নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দপ্তরবিহীন মন্ত্রী

দপ্তরবিহীন মন্ত্রী › বিস্তারিত পোস্টঃ

বাখওয়াজগুলোরে কেন যে পাপন সাহেব পাত্তা দিয়েছেন?

১৬ ই নভেম্বর, ২০১৯ বিকাল ৫:১৬



প্রথমেই বলে রাখি, এত এত বেতন, সুবিধা, উপহার পাওয়ার পরও জাতীয় দলের ক্রিকেটার গণ যে আন্দোলন করেছিল সেটাই তো ছিল অন্যায়। স্থানীয় ক্রিকেটারদের সাথে অন্যভাবেও একাত্মতা প্রকাশ করা যেত। কিন্তু হুট করে 'ছাল নাই কুত্তার, বাঘা তার নাম'-এর মত প্লেয়ার গণের দাবীর কথা শুনে আমাদের তো আসমান থেকে পড়ার উপক্রম! প্রথম চান্সেই এই খেলোয়াড়দের বাতিল করে টেস্ট ক্রিকেট থেকে নিজেদের প্রত্যাহার করা উচিত ছিল। কত বড় নির্লজ্জ হলে মাত্র কয়েকদিন আগে আফগানিস্তানের কাছে হারার পর এ ধরনের দাবি করতে পারে তারা?

এই দল এতগুলো বছর ক্রিকেট খেলেও একটা শক্তিশালী টিম হয়ে উঠতে পারেনি। নিজের দেশে কুৎসিত টেকনিক হিসেবে স্পিন পিচ বানিয়ে বড় দল হারিয়ে আমাদের বোকা.. বানালেও আসলে ক্রিকেট বিশ্বে এই দলটারে কেউ আর পুঁছে না। উমেশ যাদব এক একটা বাউন্ডারি মারছিল আর ভারতীয় ক্রিকেটাররা হাসছিল। ক্রিকেটারদের নিয়ে ধারাভাষ্যকারদের মন্তব্য, কলাম বেশী অপমান জনক নাকি খেলা থেকে বিরতি নেয়া বেশী অপমানজনক?

যেই না আমার টিম! তার ক্রিকেটারদের আবার পরিবারকে সময় দেয়াও লাগে! আর এই টিমকে সাপোর্ট না করলে আমাদের দেশপ্রেম নিয়ে প্রশ্ন তোলা হয়। অথচ যে ক্রিকেটার নিজে জানে সে দলের সেরা খেলোয়াড়, অথচ তার নাকি পরিবারকে সময় দিতে হবে! ওরে আমার এতিম বাবু টা! তার স্ত্রীকে দেখা শোনা করার কেই নেই যে! আগে খেলোয়াড়দের দেশপ্রেম নিয়ে কথা তোলা উচিত।

বিসিবিকে পেয়েছে টাকার লোভে। স্পিন পিচ বানিয়ে নিজের দেশে জেতার জন্য অপকৌশল নিয়েছে। দেশে খেললে পেসার ছাড়া দল ঘোষণা করে ভীতুর দল। জাতীয় লীগ ৫ দিনের করা হয়নি এখনো। ২/১ টা 'ঠাডায় বক মরলে' প্রধানমন্ত্রী থেকে ফ্ল্যাট/জমি আদায় করে নেয়। জিতলে বেয়াদবের মত উদযাপন তো বলাই বাহুল্য। বদমাইশ মিডিয়ার সাংবাদিকগুলো তেলাতে তেলাতে মহাকাশে উঠিয়ে দেয় প্লেয়ারদের।

পেটে ভাত নাই, খরচের লাগাম নাই আর সমর্থকরা সাকিব নিয়ে মাতম করছে, নিজেদের আইসিসির প্রতিদ্বন্দ্বী মনে করছে, অন্যদের নিয়ে ট্রল করছে। কাউরে কাউরে আবেগে মুক্তিযোদ্ধা বানাচ্ছে। এই দলের উপর থেকে বিসিবি, মিডিয়া, সাংবাদিক, সমর্থকদের সমর্থন না উঠা পর্যন্ত এই দল ঠিক হবে না। মাইন্ড ইট, রাসকেল!

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১৬ ই নভেম্বর, ২০১৯ বিকাল ৫:৪৪

রাজীব নুর বলেছেন: একটি ছেলে একটা বাক্সের মধ্যে আটটি মাকড়সা আর গুবরে পোকা সংগ্রহ করে রেখেছে। সেগুলোর পা গুনে ছেলেটি দেখলো মোট ৫৪ টি পা। তাহলে বলুন তো সে কতগুলো মাকড়সা আর কতগুলো গুবরে পোকা সংগ্রহ করেছিল?

১৬ ই নভেম্বর, ২০১৯ সন্ধ্যা ৬:০১

দপ্তরবিহীন মন্ত্রী বলেছেন: ৩ টা মাকড়সা , ৫ টা গুবরে পোকা।

২| ১৬ ই নভেম্বর, ২০১৯ বিকাল ৫:৪৬

নূর আলম হিরণ বলেছেন: টেস্ট ক্রিকেট খেলার মর্যাদা দেওয়া ছিল একটি ভুল পদক্ষেপ আইসিসির।

১৬ ই নভেম্বর, ২০১৯ বিকাল ৫:৫৮

দপ্তরবিহীন মন্ত্রী বলেছেন: তারা তো জানতো না পরবর্তীতে এই আবেগ নিয়ে ব্যবসা হবে।

৩| ১৬ ই নভেম্বর, ২০১৯ সন্ধ্যা ৭:১১

নুরহোসেন নুর বলেছেন: ভারতীয় ক্রিকেটারদের ভারতীয়রা প্রান দিয়ে সার্পোট করে কারন তারা ভাল খেলতে জানে;
আর আমরা গাঁধাদের খেলোয়াড় বানিয়ে আবালের মত সার্পোট করি,
খেলোয়াড়দের ভুল ধরতে জানিনা।
আমাদের ক্রিকেট টিমে ২/১টা ম্যাচে ভাল খেলে স্টার হওয়া ক্রিকেটার ছাড়া ধারাবাহিক ভাল খেলোয়াড় একটাও নেই।

১৭ ই নভেম্বর, ২০১৯ সকাল ৮:৩৪

দপ্তরবিহীন মন্ত্রী বলেছেন: ঠিক বলেছেন। ১ টা ম্যাচে ভাল খেললেই ৩৫ টা চ্যানেলে সাক্ষাৎকার। তার ছোটবেলা, বড় বেলা সব নিয়ে রিপোর্ট করা শুরু করে।

৪| ১৬ ই নভেম্বর, ২০১৯ রাত ১০:২৮

রাজীব নুর বলেছেন: লেখক বলেছেন: ৩ টা মাকড়সা , ৫ টা গুবরে পোকা।

আপনি তো মশাই বুদ্ধিমান লোক।

১৭ ই নভেম্বর, ২০১৯ সকাল ৮:৩৫

দপ্তরবিহীন মন্ত্রী বলেছেন: :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.