নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কলিমদ্দি, হে আমি কলিমদ্দি দফাদার

কলিমদ্দি

জীবন থেকে পালিয়ে যে বাঁচা যায় না, সমস্যা থাকবেই , পারো তো নিজে সমাধান করো না পারো তো সময়ের হাতে ছেড়ে দাও

কলিমদ্দি › বিস্তারিত পোস্টঃ

বিপিএল ২০১৯ এর চূড়ান্ত সময়সূচী ডাউনলোড করুন

১১ ই ডিসেম্বর, ২০১৮ রাত ১:৪১

৫ জানুয়ারি শুরুর তারিখ ঠিক রেখেই শনিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ফিকশ্চার প্রকাশ করেছে বিসিবি। বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে ৮ ফেব্র“য়ারি। গতবারের মতো এবারও ঢাকা, সিলেট ও চট্টগ্রামের তিনটি ভেন্যুতে খেলা হবে। গ্রুপপর্বে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচ দুপুর সাড়ে ১২টায় এবং দ্বিতীয় ম্যাচ শুরু হবে বিকাল ৫টা ২০ মিনিটে। শুধু শুক্রবার দিনের প্রথম ম্যাচ বেলা ২টায় এবং দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায় শুরু হবে।

বিপিএল সময়সূচী ২০১৯ ডানলোড করুন

সাধারণত বিপিএল হয় বছরের শেষ দিকে। তবে জাতীয় সংসদের নির্বাচনের কারণে চলতি বছর তা আয়োজন করা সম্ভব নয়। ফলে এ বছরের বিপিএল শুরু হবে ২০১৯ সালের ৫ জানুয়ারি। স্বাভাবিক প্রশ্ন ছিল- আগামী বছরই কী হবে পরের বিপিএল? বিসিবির স্পষ্ট স্বীকারোক্তি, এক বছরে দুটি বিপিএল আয়োজন করা বেশ দুঃসাধ্যের কাজ। আমাদের সে রকম কোনো অসাধ্য সাধন করার অভিলাষ নেই। আগামী বছর শুধু একটিই বিপিএল হবে। পরেরটি হবে ২০২০ সালের মার্চে।

Bangladesh Premier League (BPL) starting from 5th January to 8th February 2019. BPL Live Telecast Gazi Tv. Now download BPL fixture as a JPEG image file from above. Thanks.

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১১ ই ডিসেম্বর, ২০১৮ সকাল ৮:৩২

রাজীব নুর বলেছেন: দরকার নাই আমার।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.