নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

আমি,বিদ্যা সিনহা মিম: এক রাত ১০০০ টাকা: সেই মেয়েটি

০৮ ই জুলাই, ২০১৬ রাত ১০:১৬

শুভ সন্ধ্যা! ঈদ মোবারক!!!


আশা করি সবাই ঈদের খুশিতে ফুরফুরে মেজাজে আছেন। আর মাত্র দুই দিন পর অফিস, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় খুলবে :(( তাই যতো খুশি মজা করে নিন। ভ্রমণ প্রিয়রা সৌন্দর্যের রানী চট্রগ্রাম চলে আসতে পারেন। আপনাকে শহর ঘুরে দেখানোর জন্য আমি রাজি। আপনার সাথে সাথে আমারও ঘুরাঘুরি হয়ে যাবে।খাওয়া থাকা খরচ কিন্তু আপনার। =p~

এবার আসি মূল পোস্টে।

বিদ্যা সিনহা মিম: একজন সুপারস্টার, একজন মডেল, একজন অভিনেত্রী। একজন সফল ব্রান্ড এম্বাসেডর। ফটো মডেল ও র‍্যম্প মডেল দুইটি ডিপার্টমেন্টেই তিনি নিজেকে সেরা প্রমান করেছেন বহু আগে।বাংলা চ্যনেলে সংবাদ, বাংলা নাটক আর খেলা ছাড়া কোন ভদ্রলোক আর কিছু দেখে বলে আমার মনে হয়না। বিজ্ঞাপন নামের অখাদ্য গুলোর বিরক্তের কথা আর কি বলবো?

ঈদে প্রিয় মডেলের কোন কোন অনুষ্টান আছে দেখার জন্য গুগল সার্স করতেই আমি হতবাক! অনেক গুলো লিংকের মধ্যে একটি লিংক পেলাম বিদ্যা সিনহা মিম এক রাত ১০০০ টাকা। ব্যপুক উৎসাহ উদ্দীপনীয় ক্লিক করলাম লিংক এ। ইউটিউব ভিডিও আসল ১ মিনিট দেখেই বুঝে ফেললাম এটা মিম অভিনীত একটি নাটক যেখানে তিনি কল গাল চরিত্রে অভিনয় করেছেন।

শুধু মাত্র হিটের জন্য এরকম শিরোনাম কেউ ব্যবহার করে তাও প্রিয় মডেল কে নিয়ে!! কম নলেজের একজন মার্কেটিং ছাত্র ও পেশাজীবী হয়ে কেন যেন নিজেই লজ্জা পেলাম!

এখানে ভিডিও আপলোডকারী লীড কে কাস্টোমার এ রূপান্তর করার জন্য এমন আবেদনময়ী শিরোনাম ব্যবহার করেছেন। আপনি যখন ওই লিংক টা দেখে আগ্রহ প্রকাশ করেছেন তখন আপনি ছিলেন আপলোড কারীর লিড। সাধারণত নিষিদ্ধ জিনিসপত্রের প্রতি আমাদের আকর্ষণ বেশী। এই আকর্ষণকেই কাজে লাগিয়ে চালাক ভিডিও আপলোড কারী আপনাকে কখন তার কাস্টোমারে পরিণত করে ফেলছে আপনি টেরই পান নি।ইউটিউবে ফলো করা শুরু করলেন তাকে। মাঝে মাঝে দেখেন কোন নতুন আইটেম আছে কিনা B-)।আপনি হয়ে গেলেন তার কাস্টোমার।লিডকে কিভাবে কাস্টোমারে পরিবর্তন করতে হয় তার সুন্দর বর্ণনা রয়েছে শ্রদ্ধেয় সিনিয়র ব্লগার হাসান মাহবুব এর ইনবাউন্ড মার্কেটিং পোস্টে।


মার্কেটিং খুব উপভোগ্য একটা পেশা। কিন্তু আনইথিকেলি মার্কেটিং করার শিক্ষা কোন শিক্ষক কোন ছাত্রকে দিয়েছে বলে আমার জানা নেই। এসব সাইকোদের সুস্থতা কামনা করি ও তুখোড় ব্রিলিয়ান্ট বিদ্যা সিনহা মিমদের কাছে আমি ক্ষমা চাই। আমরা একদিকে ধর্ষণের বিরুদ্ধাচরণ করি, বড় বড় কথা বলি অন্যদিকে কুরুচীকর অনলাইন নিউজপোর্টাল গুলোকে উসকে দেই। তাদের হিট বাড়িয়ে দেই।অদ্ভুত শিরোনামের সাথে (ভিডিও সহ) যুক্ত করার পর সেই কুরুচি পূর্ণ ভিডিও টি দেখার লোভ সামলাতে পারিনা আমরা নিজেরাই। :)

