নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নতুন প্রজন্ম একদিন সোনার বাংলাদেশ গড়বেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

নাট্য অভিনেত্রী তাসনিয়া ফারিন এর জন্মদিন নিয়ে মিথ্যাচার,বিভ্রান্তি ও গুজব। তাসনিয়া ফারিন আ বিউটি উইথ ব্রেন।

১৫ ই জুলাই, ২০২০ রাত ৯:৫৪

বর্তমান সময়ের (গত ২ বছর যারা নাটক দেখেনি তাদের কাছে অপরিচিত) একজন জনপ্রিয় নাট্য অভিনেত্রীর বায়োগ্রাফি। পড়ে লাভ নাই মনে হলে এখানেই থেমে যান। শুধু শুধু সময় নষ্ট করে লাভ নাই ।

বর্তমান সময়ে জাতীর ক্রাশ নামে পরিচিত তাসনিয়া ফারিন এর জন্মদিন ও সাল নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন কিছু মানুষ]।মাত্র ২১ বছর বয়সী এই তরুণ মডেল ও অভিনেত্রীর জন্মদিন নিয়ে গুজব ছড়াচ্ছে কিছু ব্যাক্তিবর্গ।তার ব্যাক্তিগত ব্যাবহার করা কোন ফেসবুক আই ডি না থাকায় এমন গুজব রটাতে পারছে বলে আমার ধারণা। ফেসবুক আইডি না থাকলেও ইনস্টাগ্রামে রেগুলার তিনি।

বর্তমান সময়ের একজন জনপ্রিয় নাট্য অভিনেত্রী তাসনিয়া ফারিন।পুরো নাম তাসনিয়া জামিল ফারিন। তাসনিয়া ফারিন একজন বাংলাদেশী টিভি অভিনেত্রী যিনি মূলত বাংলা টিভি নাটক, মিউজিক ভিডিও ও শর্ট ফিল্মে অভিনয় করেন। কাজল আরফিন অমির ব্যাচেলর ট্রিপে অভিনয় করে তিনি পরিচিতি লাভ করে খ্যাতি অর্জন করেন। ফারিন এর জন্ম ৩০ জানুয়ারি ১৯৯৯। তার বাবা একজন ব্যাবসায়ী যিনি একটি বেসরকারী সংস্থায় কাজ করছেন। তার মা একজন শিক্ষিকা। তার স্কুল এবং কলেজ ছিলো হলিক্রস। ৫ ফিট ৬ ইঞ্চি লম্বা এই মডেল ও অভিনেত্রী বর্তমানে প্রাই সকলের পছন্দের ।

বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশানালস এ মার্কেটিং এ বিবিএ করছেন। তিনি বর্তমানে পরিবারের সাথে ঢাকায় থাকেন। ফারিন মুলত তার মায়ের অণুপ্রেরণা থেকে শোবিজ ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। তাসনিয়া ফারিন অভিনিত আমরা ফিরবো কবে নাটকটি বেশ জনপ্রিয়তা পায়। শুধু ছুটির দিনে তিনি মিডিয়ায় কাজ করেন সপ্তাহের বাকি দিন গুলোতে পড়াশোনা করছেন। পড়াশোনার সাথে ভারসাম্য বজায় রেখে করে এতো জনপ্রিয় অভিনেত্রী হওয়া জাস্ট বিউটি উইথ ব্রেন।

ছোট বেলা থেকে স্কুলে বিভিন্নি কম্পিটিশনে নাছ গান অভিনয় আবৃত্তি চর্চা করতেন তিনি। ২০১৬ সালে গ্রে বাংলাদেশে চাকুরি করা এক সিনিয়র আপুর সহযোগিতায় গ্রামীণ ফোন এর বিল বোর্ডে কাজ করে মিডিয়ায় প্রবেশ করেন তাসনিয়া ফারিন । এরপর কাজ করেন টিভিসিতে। ২০১৯ সাল পররন্ত তার করা টিভিসির সংখ্যা ছিল ৫০ টির ও বেশী। বিকাশ এর টিভিসি তে টাইগার ক্যাপ্টেন মাশরাফির সাথে কাজ করেন তিনি।

