নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

রুমডেট নিয়ে নির্মিত একটি বাস্তবমুখী লোমহর্ষক ওয়েবফিল্ম। এই সর্বনাশা প্রজন্মকে বাঁচাতেই হবে।

০৪ ঠা জুন, ২০২৩ রাত ৮:৪০


একটি মেয়ে। প্রকৃতির মাধুর্য দিয়ে গড়া মুখ। ৫ ফিট ৫ ইঞ্চি লম্বা। রিভন্ডিং করানো সিল্কি শাইনি চুল।মডার্ন ও ড্যাশিং লুক। ওয়েস্টার্ন পড়ে। প্রথম দেখাতেই প্রেমে পড়ে যাওয়ার মত সুন্দরী। অনেক ছেলে মেয়েটার প্রেমে পড়ে। কিন্তু এযুগের মেয়ে টাকা ও হাইট না থাকলে , বডি বিল্ডার না হলে কাউকে বয় ফ্রেন্ড বানায়না। এমন একটি মেয়ের বয় ফ্রেন্ড নেই এমনটা প্রশ্নই আসেনা। তো মেয়েটিরও তার পছন্দ মতো একটি ছেলের সাথে প্রেম হয়।

কিন্তু দুর্ভাগ্য সুন্দরী মেয়েরা যাদের বয় ফ্রেন্ড বানায় তাদের অধিকাংশই ভিতু/স্বার্থপর/বুকচুদ/ফেক হয়ে থাকে। এধরণের ছেলেদের প্রেমে পড়া রিস্কি।কারণ এই জেনারেশন প্রেম বলতে যা বুঝে তা হলো, রেস্টুরেন্টে খেতে যাওয়া, ফেসবুকে প্রেমিক/প্রেমিকার সাথে ডেট করার ছবি আপলোড করা, লং ড্রাইভে যাওয়া এবং অবশ্যই রুম ডেট হতে হবে। সাথে হালকা মদ খাওয়া সিগারেট শেয়ার করা তো আছেই। ২০০০ সালের পর যারা যে প্রজন্মটি স্কুলে ভর্তি হয়েছে তারা সত্যি এক ভয়ংকর পথে হাঁটছে। জাস্ট ৩ টা ভয়াবহতার কথা বলছি - ১) এরা মদ ইয়াবা খাওয়াকে আধুনিকতা ও স্মার্টনেস মনে করব। ২) সুগার ডেডি মেন্টেন করে ৩) প্রেম বলতে এরা বুঝে প্রেমিক/প্রেমিকার সাথে রুমডেট।

তো মেয়েটি ছেলেটির সাথে রুমডেটে গিয়েছে। যা জেনে যায় এলাকার কিছু স্থানীয় বকাটে। বখাটেদের একটি গ্যাং যে ফ্ল্যাটে মেয়েটিকে নিয়ে গেসে সে ফ্ল্যাটে হানা দেয়। মেয়েটির বিএফ ছিল ভিতু প্রকৃতির। বখাটে গুলো দরজায় বাড়ি দিতে থাকে। এবং এক পর্যায়ে দরজা খুলে। দরজা খুলেই ভিডিও করে ও ছবি তুলে ব্ল্যাকমেল করে। ছেলেটি দুষ্ট লোকগুলোর পায়ে ধরে মিনতি করে। কিন্তু কোন লাভ হয়না। শেষ পর্যন্ত মেয়েটিকে বখাটে গুলো রেপ করে। ফিল্মটির নায়ক নায়িকা ছিল সাফা কবির ও শাওন।

উপরের ঘটানাটি চরকির নি:শ্বাস নামক একটি টেলিফিল্ম এর দৃশ্য হলেও একবার ভাবুন কি ভয়ংকর পথে পা বাড়াচ্ছে আপনার বোন /মেয়ে /বাড়ির মেয়ে। মনে করুন সেটি নাটকের কোন দৃশ্য নয়। এমনিই একটি ছেলে তার ১২ টার পর তার জি এফ কে নিয়ে মাওয়া যাচ্ছে লং ড্রাইভে অথবা ইলিশ ভাজার সাথে মদ খেতে। পথে কিছু সন্ত্রাসী আটকালো এবং বয়ফ্রেন্ডকে অস্ত্র ঠেকিয়ে মেয়েটিকে রেপ করল! এবং মেয়েটি আমাদের কারও ছোট বোন! একবার চিন্তা করুন তো কেমন লাগবে!

