নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মেঘলা দিনে রোদেলা স্বপ্ন

ফজল

মেঘলা আকাশ

ফজল › বিস্তারিত পোস্টঃ

তুমি আমার প্রথম প্রেমের গান - হ্যাপী আখন্দ কাভার।

১৮ ই জুন, ২০১৮ ভোর ৬:৩৫

কিছু গান হইয়া থাকে জনপ্রিয় আর কিছু থাকে মনপ্রিয়।মনপ্রিয় গান আপন দায়িত্বে হৃদয় গভীরে বাসা বাঁধিয়া বাস করে এবং অনুভূতির প্রাবল্যে তাহা ডাকিয়া কানে কানে অনুভূতির ধার বাড়াইয়া দিয়া থাকে। এমনই খুব পছন্দের এই গানখানি মস্তিস্ক হইতে শুরু করিয়া হৃদয়ের অলিগলিতে ঘোরাফেরা করিতেছিল বিগত কয়েকদিন যাবৎ বিশেষ করিয়া পুরানো স্মৃতি রোমন্থন করিবার পর হইতে। ইহাকে তাই বাঁধিয়া এখানে ছাড়িয়া দিলাম।

আহা কোন প্রহরে কোন প্রাণের সখীরে লইয়া মনের সুখ পিটাইয়া ইহা গাইব আর ঝুরি ঝুরি আনন্দ ঝরিয়া ঝরিয়া পরিয়া মোহময় আবেশ তৈয়ার করিয়া দিবে এই আশা প্রবল ছিল বটে একদা। ঘরের ঘরণীকে তাহা শুনাইয়া এককালে সেই আবেশ আর আরামও পাইয়াছিলাম। কিন্তু এইকালে তাহা শুনাইতে গেলে মতলবের তলব করিয়া আবেশখানি খান খান করিয়া দিবার সম্ভাবনা প্রবল রহিয়াছে।

কিন্তু গানখানি তো আমাকে একেবারে পাইয়া বসিয়াছিল তাই উপায়ন্তর না দেখিয়া এক্ষণে বন্ধু এবং অতি অবশ্যই বান্ধবীগণকে শুনাইয়া সে আনন্দের যৎকিঞ্চিত লাভ করিবার মৃদু খায়েশ হইয়াছে - কিন্তু কয়েকদিন যাবৎ উত্তম মধ্যম যোগ হইবার ভয়ঙ্কর স্বপ্ন দেখিয়াছি - না জানি কি হয়!! তাই পাছে কেউ মন্দ বলেন - আগে ভাগেই এই বেলা মাফ চাহিয়া লইতেছি।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুন, ২০১৮ সকাল ৭:৩৪

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: ঈদ মোবারক।

২| ১৮ ই জুন, ২০১৮ সকাল ৯:৩৯

নিশাচড় বলেছেন: কিন্তু কয়েকদিন যাবৎ উত্তম মাধ্যম যোগ হইবার ভয়ঙ্কর স্বপ্ন দেখিয়াছি।................আগে ভাগেই এই বেলা মাপ চাহিয়া লইতেছি। বেশ ভালো লাগলো

৩| ১৮ ই জুন, ২০১৮ সকাল ১১:২৬

রাজীব নুর বলেছেন: সুন্দর।

৪| ১৮ ই জুন, ২০১৮ দুপুর ১২:৫৪

সনেট কবি বলেছেন: সুন্দর।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.