তার অভিনয় করা প্রথম নাটক [link|শাফায়াত মনসুর রানার আমরা ফিরবো কবে ২০১৭ সালে এন টিভিতে প্রচারিত হলে প্রচুর হিট করে এবং তিনি ব্যাপক প্রসংসা অর্জন করেন। দর্শক এতোটাই তাকে পছন্দ করেছিল যে মাত্র ১ বছর ৭ মাসে ৪০ টিরও বেশী নাটকে মূল নায়িকা সহ বিভিন্ন নাটকে অভিনয় করেন তিনি।

ক্যারিয়ারের প্রথম কাজ করেন বাংলাদেশের অন্যতম সেরা কোম্পানি গ্রামীন ফোনের বিলবোর্ডে । এই কাজটি করে ১০ হাজার টাকা পেয়েছিলেন যা ছিল উনার জীবনের প্রথম রোজগার। পাইলট হতে চাওয়া তাসনিয়া ফারিন মাত্র ২১ বছর বয়সে এতো জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পেছনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে তার মায়ের অনুপ্রেরণা ও পারিবারিক সমর্থন। জুটি-প্রথা বিশ্বাস না করে যে কোন গল্পে সব ভালো অভিনেতার সাথে ভালো অভিনয় করার মনোভাবই তাকে মাত্র দেড় বছরে প্রাই অর্ধশত নাটকে অভিনয় করে জনপ্রিয় হতে সহযোগিতা করেছে।

২০১৮ সালের জানুয়ারি থেকে তিনি নিয়মিত নাটকে কাজ করা শুরু করেন। শুধু ২০১৯ সালের ভ্যালেন্টাইনস ডেতেই তার ৫ টি নাটক রিলিজ হয়।নাটক গুলোর মধ্যে অন্যতম ছিল এক্স বয়ফ্রেন্ড, ফার্স্ট ইয়ার ড্যাম কেয়ার ২, লাভ এন্ড লস্ট আরো দুইটা শর্ট ফিল্ম। এক্স বয়ফ্রেন্ড নাটকটি করেই তিনি আলোচনায় চলে আসেন। নাটকটির মূল নায়িকা তাজনিন তিশার অভিনয় এর নামে ন্যাকামি আর যৌন সুড়সুড়ি যতোটা বিরক্তিকর ছিল সাইড নায়িকা তাসনিয়া ফারিন এন মাত্র কয়েকটা শট এর অভিনয়ে বিউটি উইথ ব্রেন ততোটা এক্সপোজ হয়েছে।এবং দর্শক ও পরিচালকদের নজর কেড়েছে। "তুই শুধু আমারি" নাটকে অভিনয় করার শ্যূটিং চলা কালীন সময় একজন ফটোগ্রাফারের তুলা নীল শাড়ি পড়া একটি ছবি ব্যাপক জনপ্রিয়তা পায় ও ফেসবুকে ভাইরাল হয়। তখন থেকে তাকে অনেকেই জাতীর ক্রাশ বলে মন্তব্য করেন।

উনাকে আমার ভালো লাগার একটা কারণ হলো সে প্রচুর বই পড়ে এবং গল্প বা উপন্যাসের বিভিন্ন চরিত্রে ঢুকে যাওয়ার চেষ্টা করেন, যা অন্য কোন বর্তমান সময়ের অন্যকোন টিভি নাট্য অভিনেত্রীর মধ্যে আমি দেখিনি। গল্প এবং চরিত্র পছন্দ না হলে তিনি ডাইরেক্ট রিজেক্ট করেন যার প্রমাণ পাওয়া যায় তার অভিনীত প্রতিটি নাটকই ভালো অথবা মোটামুটি দেখার মতো। খারাপ বলা যাবেনা। আর অভিনয় এর নামে নেকামি করেনা। ক্যারেক্টার এর মধ্যে ডুবে যাওয়ার চেষ্টা করে।

