নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

"আমি তোমার দ্বিধায় বাঁচি তোমার দ্বিধায় পুড়ে যাই"

১৬ ই অক্টোবর, ২০২২ রাত ১২:১৫


একটি বিশ্ববিদ্যালয়ে পড়া একটি ছেলে মিউজিক করে টুকটাক। একই বিশ্ববিদ্যালয়ের আরেকটা মেয়েকে প্রচন্ড ভালোবাসে। অনেক ভাবে মেয়েটিকে ইমপ্রেস করার ট্রাই করে কিন্তু মেয়েটা ভাব দেখায়। ফেবুতে ফ্রেন্ড রিকুয়েষ্ট ঝুলিয়ে রাখে। ছেলেটির গানের গলা খুবই ভালো। তবে দুঃখের বিষয় হলো মেয়েটির বন্ধু বান্ধবরা ছেলেটিকে উপহাস করে। মেয়েটি ছেলেটর ওয়ে অফ ইমপ্রেস গুলো দেখে আনন্দ পেলেও সাড়া দেয়না। এর মধ্যে ছেলেটি তার ফেবু ওয়ালে একটা গান রেকর্ড করে ভিডিও আপলোড করলে একই বিশ্ববিদ্যালয়ের অন্য একটি মেয়ে ইমপ্রেস হয়। মেয়েটি ছেলেটিকে ইনসপায়ার করতে থাকে। কথায় আছে একটি মনের মতো প্রিয় মানুষ একটি ছেলেকে অনেক সফল করতে পারে। ছেলেটি গানের পেছনে সাধনা বাড়িয়ে দেয়। এদিকে ছেলেটি যাকে ভালোবাসে সে মনে মনে ছেলেটিকে পছন্দ করলেও ১ বছর চুপচাপ থেকে মজা নেয়। কিন্তু সময় কারো জন্য থেমে থাকেনা। অতিরিক্ত অবহেলা ও ইগনোরেন্স এর ফলে ছেলেটির মনে তিক্ততা আসে। সে রিয়েলাইজ করে যে মেয়েটিকে এতো সাধনা করার পরও ইগনোর করে সাড়া দেয়নি তাকে বুঝাতেই হবে সে কি হারিয়েছে।প্রতি দিন সাধনা করার মাধ্যমে ছেলেটির কণ্ঠ অসাধারণ থেকে অসাধারণতর হয়ে ওঠে। বিশ্ববিদ্যালয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করে। ইউটুব আর ফেবু ভিডিও এর ভিউ বাড়তেই থাকে এবং একজন অসম্ভব ভালো শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে। কষ্ট না পেলে আর্টিস্ট হওয়া যায়না। উপরের বর্ননা করা গল্প একটা গানের মিউজিক ভিডিও দেখে লেখা। প্রিয় মানুষকে না পাওয়ার পর তরুণ প্রজন্ম ড্রাগস এডিক্টেড হয়।এটা ঠিক নয়। যে অবহেলা করে আপনার ভালোবাসাকে অসম্মান করেছে তাকে বুঝিয়ে দিতে হবে আপনি কতো এক্সপেনসিভ। অতিরিক্ত পাত্তা দিলেই মানুষ সস্তা ভাবা শুরু করে। এই সুযোগটা কাউকে দেয়া যাবে না। Be the priority, Not an option. You are expensive.


মিনারের গানটির লিরিক্স সত্যি সুন্দরঃ

"আমি তোমার দ্বিধায় বাঁচি
তোমার দ্বিধায় পুড়ে যাই
এমন দ্বিধার পৃথিবীতে
তোমায় চেয়েছি পুরোটাই
আমি তোমার স্বপ্নে বাঁচি
তোমার স্বপ্নে পুড়ে যাই
এমন সাধের পৃথিবীতে
তোমায় চেয়েছি পুরোটাই
পুরোটাই.."

মিউজিক ভিডিউটি দেখুনঃ


ছবিতে যাকে দেখতে পাচ্ছেন ও সাবরিন। আমার সব শো এর কোওর্ডিনেটর ও। একজন অসম্ভব ভালো গায়িকা, বিজ্ঞাপন-ফ্যাশন-র‍্যাম্প মডেল। একজন ইয়াং ট্যালেন্ট। শত শত প্রপোজাল ও প্রলোভনকে বৃদ্ধ আংগুল দেখিয়ে নিজের ভালোবাসার মানুষকে বিয়ে করেছে। যারা নিজের ভালোবাসাকে পৃথিবীর অন্য যেকোনো কিছুর চেয়েও বেশি গুরুত্ব দেয় আমি তাদের মধ্যে একজন। তাই এই ধরণের মানুষ গুলোকে আমি খুব সম্মান করি। পোস্টটি সাবরিনকে উৎসর্গ করা হলো।