প্রেমের নামে এসব রুম ডেট, গভীর রাতে লঙ ড্রাইভ, আড্ডার নামে ইয়াবা সেবন এসব বন্ধে প্রশাসনকে এখনই পদক্ষেপ নিতে হবে।

"নি:শ্বাস ওয়েব ফিল্মের ট্রেইলার দেখুন"

মন্তব্য ৩৫ টি রেটিং +৪/-০

মন্তব্য (৩৫) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ৮:৫৪

মোগল সম্রাট বলেছেন:
শিরোনাম দেইখ্যা ভাবছিলাম আইজকার খবরের কাগজের সংবাদ। B-) পরে দেখলাম ছিনেমার কাহিনি। :)

গোফরান ভাউ, ভালো লেখছেন।

০৪ ঠা জুন, ২০২৩ রাত ৯:১১

মোহাম্মদ গোফরান বলেছেন: হে হে। এমন ঘটনা খুব তাড়াতাড়ি পত্রিকার হেডলাইন হবে।

২| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ৯:০৩

নাহল তরকারি বলেছেন: একেই বলে আধুনিক প্রেম। বিয়ের আগেই সব করো।

০৪ ঠা জুন, ২০২৩ রাত ৯:১২

মোহাম্মদ গোফরান বলেছেন: এখন আসলে প্রেম বলে কিছু নেই।

৩| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ৯:১৮

চারাগাছ বলেছেন:
এই বিষয়ে মোল্লারা কি বলে?

০৪ ঠা জুন, ২০২৩ রাত ৯:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: মোল্লাদের বস মামুনুল সোনারগাঁওয়ে নিজেই রুমডেটে গিয়ে জেলে। ওরা আর কি বলবে?

০৪ ঠা জুন, ২০২৩ রাত ৯:৩৩

মোহাম্মদ গোফরান বলেছেন: আর মাদ্রাসায় শিশু বলৎকার করতে করতে বলবে ভারতের পুতুল সরকার আঈয়ামী নাস্টেক যতদিন ক্ষমতায় থাকবে তদিন এভাবে আমাদের মেয়ে বোনরা ধর্ষিতা হপে।

৪| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ৯:৫৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: গোফরান, আপনার ব্লগের শিরোনামগুলো ব্লগের মানদন্ডে বেশ শ্যালো! এই ধরনের শিরোনাম চটকদার থার্ডক্লাস ফেসবুক পেইজ বা কিংবা ইউটিউব ভিডিওর জন্য মানানসই। আশা করি বিষয়টি নিয়ে আপনি কাজ করবেন।

০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:১০

মোহাম্মদ গোফরান বলেছেন: দু:খিত ভাইয়া, শিরোনাম চ্যাঞ্জ করে দিয়েছি। ধন্যবাদ পরামর্শ এর জন্য। ❣️

৫| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:০১

জ্যাক স্মিথ বলেছেন: উফফ!! হাফ ছেড়ে বাঁচলাম, হেডিং আর সাফার ছবি দেখে বুকের ভিতর ছ্যাঁত করে উঠছিল, ভাবছিলাম সত্যিই বুঝি সাফার সাথে এমনটি হয়েছে।

নতুন করে আইন করা উচিৎ, রুম ডেটে গিয়ে কেউ যদি ধর্ষণের অভিযোগ করে তাহলে তার অভিযোগ যেন আমালে না নেয়া হয়। রুম ডেট মানেই নষ্টামি এটা এখন ওপেন সিক্রেট।

০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:১৪

মোহাম্মদ গোফরান বলেছেন: কাভা ভাইয়ার মন্তব্যের পর রিয়েলাইজ করেছি 'এমন শিরোনাম দেয়া উচিৎ হয়নি '। ফেসবুকের মতো গার্বেজ হয়ে গেসিল শিরোনাম।

এই ওয়েবফিল্মে জন্মদিন উপলক্ষে বি এফ এর সাথে রুম ডেটে গেসে। বখাটে পোলাপান এসে রেপ করছে।

৬| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:০৬

মিরোরডডল বলেছেন:




কাভার সাথে সহমত হয়ে আমি এটাও বলতে চাই, এরকম শিরোনামের পর যখন কারো ছবি থাকে, স্বাভাবিকভাবেই মনে হয় এই মেয়েটিকে নিয়ে বলা হয়েছে। যেমন, আমি এই শিরোনাম দেখে পোষ্ট পড়ার কথাই না কিন্তু সাফাকে দেখে পোষ্টে এলাম জানতে কি হয়েছে তার সাথে। এসে দেখি এটা একটা টেলিফিল্ম।
That means this is absolutely misleading the readers, এটা ঠিক না।


০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:১৫

মোহাম্মদ গোফরান বলেছেন: জ্বি ঠিক বলেছেন। শিরোনাম পরিবর্তন করে দিয়েছি। আশা করছি এখন ঠিক আছে। আপনাকে অনেক ধন্যবাদ মন্তব্যের জন্য।