উনার প্রিয় অভিনেতা - মোশারফ করিম আর প্রিয় অভিনেত্রী- সুবর্ণা মোস্তফা। চমৎকার গানের গলা । সত্যি অসাধারণ। নজরুল সংগীত এবং উচ্চাঙ্গ সংগীতে দারুণ দক্ষতা। অভিনেত্রীর পাশাপাশি প্রতিষ্টিত সঙ্গীতশিল্পী হওয়ার মতো মেধা রয়েছে এই বিউটি উইথ ব্রেন এর। বিউটি বলছি কারণ যে সৌন্দর্য কি তা বুঝে সে হয়তো স্বীকার করবে তার হাসিটা কতো সুন্দর। আর বিউটি না থাকলে গ্রামীণ ফোনের বিলবোর্ডে চান্স পাওয়ার প্রশ্নই আসেনা। ভবিষ্যতে একজন প্রতিষ্টিত সঙ্গীতশিল্পী হতে চান তিনি।

কথায় আছে যে এক শিয়াল_হু করলে সকল শিয়াল_হুকরে।

তাসনিয়া ফারিন এর জন্ম ৩০ জানুয়ারি ১৯৯৯ হলেও সবাই তাকে জন্মদিনের উইস করছে আরে ভাই,ভাই একটা মানুষের কয় বার জন্ম হয়। এসব গুজব আপনার কি জন্য রটাচ্ছেন।আমাদের কিছু কিছু বাঙালি জাতি জাতে মাতাল তালে ঠিক।দয়া করে কেউ গুজব রটিয়ে সকলের মধ্যে বিভ্রান্ত তৈরি করবেন না।

অনুগ্রহ করে গুজব ছড়াবেন না।



ছবিঃ গুগল। তথ্য উপাত্তঃ ফেসবুক, গুগল, ও বিভিন্ন মিডিয়ার সাক্ষাতকার।

মন্তব্য ৪৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৪৩) মন্তব্য লিখুন

১| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১০:০১

চাঁদগাজী বলেছেন:


জানু ৩০, ১৯৯৯ সাল, ফাইনাল।

১৫ ই জুলাই, ২০২০ রাত ১০:০৫

মোহাম্মদ গোফরান বলেছেন: সেটাই। ধন্যবাদ আপনাকে নিশ্চিত করার জন্য।

২| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১০:২০

চাঁদগাজী বলেছেন:


আপনি হটাৎ এই মেয়ের জন্মদিন নিয়ে এত চিন্তিত হলেন কেন?

১৫ ই জুলাই, ২০২০ রাত ১০:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ১) ক্রাশ খাইছি
২) নেকাদের ভিড়ে সে একজন ইয়াং ট্যালেন্ট।

৩| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১০:৩৪

চাঁদগাজী বলেছেন:


সারছেন!
নাটক, ফাটকের দরকার আছে; তবে, টেলেন্ট দরকার রাজনীতি, অর্থনীতি ও টেকনোলোজিতে।

১৫ ই জুলাই, ২০২০ রাত ১০:৩৯

মোহাম্মদ গোফরান বলেছেন: রাজনীতি, অর্থনীতি ও টেকনোলোজিতে যারা অবদান রাখবেন তাদের সুস্থ এন্টারটেইনমেন্ট এর দরকার আছে । তাই নাটকের ও দরকার আছে । না হলে এন্টারটেইন্ট কিভাবে হবে ?

৪| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১০:৫১

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: আমি অনেক নাটক এবং বিজ্ঞাপন দেখি। তাসনিয়া ফারিনের নাম এবং ছবি দেখলাম এই প্রথম। আপনার জ্ঞাতার্থে বলছি- বাংলাদেশে বর্তমানে নাটকে যারা অভিনয় ও বিউটিতে সেরা, তারা হলেন নাদিয়া নদী, নাদিয়া আফরিন মীম, শবনম ফারিয়া, তানজিন তিশা, টয়া, সাফা কবির, অর্ষা, নওসেবা, এ্যানি খান, মিতিল ফাররোখ, নোমিরা আহমেদ এবং মডেল/অভিনেত্রী নাবিলা, মারিয়া নূর, সামিয়া আফরিন, এবং আরেকটু পুরোনো সারিকা, মম, বিন্দু, মোনালিসা, স্বাগতা, নওশীন, তিশা, লিস্ট খুব লম্বা। আরেকজন আছেন, প্রিয়া তুমি সুখী হও ছবি করেছেন। এদের সম্পর্কে আপনার জানা আছে কিনা জানি না। তাসনিয়া তাদের কাতারে এখনো আসতে পেরেছেন বলে মনে হয় না।