সেই মেয়েটি:
ঈদের জন্য নির্মাণ হওয়া বিশেষ নাটক সেই মেয়েটি সম্প্রচার করা হবে ঈদের ৩য় দিন রাত ১১:৪৫ মিনিটে আর টিভি তে । নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। নাটকটিতে অভিনয় করেছেন তাহসান খান, বিদ্যা সিনহা মীম, শারমিন আঁখি, আনন্দ খালেদ ও আরো অনেকে।



টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, অরণী ও হিমেল। তারা দুজনেই ঢাকায় থাকেন। দুজনই ভীষণ পরোপকারী। অরণী পেশায় চিকিৎসক। যে কোন বিপদে তারা দুজন সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়ান। একটা সময় তাদের মধ্যে দারুণ বন্ধুত্বের একটি সম্পর্ক গড়ে উঠে। সেখান থেকে প্রেম। এরপর বিচ্ছেদ। তারপর তাদের মধ্যে দীর্ঘদিন যোগাযোগ নেই।এদিকে কাল বৈশাখী এক ঝড়ে রসূলপুর নামে একটি গ্রামের সবকিছু লণ্ড-ভণ্ড করে দিয়ে যায়। তখন সেখানে স্বেচ্ছায় চিকিৎসা সেবা দিতে আসেন অরণী। এছাড়ও কয়েকজন চিকিৎসক আসেন। সেই সাথে আসেন হিমেলের মতো কয়েকজন স্বেচ্ছাসেবক। এখানেই এসেই ফের দেখা হয়ে যায় হিমেলের সঙ্গে। যদিও ততদিনে অরণী নতুন সঙ্গী জুটিয়ে ফেলেছেন। শরনার্থী শিবিরে তাদের দেখা হওয়ার পর থেকেই ঘটতে থাকা নানা ঘটনায় এগিয়ে যায় টেলিফিল্মটির গল্প। শেষ পরিনতি কি!! মিলন নাকি বিচ্ছেদ!! বাস্তব জীবনে সাধারণত মেডিকেল নন মেডিকেল মিলেনা। এই নাটকে কি ভালোবাসার জয় হবে নাকি বাস্তবতার মতো ছেলেটি হারিয়ে ফেলবে তার ডাক্তার প্রেমিকা কে? পাঠক বাকিটা দেখতে চোখ রাখতে হবে আর টিভির পর্দায়। :)

আমি:
নাটক এর গল্পটি আমার সাথে অনেক মিল। তাই পোস্ট দিলাম। Brigitte Nicole এর একটি জনপ্রিয় উক্তি আছে : " Never apologize for being sensitive or emotional. Let this be a sign that you’ve got a big heart and aren’t afraid to let others see it. Showing your emotions is a sign of strength"
তার এই উক্তি থেকে পোস্ট দেওয়ার উৎসাহ পেলাম। ভুল ত্রুটি নিজ গুণে.....

মন্তব্য ২১ টি রেটিং +২/-০

মন্তব্য (২১) মন্তব্য লিখুন

১| ০৮ ই জুলাই, ২০১৬ রাত ১০:৩৩

আবু মোহাম্মদ নাসিম বলেছেন: সময় পেলে টেলিফিল্মটা দেখে নেব!

০৮ ই জুলাই, ২০১৬ রাত ১১:০০

মোহাম্মদ গোফরান বলেছেন: দেখে কেমন লেগেছে জানাবেন। ঈদের শুভেচ্ছা নাসিম ব্রো।

২| ০৯ ই জুলাই, ২০১৬ রাত ১২:২৫

নিনজা টার্টল বলেছেন: আপনি তো নিজেই ওই রকম একটা শিরনাম উইজ করলেন! এইটা কি ভন্ডামি না?

০৯ ই জুলাই, ২০১৬ রাত ১২:৪০

মোহাম্মদ গোফরান বলেছেন: হেতি করলে লিলা খেলা আমি করলে ভণ্ডামি তাই না? X((
আপনার মতো জ্ঞান আমার নাই তয় এতটুকু বুঝি আমি পোস্টে যে শিরোনাম ব্যবহার করেছি সে শিরোনাম বরাবর পোস্ট লিখেছি। অনলাইন পোর্টাল গুলোর মতো এক রকম শিরোনাম দিয়ে অন্য কোন নিউজ গুজে দেইনি বুঝলেন ভ্রাদার? পোস্টের শিরোনামে উল্লেখিত ৪ টি বিষয় আমার পোস্ট ভালো করে পড়লে খোঁজে পাবেন জনাব।