৭| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:৩২

আমি সাজিদ বলেছেন: ভাইসাহেব, আপনি যে এইসব মডেলদের ছবি দেন, এদের পারমিশন নেন কি? প্রাইভেসি বলে একটা ব্যাপার আছে কিন্তু। আর শিরোনামের ব্যাপারে আরও সতর্ক হলে ভালো হয়, উপরের মন্তব্যগুলোতেই অনেকে বলেছে এই বিষয়টি নিয়ে।

০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:৩৬

মোহাম্মদ গোফরান বলেছেন: আমি যাদের ছবি দেই তারা প্রফেশনালি আমার খুবই ক্লোজড। আমার পোস্টে ব্যবহৃত ৯৫% ছবিই আমার নিজস্ব।আর যেকটা আমার নিজস্ব না সেগুলোতে প্রাইভেসিকে নেই। সো প্রাইভেসি নিয়ে প্যারা নেই।


শিরোনাম পরিবর্তন করে দেয়া হয়েছে।

৮| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:৪৬

আমি সাজিদ বলেছেন: আপনি প্রগতিশীল। আমি সম্মান করি আপনার অবস্থানকে। কিন্তু আপনি যে ভাষায় প্রগতিশীলতা দেখান সেটা খুবই উগ্র, চোখে লাগে, অনেক সময় যুক্তিতর্ক মানে না।

০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:৫৪

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রতিটি মানুষের একটা টাইপ আছে। সবাই তো একরকম হবে না। আমি আসলে কার সাথে কি রকম আচরণ করব তা তার আচরণ এর উপর নির্ভর করবে। আপনি আমার কয়েকটি পোস্টে নিয়মিত মন্তব্য করছেন। আমি কি আপনার সাথে মিসবিহেভ করেছি?

আমার ৯৮% পোস্ট ছাগু মানসিকতার অধিকারী কাঠমোল্লাদের বিরুদ্ধে। এখন কেউ পোস্টে এসে ছাগু ও কাঠমোল্লা সূলভ আচরণ করে তারে গদাম না দিয়ে নম নম করা সম্ভব না।

৯| ০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:৫০

মোগল সম্রাট বলেছেন:
:) এইবার লাইনে আইছেন B-) পেরথম কমেন্ট কইরা যা ভাবছিলাম ;)

০৪ ঠা জুন, ২০২৩ রাত ১০:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: চাইছিলাম পোস্টটি পড়ুক সবাই। :)

১০| ০৫ ই জুন, ২০২৩ রাত ১২:৫২

চারাগাছ বলেছেন:
আধুনিক হতে হলে রুমডেট এবং সেই উসিলায় ধর্ষণ মেনে নিতে হবে।
রুমডেটে কেউ কুতকুত খেলে না।

০৫ ই জুন, ২০২৩ রাত ৯:৩০

মোহাম্মদ গোফরান বলেছেন: রুমডেট পরের দিন ব্রেক আপ করে নয়া একজনের সাথে আবার ডেট। যেকোনো একজন চ্যাকা খায়। যে চ্যাখা খায় সে হতাশায় ভোগে। এবং ড্রাগ এর দিকে ঝুকে। একটি পরিবারে নেমে আসে অশান্তি। কিছু জীবন দুর্বিষহ হয়ে উঠে।

১১| ০৫ ই জুন, ২০২৩ সকাল ৯:৫৭

ধুলো মেঘ বলেছেন: যেসব মেয়েরা সন্ধ্যার পরে নিজেদের বয়ফ্রেন্ডের সাথে বাইকে করে ঘুরে বেড়ায় বা রুমডেট তো দূরের কথা, পার্ক ডেটেও যায়, তাদেরকে নিজেদের ছোট বোন ভাবার মত কোন রুচি আমার নেই। আমি আমার বোনকে এ্যালাউ করব কোন জনসমাগম স্থানে ডেটিং করতে। এবং নিজে গোপনে হলেও নজর রাখব। আমার বোন আমার সম্পদ, তাকে আমার দায়ে পরিণত হতে দেবোনা কোন অবস্থাতেই।

০৫ ই জুন, ২০২৩ রাত ৯:৩২

মোহাম্মদ গোফরান বলেছেন: ছেলে মেয়েরা প্রেম করবেই। আমি আপনিও করছি। প্রতিটি মানুষই প্রেমে পড়ে। কিন্তু প্রেমের নামে নোংরামি কাম্য নয়।

১২| ০৫ ই জুন, ২০২৩ সকাল ১০:৪৪

নতুন বলেছেন: নেটে ক্লিকবাইট পড়তে পড়তে আপনিও সেইরকমের বাইট দিলেন =p~

আমাদের দেশের পোলাপাইনেরা সম্ভবত বয়ফ্রেন্ড/গার্লফ্রেন্ডের মানে জানেনা।

বিদেশীদের মতন BF/GF বইলা আনন্দপাইবা কিন্তু ব্রেকআপের পরে ধর্ষনের মামলা করবে এটা ঠিক না।