যাই হোক, নতুনের সাথে পরিচয় হলো :)

১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রিয় ব্লগার,
ব্লগে স্বাগত।
অনেক ধন্যবাদ আপনাকে ।
আপনি যাদের নাম বলেছে তিশা সহ আর কয়েকজন ছাড়া অন্যগুলো অভিনয়ের নামে ন্যাকামি করছেন বলে অনেকে অভিযোগ ও মন্তব্য করছেন। ফারিন অভিনয় করছেন মাত্র ১৬ মাস। যত পুরনো হবেন ততো জনপ্রিয় ও পরিচিত হবেন বলে আমার ধারণা। বর্তমান প্রজন্মে সে খুব জনপ্রিয়। এই অভিনেত্রীর মধ্যে মেধা আছে । আর সে ভদ্র শিক্ষিত নম্র। আশা করছি তার কয়েকটা নাটক দেখবেন।

শুভেচ্ছা নিবেন।

৫| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:০৫

রাতুল_শাহ বলেছেন: জন্মতারিখ মনে থাকলে শুভেচ্ছা জানাবো।

হেতে কি আপনার ক্রাশ ?

১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: ক্রাশ হলেও লাভ নাই :) । ধন্যবাদ আপনাকে।

৬| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:০৮

ডার্ক ম্যান বলেছেন: মানসম্পন্ন ১০ টি চরিত্রের নাম বলুন । সেও গড্ডালিকা প্রবাহে গা ভাসাচ্ছে । আপনার সাথে যদি তার পরিচয় থাকে তবে তাকে চরিত্র নির্বাচনে সতর্ক হতে বলবেন ।
আমার অভিনয় করার অনেক খায়েশ আপনি যদি সুযোগ করে দিতেন ।

১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:২৬

মোহাম্মদ গোফরান বলেছেন: বর্তমান সময়ে নুসরাত ইমরোজ তিশা ছাড়া র কারো নাটক দেখিনা। আমার কাছে মনে হয়েছে ন্যাকাদের তুলনায় সে ভালো। চরিত্রে ডুব দেয়ার প্রবণতা আছে বলে মনে হয়েছে। বাংলা নাটকের এই অকালে নিজস্ব ডিমান্ড জাহির করা একটু কষ্টকর । আপনার অভিনয় করার স্বপ্ন সফল। আমি অতি নগন্য কিভাবে সুযোগ করে দেই?

৭| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:০৯

সেলিম আনোয়ার বলেছেন: তথ্য বহুল পোস্ট। ভাল অভিনেত্রী হয়ে যাক লাগিয়ে দিক এই কামনা থাকলো।

১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:২৭

মোহাম্মদ গোফরান বলেছেন: শুভ কামনার জন্যে অনেক ধন্য সেলিম আনোয়ার ভাই ।

৮| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:২০

নূর মোহাম্মদ নূরু বলেছেন:

লেখক বলেছেন: ১) ক্রাশ খাইছি

বাসায় জানে ?
রূপালী পর্দায় যারা কাজ করেন তাদের ২ একটা
জন্মদিন থাকতেই পার। ব্যাপার না তা নিয়ে এত
হই চই করার হেতু বুঝলামনা। আপনি বলেছেন আপনার
ক্রাশ তা হলে দেরী না করে প্রপোজ করে ফেলুন দেরী হলে
মিস হয়ে যেতে পারে। যে ভাবে আপনি তাকে প্রমোট করার
চেষ্টা করছেন তাতে ডালমে কুচ কালা মনে হয়। কারন কে
কখন কি বললো তাতে কি্ইবা এমন আসে যয়! দিনকে কেউ
বলেলে রাত আলো কি তার কমে যায়?

