নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মানুষ। ভালো মানুষ হয়তো এখনও হতে পারিনি তবে মন্দ কিছু করি না- কারো মন্দ কিছু করাতে বিশ্বাসও করি না। উপকার করতে না পারলেও কারো ক্ষতি অন্ততঃ করি না!!

বীরেশ রায়

সবার উপরে মানুষ সত্য! চেষ্টা করি সেই সত্যকে অনুসরণ করতে।

বীরেশ রায় › বিস্তারিত পোস্টঃ

বিপরীত লিঙ্গের সাহচার্য থেকে বিচ্ছিন্ন নারী-পুরুষের যৌনতায় আগ্রহ সম্ভবত বেশি!!!

২৬ শে জুন, ২০১৬ সকাল ৯:৩৪

মধ্যপ্রাচ্যে পুরুষদের দ্বারা যে কেবল নারী গৃহ শ্রমিক নিগৃহিত ও যৌন লালসার শিকার হয় তা নয় আমার ধারনা সেই দেশের নারীরাও তাদের চার দেয়ালের মধ্যে এর থেকেও অনেক বেশি যৌন নির্যাতনের শিকার হয়। এটার মূল কারন তাদের সমাজ ব্যবস্থা! একজন ছেলে শিশু কৈশোর পেরুতে না পেরুতেই সে যখন পারিবারিক মায়ামমতা মায়ের সান্যিধ্য, বোনের সাহচার্য কিংবা পারিবারিক আবহে দাদি-নানি-খালা-ফুফু-ভাবি ইত্যাদি নারী সংস্পর্শ থেকে দূরে সরতে থাকে ধীরে ধীরে কৈশোর পেরুনো সেই তরুণের মনোজাগতিক রাজ্যে নিজের শরীরের যৌন হরমনের প্রভাবে তৈরি হতে থাকে ভিন্ন ভিন্ন খেয়াল যার আল্টিমেট পরিণতি যৌন চেতনা! এর ধারাবাহিকতায় নারী শরীর থেকে বিচ্চিন্ন থাকা সেই তরুণের নারীর প্রতি আগ্রহ ও কৌতূহল বাড়তে থাকে! এভাবে সেই পরিপূর্ণ যুবক এক সময় হয়ে উঠে যৌন লালসার আধার এক কামাতুর পুরুষ!! যদিও পৃথিবীর সব সমাজেই এমন পুরুষের অবস্থান বিদ্যমান তথাপি সম্ভবত পৃথিবীর অন্যান্য দেশের তুলনায় মধ্যপ্রাচ্যে এই সংখ্যাটা অনেক অনেক বেশি!! আর যেহেতু ধর্মীয় অনুশাসন ও রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় নারীরা রিজার্ভ ও চার দেয়ালের মাঝেই থাকে বেশি তাই সেই সব অপরাধের খবর প্রকাশিতও হয় কম! তাছাড়া বলা যায় বিপরীত লিঙ্গের সাহচার্য থেকে বিচ্ছিন্ন নারী-পুরুষের যৌনতায় আগ্রহ সম্ভবত বেশি!!!

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৬ শে জুন, ২০১৬ সকাল ৯:৫১

যাযাবর রাজা রিটার্নস বলেছেন: হতে পারে

২| ২৬ শে জুন, ২০১৬ সকাল ১০:৪৩

বিপরীত বাক বলেছেন: এর ধারাবাহিকতায় নারী শরীর থেকে বিচ্চিন্ন থাকা সেই তরুণের নারীর প্রতি আগ্রহ ও কৌতূহল বাড়তে থাকে! এভাবে সেই পরিপূর্ণ যুবক এক সময় হয়ে উঠে যৌন লালসার আধার এক কামাতুর পুরুষ!!

৩| ২৬ শে জুন, ২০১৬ সকাল ১০:৪৭

আব্দুল্লাহ্ আল আসিফ বলেছেন: হুম।

৪| ২৬ শে জুন, ২০১৬ দুপুর ২:৩৫

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: আর কি হতে পারে...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.