মন্তব্য ১৭ টি রেটিং +১/-০

মন্তব্য (১৭) মন্তব্য লিখুন

১| ১৬ ই অক্টোবর, ২০২২ রাত ১২:২৯

মরুভূমির জলদস্যু বলেছেন:
- লেখায় বেশ কিছু টাইপো আছে। যদিও লেখা ভালো হয়েছে।

১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ৯:৫৯

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ মরুভূমির জলদস্যু ভাই । ঠিক করে দেয়ার চেষ্টা করেছি। মুবাইল থেকে লিখি ছোট পোস্ট গুলো। অনিচ্ছাকৃত টাইপো হয়ে যায়।

২| ১৬ ই অক্টোবর, ২০২২ রাত ১২:৩৬

সোনাগাজী বলেছেন:



বাংলাদেশের ইউনিভার্সিটির ছেলেমেয়েদের দেখলে মনে হয়, এরা আর্ট কলেজের ছেলেমেয়ে; পড়ালেখার কাছে কিনারে আছে?

১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ১০:০০

মোহাম্মদ গোফরান বলেছেন: ধিকাংশ ইউনিভার্সিটি অটো পাস করিয়ে দিচ্ছে।

৩| ১৬ ই অক্টোবর, ২০২২ রাত ১২:৫২

শূন্য সারমর্ম বলেছেন:

মিনারের গানের ধাচ ভিন্নরকম;প্রায়ই গানের লিরিকে শহর'শব্দটা থাকবেই।

১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ১০:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: আলাদা মেটালিক একটা ফিল আছে। ভালোই লাগে।

৪| ১৬ ই অক্টোবর, ২০২২ ভোর ৬:৪৪

কামাল৮০ বলেছেন: ছেলেরা খুব সহজেই প্রপোজ করে।ইউনিভার্সিটির ছেলে মেয়েরা ভাবে পড়ালেখা শেষ।এখন প্রেম করার সময়।ব্যতিক্রম আছে,তবে খুব কম।

১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ১০:০৫

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রেমে উপকারিতার চেয়ে অপকারিতা বেশি, সুন্দরী গার্ল ফ্রেন্ড কে ধরে রাখতে - বডি বিল্ডার- টাকা ওয়ালা - লম্বা- স্মার্ট-সুন্দর একসাথে হতে হয় অথবা শিল্পী বা মডেল ধাঁচের কিছু হয় । অথবা জলি হতে হয় যে সবাইকে মাতিয়ে রাখতে পারে।

৫| ১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ৯:২৫

শেরজা তপন বলেছেন: গানের লিরিক্স ভাল। তবে মিনার টাইপড হয়ে যাচ্ছে
মিউজিক ভিডিওটা বেশ হয়েছে।
তরিণ প্রজন্মের জন্য ভাল উদাহরণ।

১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ১০:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: মিউজিক ভিডিউটা গতকাল ফেবুতে কেউ একজন শেয়ার দিয়েছে। দেখে এই পোস্ট লিখে ফেলছি ইনস্ট্যান্ট। ধন্যবাদ মন্তব্যের জন্য।

৬| ১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ৯:৩২

শেরজা তপন বলেছেন: ওহ ফটোগ্রাফি আপনার?
দারুন লাগছে সাবরিনকে- জানিনা ন্যাচারালি ও এত কিউট কি না, তবে ছবিতে বেশ কিউট লাগছে।

১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ১০:১৭

মোহাম্মদ গোফরান বলেছেন: না ছবিটি একেবারে নতুন একজন ফটোগ্রাফার তুলেছিল। আমি ওঠাইনি।লেজেন্ড সৈয়দ আব্দুল হাদির 'বাংলাদেশের ছবি এঁকে দিও' গানটির সাথে ওর মিউজিক ভিডিওটি দেখুন সময় থাকলে।

১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ১০:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: নেচারার লুকে সাবরিন

৭| ১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ১০:৪৫

শাওন আহমাদ বলেছেন: "আমি তোমার দ্বিধায় বাঁচি তোমার দ্বিধায় পুড়ে যাই" আমি নিজেই এর প্রমাণ। যাকে ইগনোর করেছি, ফিরিয়ে দিয়েছি বারবার তার জন্যই এখন ব্যাকুল হয়ে থাকি কিন্তু তাকে আর পাওয়া হয় না।

১৬ ই অক্টোবর, ২০২২ সকাল ১১:১৬

মোহাম্মদ গোফরান বলেছেন: ফেক দের এই দুনিয়ায় সত্যিকারের ভালোবাসা গুলোকে অবহেলা হরতে নেই।

৮| ১৬ ই অক্টোবর, ২০২২ রাত ১০:২৯

রাজীব নুর বলেছেন: সুন্দর পোষ্ট।

১৭ ই অক্টোবর, ২০২২ সন্ধ্যা ৭:১৯

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ রাজীব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.