১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:৩০

মোহাম্মদ গোফরান বলেছেন: ক্রাশ এর ব্যাপারে বাসায় জানানো যাবেনা।

রূপালী পর্দায় যারা কাজ করেন তাদের ২ একটা
জন্মদিন থাকতেই পার।ব্যাপার না তা নিয়ে এত
হই চই করার হেতু বুঝলামনা
-- বিভ্রান্তি ছড়ানো ঠিক না। ছোট কিংবা বড় যেকোন গুজব ছড়ানো খুব খারাপ কাজ ।

আপনি বলেছেন আপনার
ক্রাশ তা হলে দেরী না করে প্রপোজ করে ফেলুন দেরী হলে
মিস হয়ে যেতে পারে।
--- প্রপোজ করে কোন লাভ নাই ।

যে ভাবে আপনি তাকে প্রমোট করার
চেষ্টা করছেন তাতে ডালমে কুচ কালা মনে হয়। কারন কে
কখন কি বললো তাতে কি্ইবা এমন আসে যয়! দিনকে কেউ
বলেলে রাত আলো কি তার কমে যায়?

--- কোন ডাল মে কুচ কালা নাই :) যে কোন আর্টিস্ট নিয়ে বায়োগ্রাফি লেখা যায়।

৯| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:৩৩

রাজীব নুর বলেছেন: বলছেন জাতীয় ক্রাশ। অথচ তাসনিয়াকে আমি আজই প্রথম চিনলাম, জানলাম।
দেখেন আমি কত পিছিয়ে আছি!

১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:৪৪

মোহাম্মদ গোফরান বলেছেন: বর্তমান প্রজন্মে তার জনপ্রিয়তা ও নাটক ইন্ডাস্ট্রিতে তার গ্রহণযোগ্যতা ও চাহিদা আছে । সে যে জাতীর ক্রাশ তা নিয়ে ইউটুবে কয়েকটা ভিডিও রয়েছে।

১০| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:৩৭

ডার্ক ম্যান বলেছেন: আপনি প্রোডিওসার মানুষ । আপনি চাইলেই অনেক কিছু মানুষ ।

১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:৪৫

মোহাম্মদ গোফরান বলেছেন: নাটক ইন্ডাস্ট্রিতে আমার কোন ইনভল্বমেন্ট নেই । ফ্যাশান মিডিয়াতে আছে অল্প স্বল্প।

১১| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:৪৯

ডার্ক ম্যান বলেছেন: ফ্যাশন মিডিয়া দিয়ে শুরু করলাম । যদি আপনি চান্স দেন । তারপর একসময় সিনেমায় পৌঁছে যাব

১৬ ই জুলাই, ২০২০ রাত ১২:০২

মোহাম্মদ গোফরান বলেছেন: আগে বলেছিলাম তো মডেল হয়ে যান সামনের শো তে ।

১২| ১৫ ই জুলাই, ২০২০ রাত ১১:৫৪

এস এম মামুন অর রশীদ বলেছেন: যারা এরূপ মিথ্যাচার,বিভ্রান্তি ও গুজব ছড়াচ্ছে, তাদেরকে জাতীয় স্বার্থে অনির্দিষ্টকালের জন্য কোয়ারেন্টিনে রাখা হোক। জাতীয় স্বার্থে পোস্টটিকেও প্রথম পাতায় ঝুলিয়ে রাখা হোক। পাবলিসিটি বটে, ভাই! ব্লগারদের লেভেল যে কোথায় নামছে! মিথ্যাচার,বিভ্রান্তি ও গুজবে নিন্দা আবারও।

