নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

সালমান মুকতাদির এর বিয়ে ছবি পোস্ট। এর পরের দিনই মডেল রিভুর আত্নহত্যা।

০৩ রা মে, ২০২৩ রাত ৮:১৫




সামমান মুকতাদির। সবার পরিচিত একটা নাম। তরুণীদের কাছে এতই জনপ্রিয় যে বলে বুঝানোর ভাষা নেই। মিডয়ায় ওর চেয়ে বয়সে কম এমন কোন মেয়ে আমি ১৩ বছরে দেখিনি যার ওর প্রতি ক্রাশ নেই। ব্যাক্তিগত ভাবে আমি তাকে খুব অপছন্দ করি। অপছন্দের কারণ সে আমার খুবই স্নেহের ও প্রিয় একজনকে খুব কষ্ট দিয়েছে। নাম জেসিয়া। জেসিয়ার নাম সবার শোনার কথা। একজন আন্তর্জাতিক মানের ফ্যাশন মডেল।

ইতিমধ্যে সবাই জেনে গেসেন অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ইউটিউবার থেকে অভিনেতা হয়ে ওঠা সালমান মুক্তাদির বিয়ে করেছেন। ফেসবুকে ও ইনস্টাগ্রামে গতকাল থেকে সালমানের বিয়ের ছবি সবাই দেখেছেন। ছবি গুলো আপলোড দেয়ার সময় ক্যাপশনে লিখেছিল "স্ট্যাটাসে স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করে ক্যাপশনে সালমান লেখেন, ‘বাকিটা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।’

এই খাইছে। অধিকাংশ বাঙালির তো নেই কাজ তো খৈ ভাজ। তার বউ এর অতীত নিয়ে হাউকাউ করা শুরু করল।ছাগু ও কাঠমোল্লাদের সাথে কিছু মূর্খ নেটিজেনও ম্যাওপ্যাও পোস্ট ও মন্তব্য করা শুরু করল। একটাই অপরাধ সালমানের বর্তমান হালাল বউ দিশা ইসলামের ২০১১ সালে প্রথম বিয়ে হয়েছিল। এরপর দিশার ঘরে আসে প্রথম সন্তান। ২০১৮ সাল পর্যন্তও পূর্বের স্বামীর সঙ্গে দিশার সম্পর্ক ভালো ছিল। ২০২১ সালে দিশা দ্বিতীয় সন্তানের জন্ম দেন। ২০২১ সালের মার্চে ফেসবুকে আপলোড করা ছবিতে তাকে অন্তঃসত্ত্বা দেখা যায়, সেখানেও স্বামীর উপস্থিতি ছিল। ওই সময় দিশা কানাডার ওন্টারিওতে বাস করতেন।
২০২৩ সালের এপ্রিলে সালমানকে বিয়ে করলেন দিশা ইসলাম। তবে এর আগে সালমান মুক্তাদিরকে নিজের ফেসবুকে দিশা বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন।

আচ্ছা কে কারে বিয়ে করবে এটাও কি এসব মূর্খরা ঠিক করে দিবে? মানুষের ব্যক্তিগত বিষয় নিয়ে হাউকাউ যারা করে এদের মতো ক্লাসলেস আর নেই।


সালমান জেসিয়া ছাড়াও অনেক মেয়ের সাথে ভং চং করছে। সকাল থেকে মনটা খারাপ তাই ব্লগে আসিনি। গতকাল রাতে একজন আদরের মডেল ছোট বোন স্ট্যাটাস দিসে "জীবন সুন্দর"। ওর নাম রিভু। ইয়াং মেধাবী ফ্যাশন মডেল। সকালে ইনবক্সে মেসেজ আসল ভাইয়া " রিভু সুইসাইড করছে "। স্তম্ভিত হয়ে গেলাম। সালমানের উপর রিভুরও ক্রাশ ছিল। ঘনিষ্ট ছিল কিনা আমি নিশ্চিত নই। রিভু কি কারণে সুইসাইড করছে তাও আমি জানিনা।


তবে এতটুকু অভিজ্ঞতা থেকে বলতে পারি " কেউ কষ্ট দিয়েছে নিশ্চত "। পোস্টে প্রথম ছবিতে যাকে দেখছেন ওর নাম রিভু। চাঁদরাতে কথা হয়েছিল। মার্চ এর ১৭ তারিখ চট্টগ্রামে আমার শো তে আসছিল। ডিনারে এটেন্ড করছে। নিজে রাতের বাসে উঠিয়ে দিলাম। আজ সে দুনিয়াতেই নেই :'(


মোল্লারা বলে যারা পৃথিবীর নির্মম কষ্ট যাতনা সহ্য করতে না পেরে সুইসাইড করে তাদের জন্য নাকি দোয়া করা গুনাহ এর কাজ। তাদের জানাজা পড়াও নাকি জায়েজ না। আমি তার জন্য দোয়া করে জান্নাত কামনা করছি। কত পাপই তো করি। আরেকটা পাপ না হয় করলাম।

মন্তব্য ১৮ টি রেটিং +১/-০

মন্তব্য (১৮) মন্তব্য লিখুন

১| ০৩ রা মে, ২০২৩ রাত ৮:৪০

পাজী-পোলা বলেছেন: আপনি কী কাজ করেন?

