নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মানুষ। ভালো মানুষ হয়তো এখনও হতে পারিনি তবে মন্দ কিছু করি না- কারো মন্দ কিছু করাতে বিশ্বাসও করি না। উপকার করতে না পারলেও কারো ক্ষতি অন্ততঃ করি না!!

বীরেশ রায়

সবার উপরে মানুষ সত্য! চেষ্টা করি সেই সত্যকে অনুসরণ করতে।

বীরেশ রায় › বিস্তারিত পোস্টঃ

\'জান্নাতে কি পাবে একজন জান্নাতবাসী\' এই বয়ানের সাথে জিহাদকে ঢুকিয়ে দিলেই একজন যুবক মন- প্রাণ - দেহ সপে দিতে পারে!!

১২ ই জুলাই, ২০১৬ রাত ১১:৩৫


জান্নাত ও জান্নাতের নারী বিষয়ে একটি ওয়াজের লিংক সামনে আসায় তা বাজিয়ে শুনলাম। এখানে হুজুর যা বলছেন তা হুবহু এরকম :
“তুমি টিভিতে এই পতিতালয়ের মেয়েকে দেখো না। জিন্দিগীতে তুমি আর কোনোদিন এই টিভিতে পতিতালয়ের মেয়েকে দেখো না। এদেরকে দেখে চোখ জুড়িয়ে তুমি জান্নাত কিনতে পারবে না। তোমার ভুল হিসাব।
জান্নাতের দেয়ালগুলি হচ্ছে হিরে-মুক্তো-মাণিক্য দ্বারা তৈরী। জান্নাতের গায়ে রেশমী কাপড় লাগানো আছে। জান্নাতের ছাদ হচ্ছে হীরা-মুক্তো-মাণিক্য দ্বারা তৈরী। রেশমী কাপড় লাগানো আছে।
জান্নাতের মেঝে হচ্ছে স্বর্ণ-রূপা দ্বারা তৈরী। রেশমী কাপড় লাগানো আছে। তোমার জন্য গালিচা বিছানো আছে। গালিচার উপরে সারিবদ্ধ রয়েছে সোফা। তোমার জন্য সর্ব ধরণের বালিশ। তোমার জন্য সর্ব ধরণের খাদ্য প্রস্তুত রয়েছে।
এরপরে বাহাত্তর থেকে তেহাত্তর জন নারী তোমার সামনে এসে উপস্থিত। ওরা এত সুন্দরী, ওরা এত সুন্দরী, ওরা এত সুন্দরী, ওদের দেখে মনে হবে ছাড়ানো-ছিটানো মুক্তা।
ওরা এত সুন্দরী, ওরা এত সুন্দরী, ওদেরকে দেখে মনে হবে ঝিনুকের মধ্যে লুকানো মুক্তা। শোনো, ওরা এত নরম, ওরা এত নরম, ডিমের খোসা এবং কুসুমের মধ্যে সাদা পদার্থ যত নরম।
যুবক শুনে রাখো, ওদের কোনোদিন হায়েয হবে না, ওদের কোনোদিন নাকে সিকা নাচবে না, ওদের কোনোদিন পেসাব হবে না, ওদের কোনোদিন পায়খানা হবে না, ওদের কোনোদিন শরীর ঘামবে না, ওদের শরীরে কোনোদিন ময়লা হবে না, ওদের কাপড় কোনোদিন পুরাতন হবে না।
মনে রেখো যুবক, ওদের মাথায় থাকবে লম্বা লম্বা কোঁকড়া কোঁকড়া মিচমিচে কালো চুল। ওদের বয়স হবে ১৫ বছর ১৬ বছরের মেয়েরা যেমন হয় তাদের মতো। এই বয়সের বলছি না, এই বয়সের মেয়ে যেমন তারা হবে তেমন।
এই রকম অবস্থায় হঠাৎ করে একজন মেয়ে এসে বলবে তোমার সামনে, আসসালামুআলাই্কুম। তুমি বলবে, ওয়ালাইকুমওয়াসালাম। তারপরে তুমি বলবে, মা নানতি, তুমি কে? তখন সে বলবে, আনাল মাজিদা, আমি হচ্ছি বেশী, অবশিষ্ট।
তুমি তার মুখের দিকে তাকিয়ে দেখবে, তুমি তার মুখের দিকে তাকাতেই তোমার চেহারা তার গালে দেখতে পাবে। তার গাল ঝকঝক ঝকঝক করছে। এত স্বচ্ছ! এত পরিষ্কার, তোমাকে আমি কি দিয়ে বুঝাই! অতিরিক্ত নারীই যদি এত সুন্দরী হয়, তাহলে আগে থেকে বসে আছে যারা তারা কত সুন্দরী হবে।
এরপরে তারা বলে বসবে, যদিচ এই গানটি সহী হাদিস দ্বারা প্রমাণিত নয়, কিন্তু সহী হাদিসের অনুকূলে থাকা আমরা বলে থাকি। বলা আরম্ভ করবে, নাদাল খালেদা তো ফালা ... কানা হু। পায়ের ছমছম ঘুঙ্গুর ঝমঝম পাঞ্চে পাঞ্চে থাকেঙ্গি ... লুটাবেঙ্গি (সুর করে গান গাওয়া)।
স্বামী গো, আমরা চিরস্থায়ী রয়েছি। কখনো নষ্ট হবো না। আমরা সর্বদা আপনাকে সন্তুষ্ট করে রাখবো। কখনো অসন্তুষ্ট করবো না। আমরা হচ্ছি আপনার জন্য, আর আপনি হচ্ছেন আমাদের জন্য (সমস্বরে ‘সোভানাল্লা’)।
যুবক, তুমি যদি এই নারীকে ভোগ করতে চাও তাহলে আর জিন্দেগীতে আর পতিতালয়ের নারীকে মোবাইলে দেখো না (সমস্বরে ‘...’।
রাস্তাঘাট বন্ধ করো। ওই মেয়ে তোমার বোন, এদেরকে এইভাবে ভোগ করে জান্নাত কেনার চেষ্টা করো না। রাস্তাঘাট বন্ধ করেছে তোমার বোন। রাস্তাঘাট বন্ধ করেছে তোমার মা। ঢাকা শহরের অবস্থা এই যদি হয় সারা পৃথিবীর অবস্থা কি? তুমি কি মনে করো? জাহান্নাম বলতে নারী আর নারী। জাহান্নাম বলতে নারী আর নারী।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুলাই, ২০১৬ রাত ১:০৮

মো: হাসানূর রহমান রিজভী বলেছেন: এরা এতো ওভারএকট্যিং করতে পারে রে ভাই..
সব ধান্দা,যে।যত বেশি কাদাইতে পারব,যে যত বেশি লোভ ধরাইতে পারব সে তত ভাল ওয়াজ করন্যাহ! তার ডিমান্ড তত বেশি।

২| ১৩ ই জুলাই, ২০১৬ সকাল ৯:৩০

নাবিক সিনবাদ বলেছেন: এই ভন্ড মোল্লাদের কারণেই ইসলামরে মানুষ ভুল বুঝে, পয়সা খেয়ে মানুষরে খুশী করার জন্য এরা আবোল তাবোল ওয়াজ করে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.