১৬ ই জুলাই, ২০২০ রাত ১২:০৭

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রথম পাতা , নির্বাচিত পাতা এই জাতীয় ব্লগারদের মধ্যে মাইনাছ মাইনাছ গন্ধ পাই। আপনার মতো হাই লেভেল ব্লগার এই নগন্য পুস্টে মন্তব্য করায় সম্মানিত অনুভব করছি।বেপুক গঠনমূলক মন্তব্যটির জন্য অন্তরের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। বায়োগ্রাফিকে পাবলিসিটি বলায় আপনাকে সামুর সর্বকালের সর্বশ্রেষ্ট হাই লেভেল ব্লগার ঘোষণা কয়ার হোক ।
মিথ্যাচার,বিভ্রান্তি ও গুজবে নিন্দা আবারও।

১৬ ই জুলাই, ২০২০ রাত ১২:১১

মোহাম্মদ গোফরান বলেছেন: আরেকটা কথা একমাত্র কবি শিত্যিক ছাড়া আর কেউ এই ব্লগে লিখতে পারবেনা বলে নিয়ম করা হোক ।

১৩| ১৬ ই জুলাই, ২০২০ রাত ১২:২০

নেওয়াজ আলি বলেছেন: আচ্ছা ক্রাশটা একটু সম্প্রসারণ করা যাবে। ছেলেদের বেলায় এইটা কি ব্যবহার হয়। আর অনেকদিন নাটক দেখা হয়নি তাই চিনিও না

১৬ ই জুলাই, ২০২০ রাত ১২:২৯

মোহাম্মদ গোফরান বলেছেন: ক্রাশ মানে হলো শুদ্ধ বাংলায় ভালো লাগা। ছেলে মেয়ে উভয়ই শব্দটি ব্যাবহার করেন। চিনার কথা না। উনি নাট্য জগতে এসেছেন মাত্র ১ বছরের কিছু বেশী। তবে টিভি বিজ্ঞাপন দেখলে তাকে চিনার কথা। সে বেশ কিছু বিজ্ঞাপনে মডেলিং করেছে।

১৪| ১৬ ই জুলাই, ২০২০ রাত ১:১৩

সোহানী বলেছেন: এইডা কে ভাই???

১৬ ই জুলাই, ২০২০ রাত ১:১৬

মোহাম্মদ গোফরান বলেছেন: https://www.youtube.com/watch?v=QjLR_SwuvzA

১৫| ১৬ ই জুলাই, ২০২০ রাত ২:৪০

স্বপ্নের শঙ্খচিল বলেছেন: নতুন অভিনেত্রীর সাথে পরিচয় হলো
...........................................................
ধন্যবাদ, তবে ক্রাশ খাবার কিছু দেখলামনা ।

১৬ ই জুলাই, ২০২০ ভোর ৪:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনাকে ধন্যবাদ।

ও ছোট বোন । আমার চেয়ে ১৩ বছর ছোট। স্নেহ করি। চাদগাজী ভাই আর নুরু ভাই এর সাথে দুষ্টুমি করছিলাম। আর কার নয়নে কারে কি কারণে ভালো লাগে সেটা বুঝানো তো বড় মুস্কিল।

১৬| ১৬ ই জুলাই, ২০২০ ভোর ৪:৩২

বিষন্ন পথিক বলেছেন: গাজী সাহেবের 'জানু' পড়ে তব্ধা খাইসিলাম পরে দেখি ওটা তারিখ
ভাই, ফারিনের একটা অটোগ্রাফ চাই, সেলফি হৈলে তো জীবন ধন্য,একটু কথা কইতে পারলে মরতেও সমস্যা নাই
আপনার ইনটেলেকচুয়াল পোষ্ট আমাকে উদাস করে দিসে...শ্লার চাকরীটাই হারাই কিনা

১৬ ই জুলাই, ২০২০ ভোর ৪:৪৩

মোহাম্মদ গোফরান বলেছেন: কেমনে কী ?

১৭| ১৬ ই জুলাই, ২০২০ ভোর ৬:৫৫

ঠাকুরমাহমুদ বলেছেন:




সোনাবীজ; অথবা ধুলোবালিছাই ভাই আপনি সঠিক। লিস্ট অনেক লম্বা সেখানে আশনা হাবিব ভাবনা নামও আছে তবে তাসনিয়া ফারিন আ বিউটি উইথ ব্রেন এই নামে কাউকে চিনিনা। - থাকলেও থাকতে পারে সমস্যা নেই।

***
- আমার মন্তব্য ভিন্ন, এই লম্বা লিস্টে সবগুলো মেয়ে টিভি অভিনয়/মডেলিং/নাচে/গানে এসেছেন নিজের আপন মায়ের প্ররোচনায়! একজন মা কেনো নিজ সন্তানকে এমন একটি পথে নিয়ে যেতে প্ররোচনা করবেন/অভিনেত্রীদের মা এমন কেনো?