০৩ রা মে, ২০২৩ রাত ৮:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: করোনায় মারাত্নক ক্ষতিগ্রস্ত হওয়ার পর ব্যাবসায় ঘুরে দাঁড়ানোর চেষ্টা অব্যাহত রাখছি আপাতত।

২| ০৩ রা মে, ২০২৩ রাত ৯:২৬

মরুভূমির জলদস্যু বলেছেন: - সামমান মুকতাদির কে সেটা জানা ছিলো না আমার। এই মাত্র গুগল জানালো তিনি একজন ইউটিউবার।
- মডেল রিভুর নামও কখনো শুনি নাই।
- উপসংহারে বুঝাগেলো আমি একজন প্রাচীন পন্থী অসামাজিক ব্যক্তি!!

০৭ ই মে, ২০২৩ সন্ধ্যা ৭:৪৭

মোহাম্মদ গোফরান বলেছেন: দুইজন আমার ভালো পরিচিত।

৩| ০৩ রা মে, ২০২৩ রাত ১০:২৩

মৌন পাঠক বলেছেন: রিভুর সিদ্ধান্তের ব্যাপারে কোন ও মন্তব্য নাই, সে আমাদের সকল কিছুর উর্ধ্বে;
আক্ষেপ থেকে গেল অল্প কিছু মানুষের, একজন মানুষের অকাল স্বেচ্ছা প্রয়ানে।

০৭ ই মে, ২০২৩ সন্ধ্যা ৭:৪৮

মোহাম্মদ গোফরান বলেছেন: আসলেই আক্ষেপের বিষয়।

৪| ০৩ রা মে, ২০২৩ রাত ১০:৪৭

শূন্য সারমর্ম বলেছেন:


সালমান বলিউডের সালমান না হলেও,বইমেলায় বই বের করেছিলো।

০৭ ই মে, ২০২৩ সন্ধ্যা ৭:৪৯

মোহাম্মদ গোফরান বলেছেন: এবং সালমান এর বই সর্বাধিক বিকৃত।

৫| ০৪ ঠা মে, ২০২৩ দুপুর ১২:১২

দারাশিকো বলেছেন: আপনার পোস্টে অনাবশ্যক ছাগু-কাঠমোল্লাদের প্রতি বিষেদাগার দেখলাম। এটা আপনাকেও তাদের কাতারে ফেলে দিতে সাহায্য করবে।

যেহেতু, আপনার সাথে তরুণ মডেলদের যোগাযোগ আছে, তাদের মধ্যে যারা জীবিত আছে, তাদেরকে বোঝাবেন প্লিজ। এরকম একটা ছেলের জন্য, একটা বিয়ের জন্য বা একটা দুইটা দুর্ঘটনার জন্য মরে যাওয়ায় কোন কাজ হয় না, যে জীবন সুন্দর, সেই জীবনকে হত্যা করতে হয় না। কখনই না।

ভালো থাকুন।

০৭ ই মে, ২০২৩ সন্ধ্যা ৭:৫১

মোহাম্মদ গোফরান বলেছেন: আবশ্যক অনাবশ্যক বুঝিনা। প্রত্যেকের লেখার নির্দিষ্ট বিষয় বস্তু আছে। আমি ছাগু ও কাঠমোল্লাদ্রর বিরুদ্ধে লিখে থাকি কারণ সমাজের সবচেয়ে বড় সমস্যা ওরা।

৬| ০৪ ঠা মে, ২০২৩ দুপুর ১:০৮

রাজীব নুর বলেছেন: কে বিয়ে করলো, কে কাকে বিয়ে করলো অথবা কে কাকে তালাক দিলো- এসব নিয়ে আমার কোনো কালেই আগ্রহ ছিলো না। তাছাড়া আমি নতুন সব তারকাদের একে বারেই চিনি না, জানি না। আমার আগ্রহ আছে সাহিত্যিকদের নিয়ে।

০৭ ই মে, ২০২৩ সন্ধ্যা ৭:৫২

মোহাম্মদ গোফরান বলেছেন: বুঝছি।

৭| ০৪ ঠা মে, ২০২৩ দুপুর ১:২৫

মোঃ মাইদুল সরকার বলেছেন: মেয়েটি ভুল সিদ্ধান্তে অকালে ঝরে গেল।

০৭ ই মে, ২০২৩ সন্ধ্যা ৭:৫২

মোহাম্মদ গোফরান বলেছেন: অতি সেনসেটিভ মেয়ে।

৮| ০৫ ই মে, ২০২৩ সকাল ১০:২০

চারাগাছ বলেছেন:
এইসব রিভু মুক্তাদীর কে নিয়ে কি মোল্লারা মাথা ঘামায়?
আজ জুম্মায় এদের কে নিয়ে কোন খুৎবা পাঠ হবে?

০৭ ই মে, ২০২৩ সন্ধ্যা ৭:৫৪

মোহাম্মদ গোফরান বলেছেন: মোল্লা মানে ইমাম নয়। মোল্লা হইল তারা যারা নিজে শত শত অপরাধ করে অন্যকে অপরাধী বলে।

৯| ০৭ ই মে, ২০২৩ রাত ৮:১৫

নতুন বলেছেন: যদি কেউ কারুর জন্য আত্বহত্যা করে সেটা তার আহাম্মকি।

মানুষ নিজের জন্যই বাচে, অন্য কারুর জন্য মারা যাওয়া এক আহাম্মকি মাত্র।

এই জন্যই স্কুল কলেজে পারসোনালিটি ডেভেলপমেন্টের উপরে কিছু কোর্স থাকা উচিত। যাতে পোলাপাইনের ভাবনা ম্যাচিউর হয়।

আমাদের দেশের মানুষের সম্ভবত কাজ কাম কম তাই অন্যের আলোচনায় বেশি ব্যস্ত থাকে...

২৪ শে মে, ২০২৩ দুপুর ২:৫৬

মোহাম্মদ গোফরান বলেছেন: সঠিক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.