নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

একজন নায়িকাকে একটা বেয়াদব চুমাইয়া দিল, বলদরা উলটো নায়িকাকেই গালি দিচ্ছে।

২৮ শে মে, ২০২৩ বিকাল ৫:৩০


একজন একট্রেস কতটা হেল্পলেস ফীল করলে, অপমানিত অনুভব করলে এভাবে ক্যামেরার সামনে হু হু করে কেঁদে দেয়? অভিনেত্রী শিরিন শিলা একজন সরল মেয়ে। একজন প্রতিবন্ধী এসে তাকে বলল আমার মা নেই, আপনি আমার মায়ের মত। আপনাকে আমার ভালো লাগে। আমি একটু আপনার গাড়িতে চড়তে চায়। আমি মায়ের সাথে বসে কখনো খাইনি। মায়ের কাঁদে কখনো মাথা রাখিনি। আপনার কাঁদে মাথা রাখলে মনে হবে মা'র কাঁদে মাথা রাখছি, এসব কথা বলে শিরিন শিলার সরলতার সুযোগ নিয়ে হীণ স্বার্থ চরিতার্থ করে তবে এখানে অভিনেত্রীর কি দোষ!


একজন অভিনেত্রী ভালো মানুষী করে একটু অস্বাভাবিক বা প্রতিবন্ধী টাইপ একজনকে সরল ভাবে মায়া দেখায় আর সে পাগল ভেক ধরা বেয়াদবটা যখন অভিনেত্রীকে চুমাইয়া দেয় তখন ঐ পোলারে দুইটা থাপ্পড় দেয়া উচিৎ নয় কি? অন্যান্য নায়িকারা এসব ক্ষেত্রে অনেক অভিজ্ঞ। ফলে সতর্ক থাকে।এরকম কিছু হলে তুলকালাম হয়ে যেত। শিরিন সহজ সরল ভদ্র বলে বেয়াদব ছেলেটা মাপ চাওয়ার পর ক্ষমা করে দিয়েছে।তাকে ১০ হাজার টাকা দান করে রেস্টুরেন্টে খাওয়াতে চেয়েছে। শ্যুটিং চলাকালীন অনেক আর্টিস্ট এধরণের পরিস্থিতির সম্মুখীন হয়েছেন অতীতে। তখন ভাইরাল করা নামক নোংরা ট্রেন্ডটি ছিলনা।

কিছু বলদ ইউটিউবার আধা পাগল সত্যের সাথে মিথ্যার মিশ্রিতকারী একটি বেয়াদব ছেলের শিরিন শিলাকে চুমু খাওয়ার ভিডিওটি এতোই নোংরা ভাবে ভাইরাল করছে, শিরিন ক্যামেরার সামনে বাচ্চাদের মত কেঁদেছে। শিরিনের কথা বলার ধরণ ও বক্তব্য বলে দিচ্ছে সে সরল।

কটা টাকা ইনকামের জন্য ইউটিউবে ভিডিও এর ভিউ বাড়ানোর জন্য উক্ত ঘটনাকে পুঁজি করে যারা আজেবাজে ভিডিও বানিয়ে শিরিনকে
অপমান করছে তাঁদের প্রতি নিন্দা জানানোর ভাষা নেই।

অনলাইনে যারা একট্রেস দের গালাগালি করে তাদের আমরা ছাগু বলি। এই ছাগু গুলো পাকিস্তান পন্থি। ফলে ছেলেদের প্রতি ওদের ফ্যান্টাসি। এবং নারীদের জেলাস করে। নারী একট্রেস দের নাম বিকৃত করে হেয় প্রতিপন্ন করে নিজেরে ছাগু হিসেবে প্রমান করে। সভ্য ভদ্র লোকজন এদের দিনরাত লাথায়, ছাগু বলে জুতা মারে। কিন্তু রাজাকার দের তো গন্ডারের চামড়া। যাদের জন্ম নিষিদ্ধ পল্লীতে তারা তো একট্রেস দের মডেলিং অভিনয় করার অপরাধে গালি দিবেই। যতই লাথি ঝাটা জুতা মারুণ ছাগুরা অনলাইনে নায়ক নায়িকাদের গালাগালি করবেই।

এই ব্যাপারে সহজ সরল ভদ্র শিক্ষিত মার্জিত অভিনেত্রী শিরিন শিলার কান্না মিশ্রিত বক্তব্যটি শুনুন:

মন্তব্য ২৬ টি রেটিং +০/-০

মন্তব্য (২৬) মন্তব্য লিখুন

১| ২৮ শে মে, ২০২৩ বিকাল ৫:৪১

কামাল১৮ বলেছেন: ভিকটিমকে দোষ দেয়া, আর সেই ভিকটিম যদি নারী হয়,এটাই হয়ে আসছে বহু বছর ধরে।

২৮ শে মে, ২০২৩ বিকাল ৫:৪৩

মোহাম্মদ গোফরান বলেছেন: ছাগু শোয়রের বাচ্চারা নারী সেলিব্রিটিরা ভিকটিমের স্বীকার হলেও উলটো তাদের নাম বিকৃত করে।

২| ২৮ শে মে, ২০২৩ বিকাল ৫:৪৯

আমি সাজিদ বলেছেন: আপনি যে মডেলদের এই ছবিগুলো দেন, ওদের অনুমতি নিতে হয় না এতে?

২৮ শে মে, ২০২৩ বিকাল ৫:৫১

মোহাম্মদ গোফরান বলেছেন: না হয়না।

৩| ২৮ শে মে, ২০২৩ সন্ধ্যা ৭:৪৮

শূন্য সারমর্ম বলেছেন:


ভাইরালের কারণে কাজের পরিমাণ বাড়ছে বলে মনে হয়?

২৮ শে মে, ২০২৩ সন্ধ্যা ৭:৫২

মোহাম্মদ গোফরান বলেছেন: না বর্তমানে কাজ খুবই কম। তীব্র প্রতিযোগিতা।

৪| ২৮ শে মে, ২০২৩ সন্ধ্যা ৭:৫৩

জ্যাকেল বলেছেন:

হাঃ হাঃ হাঃ ছাগু শব্দের নয়া সংজ্ঞা পাইলাম। ব্লগে/২০০৯-১৩ সালে আমাদের যাদের পদচারণা ছিল তখন শিবির চেলাদিগকে আমরা ছাগু বলিয়া আডর করিতাম।

উপরের যে ঘটনা উহা স্বাভাবিক এক ব্যাপার কিন্তু পরিকল্পিতভাবে ভাইরাল করে উই নায়িকা দেশব্যাপী পরিচিতি পাওয়ার মতলবও কিন্তু এই যুগে অমূলক নহে।

আবারো আপনারে বলি-
দয়া করে ভদ্র ভাষা ব্যবহার করেন, নিজেকে মানবিক মানুষ হিসাবে গড়ে তুলুন।

২৮ শে মে, ২০২৩ রাত ৮:০২

মোহাম্মদ গোফরান বলেছেন: ধরে নিলাম সে নিজ ইচ্ছে অনুযায়ী ভাইরাল হতে চাইছে। তাই বলে তারে গাইলাতে হবে? আমি ভালো দের সাথে ভালো ব্যবহার করি অভদ্রদের সাথে অভদ্র ভাষা ব্যাবহার করি। আমি মানবিক বলেই একজন অভিনেত্রী যাকে ছাগল গরু গাধারা নোংরা গালি দিচ্ছে তার পক্ষে কথা বলছি।

যারা একট্রেস মডেলদের নাম বিকৃত করে মডেলিং অভিনয় করার অপরাধে গালি দেয় তাদের ক্ষেত্রে আসলে 'শোয়র' শব্দের চেয়েও নোংরা কোন গালি ব্যবহার করা উচিত।

৫| ২৮ শে মে, ২০২৩ রাত ৮:২৫

শূন্য সারমর্ম বলেছেন:


ভাইরালের কারণে কাজের পরিমাণ বাড়ছে বলে মনে হয়?

২৮ শে মে, ২০২৩ রাত ৮:৪১

মোহাম্মদ গোফরান বলেছেন: ভাইরাল হতে চাইলে অনেক ভাবে হওয়া যায়। একটা পাগল টাইপ ছেলের চুমু খেয়ে ভাইরাল হতে হবে কেন?