১৬ ই জুলাই, ২০২০ বিকাল ৩:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ মন্তব্যের জন্য।
গত দুই বছর যারা নাটক দেখেনি তাদের চেনার কথা। ওর নাটক গুলো ১ মিলিয়ন থেকে ৭ মিলিয়ন পর্যন্ত ভিউ দেখেছি ইউটিউবে। জনপ্রিয় না হলে এটা কি সম্ভব হতো ?

আশা করছি সোনাবীজ; অথবা ধুলোবালিছাই ভাই উত্তর দিবেন ।

১৮| ১৬ ই জুলাই, ২০২০ দুপুর ১২:২১

রাজীব নুর বলেছেন: পোষ্টে একটা ছবি সরিয়ে দিয়েছেন? প্রথম ছবিটা কি তার ছিলো না? সাউথ ইন্ডিয়ান কোনো নায়িকার ছিলো?

১৬ ই জুলাই, ২০২০ বিকাল ৩:৫৮

মোহাম্মদ গোফরান বলেছেন: পোস্ট হালকা এডিটের প্রয়োজন পড়েছিল । এডিটের পর দেখি ছবিটা আর শো করেনা। তাই সরিয়ে দিয়েছি। না সে সাউথ ইন্ডিয়ান নায়িকা নয়। এই সেই ছবি । পোস্ট হালকা এডিটের প্রয়োজন পড়েছিল । এডিটের পর দেখি ছবিটা আর শো করেনা। তাই সরিয়ে দিয়েছি। না সে সাউথ ইন্ডিয়ান নায়িকা নয়। এই সেই ছবি ।

১৯| ১৬ ই জুলাই, ২০২০ দুপুর ২:১১

তারেক ফাহিম বলেছেন: তার ব্যাক্তিগত ব্যাবহার করা কোন ফেসবুক আই ডি না থাকায় এমন গুজব রটাতে পারছে বলে আমার ধারণা।

তাহলে পোস্টে দেয়া ফেবু লিংকটা কার?

১৬ ই জুলাই, ২০২০ বিকাল ৩:৫৯

মোহাম্মদ গোফরান বলেছেন: ঐটা ফেক আইডী । তার কোন ভক্ত চালাচ্ছে আইডিটা।

২০| ১৬ ই জুলাই, ২০২০ দুপুর ২:৫০

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: আমি মনে হয় ওনারে প্রথম দেখলাম। সে যাইহোক উনি ভালো অভিনয় করেন বুঝি?

১৬ ই জুলাই, ২০২০ বিকাল ৪:০০

মোহাম্মদ গোফরান বলেছেন: আমার মতে বর্তমান সময়ে যারা অভনয়ের নামে নেকামি করে তাদের চেয়ে তাসনিয়া ভালো অভিনয় করেন। ধন্যবাদ।

২১| ১৬ ই জুলাই, ২০২০ রাত ৮:৩৮

মোঃ মাইদুল সরকার বলেছেন: ফারিনের নামে অভিযোগ সে তিশাকে কপি করার চেষ্টা করে। জাতীয় ক্রাশ এখনো হয়নি।

কাজের মান ধরে রাখলে বহুদূর যেতে পারবে।

যতটা প্রসংশা করছেন ততটা সে নিজেকে প্রমাণ করতে পারিনি। অপূর্বের সাথে কয়েকটা নাটক দেখেছি।

১৬ ই জুলাই, ২০২০ রাত ১১:২৭

মোহাম্মদ গোফরান বলেছেন: কৈ? আমার তা মনে হয়নি। একেকজনের একেক অভিমত। আপনাকে ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.