ইথিকেল মার্কেটিং এ কারো সমস্যা নাই। মার্কেটিং যখন আনইথিকেল ওয়েতে ব্যবহার করা হয় তখন ঝামেলা। আমার এ পোস্ট বিজ্ঞ মড়ারেটর নজরে ছিল বেশ কিছুক্ষণ।তিনি সব বুঝে শোনে দেখে পোস্টটি প্রথম পাতায় প্রকাশ করেছেন।

ধন্যবাদ।

৩| ০৯ ই জুলাই, ২০১৬ রাত ১২:৫৩

নিনজা টার্টল বলেছেন: ইথিকাল মার্কেটিং! ওকে ব্লগে ইথিকাল মার্কেটিং শুরু করছেন!! বেশ।

০৯ ই জুলাই, ২০১৬ রাত ১২:৫৮

মোহাম্মদ গোফরান বলেছেন: ওকে! ব্লগে মাল্টি টেলেন্টেড হওয়া ভালো কিন্তু মাল্টি হওয়া ভালো না :(

১৯ শে আগস্ট, ২০১৭ সকাল ৯:৫৪

মোহাম্মদ গোফরান বলেছেন: ভালো আছেন?

৪| ০৯ ই জুলাই, ২০১৬ সকাল ১১:০৪

রায়হানুল এফ রাজ বলেছেন: শিরোনাম দিয়েই মানুষকে আকৃষ্ট করা হয়।

০৯ ই জুলাই, ২০১৬ দুপুর ১২:২৯

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ রাজ ব্রো। শিরোনাম দিয়েছে মার্কেটিং করার জন্য। কিন্তু একজন জনপ্রিয় সুপারস্টার কে কল গাল হিসেবে প্রেজেন্ট করার যে ঘৃণ্য প্রচেষ্টা শিরোনামের মধ্যে লুকিয়ে তা অবশ্যই বর্জনীয়।
ঈদের শুভেচ্ছা।

৫| ০৯ ই জুলাই, ২০১৬ রাত ৮:১৩

আরণ্যক রাখাল বলেছেন: দুইটা নাটক দেখছি ইদে। আল্লাহ, ভগবান, গড সবার কসম একটাও ভাল্লাগে নাই।
এইটা দেখবোনি।

০৯ ই জুলাই, ২০১৬ রাত ১১:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: একটু পর শুরু হবে। দেখে কেমন লাগসে জানাবেন। হ্যপি নাটক ওয়াচিং।

৬| ১০ ই জুলাই, ২০১৬ রাত ২:১৪

নিনজা টার্টল বলেছেন: আমি মাল্টি প্রমাণ হলেই আপনার ভন্ডামি জায়েজ হয়ে গেল;ভেরি গুড।

বাই দা ওয়ে , আপনার অবগতির জন্য জানাচ্ছি, আমার আগের একাউন্ট ইমেইলের গ্যারাকলে পড়ে হারিয়ে গেছে,তাই নতুন একাউন্ট।

১০ ই জুলাই, ২০১৬ দুপুর ২:২৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ভালো আছেন ভাই? লাঞ্চ হয়েছে? ঈদের শুভেচ্ছা।

৭| ১০ ই জুলাই, ২০১৬ দুপুর ২:৫২

অপু দ্যা গ্রেট বলেছেন: ভাই লিংক হবে লিংক....

হা হা হা হা

দেখতে হবে....

আসলে বিজ্ঞাপন এর জন্য বাংলা চ্যানেল দেখতে ই ইচ্ছে হয় না

১০ ই জুলাই, ২০১৬ বিকাল ৩:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: কিসের লিংক ব্রাদার? :)

৮| ১০ ই জুলাই, ২০১৬ বিকাল ৩:৪৬

অপু দ্যা গ্রেট বলেছেন:
নাটকের....

হা হা হা হা

১০ ই জুলাই, ২০১৬ রাত ১০:৫৪

মোহাম্মদ গোফরান বলেছেন: ব্রো ব্লগে লিংক দিলে ঝামেলা আছে আপনি গুগল মামার সাহায্য নেন ;))

৯| ১০ ই জুলাই, ২০১৬ রাত ৮:৩৫

খায়রুল আহসান বলেছেন: চটুল শিরোনামে কৌশলী বিপনণ।

১০ ই জুলাই, ২০১৬ রাত ১০:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ঠিক ধরেছেন :)

১০| ১১ ই জুলাই, ২০১৬ বিকাল ৫:৪১

কল্লোল পথিক বলেছেন:





শিরোনামে বাজিমাৎ!

১১ ই জুলাই, ২০১৬ সন্ধ্যা ৭:১৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ঈদ মুবারক কল্লোল ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.