৬| ২৮ শে মে, ২০২৩ রাত ৮:২৬

অক্পটে বলেছেন: ভেরি বেড! মানুষ বড় অমানবিক। একজনের দুঃখে আরেকজন হাসে।

২৮ শে মে, ২০২৩ রাত ৮:৪৪

মোহাম্মদ গোফরান বলেছেন: আমার কাছে সবচেয়ে অপমান জনক শব্দ হইল "ছাগু "। ছাগু মানে জামাত জামাত শিবির। একটাও জামাত শিবির নাই যারা অভিনেত্রী মডেলদের গালি দেয়না। জামাত শিবিরের মতো যারা আচরণ করে তারাও জামাত শিবির। আসুন "ছাগু" শব্দটি ব্যবহার করে তাদের প্রতি নিন্দা ও ঘৃণা প্রকাশ করি।

৭| ২৮ শে মে, ২০২৩ রাত ৮:৫৩

তানভির জুমার বলেছেন: ওনার ঐ দৃশ্য ওনি নিজেই প্রকাশ করেছে। সবই ভাইরাল হওয়ার ধান্দা। ঐসব নায়িকাদের আামাদের দেশ -সমাজ কে আরো বেটার করার কোন কন্ট্রিবিউশন নাই। গালাগালি অবশ্যই কোন ভালো কাজ নয়।

২৮ শে মে, ২০২৩ রাত ৯:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: তানভির ভাই,
আপনি ইসলাম আমার চেয়েও বেশ ভালো বুঝেন। অনুমানের উপর ভিত্তি করে কাউকে অপবাদ দেয়া কবিরা গুনাহ আমার জানা মতে। আপনি জানেন যে ফেসবুকে "মাই ডে " নামক একটা অপশন আছে। আমরা সাধারণত সারাদিন এর স্মৃতিময় কিছু বা স্পেশাল কিছু ফেবু স্টোরি বা মাই ডেতে শেয়ার করি। শিরিন সরল মনেই ভিডিওটা শেয়ার করছে। এই ভিডিওকে এতো বাজে ভাবে ফেসবুল/ইউটিউব ভিউ সিকাররা ভাইরাল করবে সে কল্পনাও করেনি।

আমি শিরিনকে ব্যক্তিগত ভাবে চিনি। আমার ফ্রেন্ডলিস্টে সে আছে। সে যদি ভাইরাল প্রবন হত আমি তার পক্ষে লিখতাম না। ঘটনা ৪/৫ দিন আগের। আমি আগে নিশ্চিত হয়েছি, তাই ব্লগে সত্যটা তুলে ধরেছি। ব্লগে মিথ্যা প্রচার করা আসলে আমার ব্যক্তিত্বের সাথে যায়না।

৮| ২৮ শে মে, ২০২৩ রাত ৯:০২

জ্যাকেল বলেছেন: ভাইরালের ভিডিও রেকর্ডই করা হয়েছে ঐ মডেল কন্যার মোবাইল দিয়ে। ঐ রিকশাচালককে ডেকে আনা হয়েছিল রাস্তা থেকে জোর করে। পরে তাকে ভাল পিটানি দেওয়া হয় রাতে ছেলেটার জ্বর আসে। মাফ চাওয়ানোর ভিডিও করা হয়।

ফাইনেলি উনি মিডিয়ার সামনে কেঁদেকুটে সফলভাবে শতভাগ ভাইরাল হয়ে গেলেন। আমি নিজেও ঐ নাইকাকে চিন্তামনা চিনে ফেললাম।

মার্কেটিং ট্রিকস! সাবাশ!

২৮ শে মে, ২০২৩ রাত ৯:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: ৭ নং মন্তব্যের জবাবটি পড়ুন।

৯| ২৯ শে মে, ২০২৩ রাত ১:১৮

জ্যাক স্মিথ বলেছেন: কি যে অবস্থা দেশের!!

২৯ শে মে, ২০২৩ রাত ৩:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: বিশ্রী অবস্থা।

১০| ২৯ শে মে, ২০২৩ সকাল ৯:৫৭

ধুলো মেঘ বলেছেন: যেসব মেয়েরা লুইচ্চা চেনেনা, তাদের পরিণতি এরকমই হয়। একজন বুইড়া লুচ্চা যদি আগায়া আইসা মাথায় পিঠে হাত বুলায়া মা মা কইরা আদর করতে আসে - কোন মেয়ের এইটা ভালো লাগবে? নিজের শ্বশুরের সেবা যত্ন করতেও যেখানে সতর্কতা অবলম্বন করতে হয় - সেখানে কে একজন এসে মা মা করলেই তাকে জড়িয়ে ধরতে হবে? আদিখ্যেতা দেখলে মাথা জ্বলে যায়। X(

