নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কলিমদ্দি, হে আমি কলিমদ্দি দফাদার

কলিমদ্দি

জীবন থেকে পালিয়ে যে বাঁচা যায় না, সমস্যা থাকবেই , পারো তো নিজে সমাধান করো না পারো তো সময়ের হাতে ছেড়ে দাও

কলিমদ্দি › বিস্তারিত পোস্টঃ

১৫তম শিক্ষক নিবন্ধনের বিস্তারিত খুঁটিনাটি

১১ ই জানুয়ারি, ২০১৯ রাত ১১:৫৬

১৫তম শিক্ষক নিবন্ধনের বিস্তারিতঃ ১৫তম শিক্ষক নিবন্ধনের আবেদন পদ্ধতি ও সার্কুলার PDF ডাউনলোড ২০১৮ অনলাইন আবেদন শুরু: ৫ ডিসেম্বর ২০১৮ তারিখ বেলা ৩টা থেকে অনলাইন আবেদন শেষ হবে: ২৬ ডিসেম্বর ২০১৮ তারিখ সন্ধা ৬টা পর্যন্ত প্রার্থীকে http:// ntrca.teletalk. com.bd এই ঠিকানা থেকে আবেদন করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর প্রার্থীর যোগ্যতা অনুযায়ী পদ নির্বাচন করতে হবে।শিক্ষাগত যােগ্যতার ক্ষেত্রে পরীক্ষায় অবতীর্ণ (Appeared) কোন প্রার্থীর আবেদনপত্র গ্রহণযােগ্য হবে না।

আবেদন করার পর প্রার্থীকে 72 ঘন্টার মধ্যে টাকা পরিশোধ করতে হবে । আবেদনকারীকে Applicant’s Copy তে প্রদত্ত User ID ব্যবহার করে এসএমএস প্রদান করতে হবে । এসএমএসের মাধ্যমে ফি প্রদানের প্রক্রিয়াটি নিচে দেওয়া হল। 15th NTRCA Exam Date 2019 এখান থেকে দেখে নিন।

প্রথম SMS: NTRCAUser ID লিখে Send করতে হবে 16222 নম্বরে।

দ্বিতীয় SMS: NTRCAYesPIN লিখে Send করতে হবে 16222 নম্বরে

শিক্ষক নিবন্ধন ২০১৮ এর প্রবেশপত্র (Admit Card)

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি প্রার্থীর প্রদত্ত মােবাইল নম্বরে যথাসময়ে SMS-এর মাধ্যমে জানানাে হবে। SMS প্রাপ্তির পর প্রার্থী তার প্রবেশপত্র http:// ntrca.teletalk. com.bd ওয়েবসাইট হতে Download করে নিতে পারবেন।

প্রিলিমিনারি টেস্টের প্রবেশপত্র: পরীক্ষার নির্ধারিত ফি জমা হলে টেলিটক হতে SMS-এর
মাধ্যমে প্রার্থীর মােবাইল নম্বরে User ID এবং Password প্রেরণ করা হবে। প্রেরিত User ID এবং Password ব্যবহার করে প্রার্থী তার প্রিলিমিনারি টেস্টের প্রবেশপত্র যথাসময়ে Download করে নিতে পারবেন।

লিখিত পরীক্ষার প্রবেশপত্র:
প্রিলিমিনারি টেস্টে উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশিত হওয়ার পর উত্তীর্ণ প্রার্থীদের অনুকূলে প্রবেশপত্র http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইটে প্রদান (Upload) করা হবে। যােগ্য প্রার্থীগণ SMS প্রাপ্তির পর পূর্বে User ID এবং Password ব্যবহার করে লিখিত পরীক্ষার প্রবেশপত্র যথাসময়ে Download করে নিতে পারবেন। অথবা এখান থেকে 15th NTRCA Admit Card Download 2019 ডাউনলোড করে নিতে পারেন।

১৫তম শিক্ষক নিবন্ধন ফলাফল
15 তম NTRCA শিক্ষক নিবন্ধন ফলাফল বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA ) এর ওয়েবসাইটে পাওয়া যাবে । আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকেও ১৫তম শিক্ষক নিবন্ধন ফলাফল দেখতে পারবেন ।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১২ ই জানুয়ারি, ২০১৯ রাত ১:০৪

মাহমুদুর রহমান বলেছেন: ধন্যবাদ।

২| ১২ ই জানুয়ারি, ২০১৯ সকাল ৭:০১

নুরুন নাহার লিলিয়ান বলেছেন: অনেকেই উপকৃত হবে ।

৩| ১২ ই জানুয়ারি, ২০১৯ সকাল ৭:৫৮

রাজীব নুর বলেছেন: জানলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.