে ডাকতে শুরু করলো। এবং মেয়েটার কাছে সে এখনো বিবিএল নামেই পরিচিত। ;) অবশ্য ভার্চুয়াল জগতে বিবিএলের এখন অনেকগুলা প্রিয় মুখ রয়েছে। আর সেই প্রিয় মানুষ গুলার মাঝে কেউ কেউ আবার তাকে মাস্টার বলেও ডাকেন। =D কিছুদিন আগে এই মাস্টার সাহেবকেই অনেকে আবার নতুন করে বাবলি নামেও চিনেছেন। ;)
.
ছেলেটার এতোগুলা নাম বলে ফেললাম, অথচ এখনো তার সাথে আপনাদের পরিচয়ই করিয়ে দিলাম না। এতো এতো নামে পরিচিত সেই ছেলেটি আর কেউ নয়। সে আপনাদের হাসির বাক্স A J Khan Bablu :D

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৯ সন্ধ্যা ৭:২৫

রাজীব নুর বলেছেন: সব ঠিক আছে। শুধু নিজের ভালোর জন্যই ভার্চুয়াল বান্ধবী থেকে দূরে থাকতে হবে। হবেই।

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৯ দুপুর ২:৫০

A J Khan Bablu বলেছেন: হাহাহা... :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.