২৯ শে মে, ২০২৩ দুপুর ১:১২

মোহাম্মদ গোফরান বলেছেন: শিরিনের সতর্কতা অবলম্বন করা উচিত ছিল। ব্লগের মতো সভ্য স্থানে যে কয়েকজন কুলাংগার নায়িকাদের নাম বিকৃত করে গালি দেয়, সেখানে শ্যুটিং স্পটে এরকম সরলতা দেখানো নিতান্তই বোকামি।

১১| ২৯ শে মে, ২০২৩ সকাল ১০:৪৬

রানার ব্লগ বলেছেন: আমাদের প্রত্যেককেই নিজের অবস্থান সম্পর্কে সচেতন থাকা জরুরী । একজন চলচিত্র অভিনেতা বা নেত্রী মানুষের আকাংখার বস্তু তাই তাকে অবশ্যই নিরাপদ দুরত্ব বজায় রাখাতে হবে। নতুবা অপ্রিতিকর সমস্যার মুখোমুখি হতে হবেই ।

আর একটা কথা যারা অনলাইনে নারীদের নোংড়া কথা বলে এরা আসলে সমাজের সেই সব প্রানী যাদের বেসিক শিক্ষা বলতে যে একটা পদার্থ আছে তা তাদের দেয়া হয় নাই । এদের বেশিরভাগের ব্যাক্তি জীবনে দেখেছে বাবা তার মা কে ধরে পেটায়, ভাই বোনকে নোংড়া কথা বলে , চাচী খালা শ্রেনীর আত্মীয় স্বজনদের অসভ্য ভাষায় অপমান করতে ।

২৯ শে মে, ২০২৩ দুপুর ১:১৭

মোহাম্মদ গোফরান বলেছেন: মন্তব্যের প্রথমাংশ এর সাথে দ্বিমত হওয়ার কোন সুযোগ নেই।

যেখানে এই ব্লগের ৪ কুলাংগার নুসরাত ফারিয়ার নাম বিকৃত করে গালি দিয়ে পৈশাচিক উল্লাস করে, সেখানে এই সমাজ থেকে কি প্রত্যাশা করেন?


এদের বেশিরভাগের ব্যাক্তি জীবনে দেখেছে বাবা তার মা কে ধরে পেটায়, ভাই বোনকে নোংড়া কথা বলে , চাচী খালা শ্রেনীর আত্মীয় স্বজনদের অসভ্য ভাষায় অপমান করতে ।

১২| ২৯ শে মে, ২০২৩ দুপুর ১:১৭

রাজীব নুর বলেছেন: আমি একসময় ভাবতাম, বদমাইশ লোকজন একসময় ভালো হয়ে যায়। কিন্তু না। বদমাইশরা কোনো দিন ভালো হয় না। মৃত্যুর আগেও তাঁরা একটু সমত পেলে বদমাইশি করে নেবে।
গোফরন ভাই, এদের আপনি আমি আমরা লাইনে আনতে পারবো না। তবে এদের প্রতি যে আমাদের ঘৃণা আছে, সেটা আমরা লিখে লিখে প্রকাশ করে যাবো আজীবন।

২৯ শে মে, ২০২৩ দুপুর ১:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: ফেসবুক গ্রুপে এক কুকুরের বাচ্চা অন্য একজন পারসোনাল এট্যাক করে পোস্ট দিলে স্বয়ং এডিমিনের সাথে সুসম্পর্ক বজায় রাখা শোয়রের বাচ্চারাও তাদের পিঠ চাপড়ে দেয়। এদেরকেই আসলে বস্তি বলে।

১৩| ২৯ শে মে, ২০২৩ বিকাল ৩:৩১

হাসান জাকির ৭১৭১ বলেছেন: এটা কি কোন স্যুটিং সেটে ছিল নাকি বাইরে?
তার গায়ে পুলিশের পোশাক কেন?

তবে এদেশের শিল্প-সংস্কৃতি জগতের মানুষদের প্রতি ছাগুদের চুলকানী সবসময় বেশী!!

শুভকামনা রইলো ভাই।

২৯ শে মে, ২০২৩ রাত ১১:৩৬

মোহাম্মদ গোফরান বলেছেন: জ্বি শ্যুটিং এ।

যতই কাঁটাল পাতা খাওয়ান ছাগুদের স্বভাব যাবে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.