নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পদহীনদের জন্য শিক্ষাই সম্পদ

চাঁদগাজী

শিক্ষা, টেকনোলোজী, সামাজিক অর্থনীতি ও রাজনীতি জাতিকে এগিয়ে নেবে।

চাঁদগাজী › বিস্তারিত পোস্টঃ

খালেদা জিয়া না ফিরলে জাতি ও বিএনপি উপকৃত হবে

১৫ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:১৩

খালেদা জিয়ার স্বভাবের কারণে তারেক জিয়া ও কোকো কখনো সঠিভাবে মানুষ হয়নি; মুক্তিযোদ্ধা জেনারেলের ছেলেরা ব্যাচেলর ডিগ্রি অবধি পড়েনি। খালেদা জিয়ার স্বভাবের কারণে তারেক জিয়া পুরোপুরি মাফিয়ায় পরিণত হয়ে চাঁদাবাজি, অস্ত্র ব্যবসা, ও ঋণ খেলাফীর ব্যবসা করেছে; খালেদা জিয়ার কারণে, বিএনপি'তে কখনো রাজননীতি প্রবেশ করেনি; তারা ষড়যন্ত্র করে ক্ষমতা দখল করেছে বারবার।

খালেদা জিয়া ফালুর নামে ব্যবসা করে বিলিওনিয়ার হয়েছে নিজে; টাকা নিয়ে গেছে সুইস ব্যাংকে; এখন লন্ডান গেছে টাকা পয়সার লেনদেন করতে, ও ষড়যন্ত্র করতে। উনি ৩৩ বছর বিএনপি'কে খারাপভাবে ব্যাবহার করেছেন; মানুষ কোনদিন উনাকে সরাতে পারেনি; অন্তত বয়সের কারণে উনি সরে দাঁড়াক, বিএনপি রাজনৈতিক দলে পরিণত হোক।

উনি দেশে ফিরলে দুস্টরা আবার উনার পেছনে জড়ো হবে; দুস্টরা পথ খুঁজতে থাকবে ক্ষমতা দখলের জন্য; উনার মাধ্যমে পাকিস্তান আমাদের রাজনীতিতে প্রভাব ফেলেছে উনার পুরো সময়।

বিলিয়ন ডলারের বেশী উনি একা নিয়ে গেছেন; তারেক নিয়ে গেছে কয়েক বিলিয়ন; কোকোও নিয়ে গেছে কয়েকশ' মিলিয়ন ডলার; বুড়ো বয়সে লন্ডনে বসে এলিট জীবন যাপান করলে সবার জন্য ভালো হবে।

মন্তব্য ৯ টি রেটিং +০/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১:০০

আরণ্যক রাখাল বলেছেন: সহমত

১৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১:২৭

চাঁদগাজী বলেছেন:

বিএনপি ও আওয়ামী লীগ মিলে, দেশকে এমন যায়গায় এনেছে, যেখানে জাতির কোন ভবিষ্যত নেই; এখন বিএনপি রাজনীতি করুক, দেখা যাক, কি হয়।

২| ১৬ ই নভেম্বর, ২০১৫ সকাল ৭:০৮

সুলতানা রহমান বলেছেন: এসব আমার হাস্যকর লাগে। একজন বলবে, উনি এই করেছেন। আরেকজন বলবে, উনি ওই করেছেন

১৬ ই নভেম্বর, ২০১৫ সকাল ৯:৫৬

চাঁদগাজী বলেছেন:

আপনাকে অর্থনীতি, অংক, সমাজবিদ্যা, পলিটিক্যাল ইকোনোমি, লজিক , পলিটিকস ও টেকনোলোজী বুঝলে, তখন বুঝতে পারবেন ৪৪ বছর কি ঘটেছে।

৩| ১৬ ই নভেম্বর, ২০১৫ সকাল ১১:৩৯

বিচার মানি তালগাছ আমার বলেছেন: খালেদা জিয়া না আসলে যে বিএনপি রাজনৈতিক দল হিসেবে পরিণত হবে কে বললো? বরং আবারও এক মহিলার কাছে দলের দায়িত্ব পড়বে। কারণ, বিএনপি চেয়ারপার্সন হওয়ার মত কোন একক নেতা নেই যাকে সবাই মানবে। তাই একমাত্র সমাধান জিয়া পরিবারের কেউ...

১৬ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৫:৫২

চাঁদগাজী বলেছেন:


যারা গুণ সম্পন্ন নেতা মানে না, তারা চোর ডাকাত; খালেদা জিয়া নিজেই ডাকাত, উনি চারিপাশে ডাকাতদের নিয়ে জাতির সম্পদ লুট করেছেন।

৪| ১৬ ই নভেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:০২

আরণ্যক রাখাল বলেছেন: এত কাটকাট কথা বলেন কেন? খালেদা আন্টি ক্ষমতায় আসলে কোপ খাবেন

৫| ১৬ ই নভেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:০৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: বলি অন্ধত্ব কি এতটাই বেড়ে গেছে যে দিনের আলোতে চাদণী দেখছেন!

শৈয়ার বাজার লুটেরা, হলমার্ক লুটেরা, কুইক রেন্টাল লুটেরা গুম খুন হত্যা আর সবক্ষেত্রে জীবনমানকে পিছিয়ে দেয়া (দলীয় চামুচ ছাড়া) অনির্বাচিত স্বৈরাচার ভালতো বটেই। নইলে একন দুধকলা পাবেন কই শেষ বয়সে!!!

আপনাদের বিবেক কোথায় বন্ধক রাখা! তারেক কোকোর চৌদ্ধ গুষ্টিতো এত টাকা চোখেও দেখে নাই আপনার চেতনার সরকার যে লুট করছে। সাড়ে চার হাজার কোটি টাকা কিছূ না বলার মতো পাগলেরো হাতে দেশের অর্থনীতি! তারপরও সেটা ভাল!!!!

হুম, খালেদা জিয়া না আসলে তা ভারতো বটেই। এক অনির্বাচিত স্বৈরাচারী সরকারের জন্য তা খুবই আরামপ্রদ খবর। আর তার সুবিধাভোগীদের জন্যও সুখবর বটে।

৬| ১৬ ই নভেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:১৯

গেম চেঞ্জার বলেছেন: আপনি আছেন শেখ হাসিনার পা চাটা নিয়া আর খালেদারে হুল ফোঁটানো নিয়া। দেশ ও জাতি সর্বোপরি নেক্সট জেনারেশন নিয়া ভাবতে পারেন না?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.