নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মানুষ। ভালো মানুষ হয়তো এখনও হতে পারিনি তবে মন্দ কিছু করি না- কারো মন্দ কিছু করাতে বিশ্বাসও করি না। উপকার করতে না পারলেও কারো ক্ষতি অন্ততঃ করি না!!

বীরেশ রায়

সবার উপরে মানুষ সত্য! চেষ্টা করি সেই সত্যকে অনুসরণ করতে।

বীরেশ রায় › বিস্তারিত পোস্টঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় ধূমপানমুক্ত ঘোষণ!!

০৬ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৩:১৩

অধিকাংশ ক্ষেত্রেই বাংলাদেশে এগুলো করা হয় মিডিয়া কভারেজ আর নিজেদেরকে পাবলিকলি এক্সপোজ করার জন্য! তারপরও আশাবাদী!! দেখা যাক কি হয়? নিরাশ তো আর হওয়া যাবে না সেরা বিদ্যাপীঠ বলে কথা!!!ঢাকা বিশ্ববিদ্যালয় ধূমপানমুক্ত ঘোষণা
ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনসহ সব অনুষদ, ইনস্টিটিউট, অফিস, ক্লাস, গবেষণাগার এবং বিশ্ববিদ্যালয়ের ভবনসমূহে ধূমপান নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিষেধাজ্ঞার এ তথ্য জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে গত ২১ মার্চ অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় ধূমপান নিষিদ্ধের এই সিদ্ধান্ত গৃহীত হয়। ছাত্রদের কথা না হয় বাদই দিলাম!! ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী কত জন ধূমপানকারী তার তথ্য – উপাত্ত কি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে আছে? জীবনের কতটা সময় তারা সেই বিশ্ববিদ্যালয় চত্বর ও বিভিন্ন ভবনের অভ্যন্তরে কাটান ? সেই দীর্ঘ সময় কি ওনারা ধূমপান থেকে বিরত থাকতে পারবেন ? ??

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৩:১৭

এস নবীন (সম্রাট) বলেছেন: জোকস অব দ্যা আর্থ

২| ০৬ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৩:২০

দুখু বাঙাল বলেছেন: হুমায়ূন স্যার এখন থাকলে কোথায় গিয়ে ধুম পান করতেন?

৩| ০৬ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৫:৪৫

মাঘের নীল আকাশ বলেছেন: ধুমপান নিষিদ্ধ- এটা বলে কর্তৃপক্ষ আসলে কী বোঝাতে চাইছে?!?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.