নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

:):):)(:(:(:হাসু মামা

:):):)(:(:(:হাসু মামা › বিস্তারিত পোস্টঃ

মনে হচ্ছে ডোনাল্ড ট্রাম্পর মাথা প্রচুর গরম হয়ে গেছে

০৭ ই নভেম্বর, ২০২০ রাত ১০:৩২


আপাতদৃষ্টিতে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে জো বাইডেন এগিয়ে থাকলেও ফল কিন্তু পাল্টে যেতে পারে যে কোনো সময়। একটি জটিল সমীকরণের সামনে এসে দাঁড়িয়েছে। ভাগ্যই তাদের একমাত্র ভরসা বলে মনে হচ্ছে। যদি ভাগ্য বাইডেনের সহায় হয়, তাহলে তিনি জিতবেন; না হলে একই কারণে ট্রাম্প দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট হিসেবে আরও চার বছর যুক্তরাষ্ট্রের নেতৃত্ব দেবেন। গণনা শেষ হওয়া রাজ্যগুলোর ইলেকটোরাল কলেজের ভোটে বাইডেন ট্রাম্পের চেয়ে বেশি ভোটে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত তিনিই যে বিজয়ী হবেন এটা এখনও নিশ্চিত নয়।

ভাইরাল হয়েছে ট্রাম্পের মাথায় দুই নারীর পানি ঢালার একটি স্থিরচিত্র। রসিকতা ও ঠাট্টার ছলে এই ছবির অসংখ্য পোস্টে সয়লাব ফেসবুক।ছবিটি শেয়ার করে ইসরাত জাহান নামে একজন ফেসবুকে লিখেছেন, ‘মসনদ হারাতে বসে ট্রাম্প পাগল হয়ে গেছে, তার মাথায় পানি ঢেলে ঠাণ্ডা করা হোক। পরাজয় ঠেকাতে শেষে আইনি পথ খুঁজছে, তবে শেষ রক্ষা হবে না।’ মাসুদুর রহমান নামে আরেকজন লিখেছেন, ‘২০০০ সালের নির্বাচনের মতো জর্জ ডব্লিউ বুশ হতে চেয়ে লাভ নাই। কাজ হবে না আদালতে গিয়ে; মাথা ঠাণ্ডা করো মি. প্রেসিডেন্ট।সুইটি খানম নামে একজন লিখেছেন, ‘ট্রাম্পের জন্য খারাপ লাগছে বেচারির দ্বিতীয়বারের প্রেসিডেন্ট হওয়া বুঝি আর হচ্ছে না। এসময় তাকে যেখানে তার বউ মাথায় পানি ঢালবে সেখানে এরা কারা। মানতে পারছি না।’ ভাইরাল হওয়া ছবিটি নিয়ে রজিবুল হাসান নামে আরেকজন ফেসবুকে লিখেছেন, ‘আহারে ট্রাম্প, মাথা ঠাণ্ডা করো। এই সময় গরম হয়ে লাভ নাই। তোমার ক্ষমতার বাহাদুরি শেষ। অনেক করছেন- এবার অফ যান।’

মোশাররফ হোসেন নামে একজন লিখেছেন, ‘এই রকম দুঃসময়ে থাকা ট্রাম্পকে নিয়ে মজা করা ঠিক না। পুরনো ছবি নিয়ে তাকে ট্রল করা হচ্ছে। এইটাতো ২০১৪ সালের ছবি। তিনি যাইহোক বিশ্ব নেতা হিসেবে মাতিয়ে রাখতেন আমাদের।’ রবিন বাহার নামে আরেকজন ফেসবুক পোস্টে লিখেছেন, ‘ট্রাম্পের অতি উৎসাহই তাকে পতনে ঠেলে দিয়েছে। তিনি করোনা নিয়ে যে রসিকতা মার্কিনিদের সাথে করেছেন, তা এখন ভোটে হেরে নিজেই টের পাচ্ছেন।’উল্লেখ্য, বর্তমানে ফেসবুকে ট্রাম্পের মাথায় পানি ঢালার ভাইরাল হওয়া ছবিটি ২০১৪ সালের। এটা মূলত আইস বাকেট চ্যালেঞ্জ, যা স্থিরচিত্র নয় একটি ভিডিও। যেখানে দুইজন নারী ট্রাম্পের সাথে এই চ্যালেঞ্জে অংশ নেন। ২০১৪ সালের ২৯ আগস্ট ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার দুই বছর আগেই- এই চ্যালেঞ্জ ক্যাম্পেইন করেন। যা তিনি তার সোশ্যাল সাইটগুলোতে শেয়ার করেন।

সূত্রঃ ইন্টারনেট

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৭ ই নভেম্বর, ২০২০ রাত ১০:৫৭

চাঁদগাজী বলেছেন:


ফলাফল হয়ে গেছে:
জো বাইডেনকে মিডিয়া থেকে "নির্বাচিত" ঘোষণা করা হয়েছে, বাইডেন পেনসিলভেনিয়ার ২০ ইলেকটোরাল কলেজ ভোট পেয়ে ২৭৩ ইলেকটোরাল কলেজ ভোট পাচ্ছে এখুনি; পরে আরো পাবেন। গণনা শেষ হয়নি; কিন্তু জো বাইডেন পেনসিলভানিতে যত ভোটে এগিয়ে আছেন, তার থেকে কম ভোট গণনার বাহিরে আছে সেই রাজ্যে; ফিনিতো দৈত্য ট্রাম্প, আস্তা লা ভিস্তা!

০৭ ই নভেম্বর, ২০২০ রাত ১১:০৩

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: ধন্যবাদ আপনাকে বিষয়টি জানানোর জন্য।

২| ০৮ ই নভেম্বর, ২০২০ রাত ১২:২০

রাজীব নুর বলেছেন: বাইডেন জিতে গেছে। চাঁদগাজী আমাদের মিষ্টি খাওয়াবেন।

০৯ ই নভেম্বর, ২০২০ রাত ৮:০৫

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: আমিও আপনার সাথে একমত গুরু ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.