BF/GF হইলেই বিয়ে করতে হবে এটা থিকা বাঙ্গালীদের বের হইতে হবে।

দুইজন রোমান্টিক হইয়া সম্পর্কে জড়ালে পরে যদি একজনকে জেলে যেতে হয় সেটা ঠিক না।

আমাদের দেশের আইনের পরিবর্তন করা দরকার।

আর ধর্ষনের দৃস্টান্তমুলক সাজা হলে ধর্ষন অনেক কমে যাবে।

০৫ ই জুন, ২০২৩ রাত ৯:৩৩

মোহাম্মদ গোফরান বলেছেন: একটু ফান করছিলাম।


আর ধর্ষনের দৃস্টান্তমুলক সাজা হলে ধর্ষন অনেক কমে যাবে। সঠিকব।

১৩| ০৫ ই জুন, ২০২৩ রাত ৯:৩৬

নতুন বলেছেন: লেখক বলেছেন: ছেলে মেয়েরা প্রেম করবেই। আমি আপনিও করছি। প্রতিটি মানুষই প্রেমে পড়ে। কিন্তু প্রেমের নামে নোংরামি কাম্য নয়।

ভাই প্রেম করবে কিন্তু শারিরিক আকর্ষনে কেউ সাড়া দেবে না এটা কি সম্বব?

যদি প্রেম মেনে নিতে বলেন তবে প্রেমিক প্রেমিকার মধ্যে ভালোবাসার শারিরিক সম্পর্ককেও মেনে নিতে হবে। এটাও প্রেমেরই একটা পর্যায়।

সমাজ এতো কিছু মেনে নেবে?

০৫ ই জুন, ২০২৩ রাত ১০:৫০

মোহাম্মদ গোফরান বলেছেন: কন্ট্রোলিং পাওয়ার বলে তো একটা বিষয় আছে। ফিজিকাল এট্রাকশন তো নরমাল। বিয়ে করার নিয়্যত থাকতে হবে তো। এখনকার প্রেম গুলো তো সকালে রুম ডেট করার পর বিকালে ভেঙে যায়।

১৪| ০৫ ই জুন, ২০২৩ রাত ১০:০১

রাজীব নুর বলেছেন: বাংলাদেশের নাটক সিনেমা খুব কম দেখি।

০৫ ই জুন, ২০২৩ রাত ১০:৫১

মোহাম্মদ গোফরান বলেছেন: নাটক গুলো দেখা যায়। কিছু ভালো ফিল্ম নির্মিত হচ্ছে দেখবেন।

১৫| ০৬ ই জুন, ২০২৩ সকাল ১০:৩৯

নতুন বলেছেন: লেখক বলেছেন: কন্ট্রোলিং পাওয়ার বলে তো একটা বিষয় আছে। ফিজিকাল এট্রাকশন তো নরমাল। বিয়ে করার নিয়্যত থাকতে হবে তো। এখনকার প্রেম গুলো তো সকালে রুম ডেট করার পর বিকালে ভেঙে যায়।

কন্ট্রোলিং পাওয়ার বইলা কোন জিনিস আছে!!!!!

যখন নারী কাউকে বিছানায় ডাকে সমাজে কতভাগ ছেলে সেই ডাক উপক্ষা করার মতন কন্ট্রোলিং পাওয়ার আছে বলে আপনার মনে হয়? B-)

ঐ বয়সে সবাই শরীরের ব্যপারে এক্সপ্লোর করতে আগ্রহী আর আপনি তাদের কাছে কন্ট্রোল আশা করেন? B:-)

১৭ ই নভেম্বর, ২০২৩ রাত ৮:০২

মোহাম্মদ গোফরান বলেছেন: :) আছেন কেমন ? দেখা যাচ্ছে না যে,?

১৬| ০৩ রা জুলাই, ২০২৩ রাত ১১:০১

এইযেদুনিয়া বলেছেন: ধর্ষণের বিরুদ্ধে তো কিছু বললেন না! আর পোস্ট পড়ে মনে হচ্ছে খালি প্রেম আর রুমডেট করতে গেলেই মেয়েরা ধর্ষনের শিকার হয়! অথচ, নিজের ঘরে গৃহশিক্ষক এসেও ধর্ষণ করে খুন করে রেখে যায়, এমন ঘটনাও পত্রিকায় অহরহ দেখেছি।

১৭ ই নভেম্বর, ২০২৩ রাত ৮:০৩

মোহাম্মদ গোফরান বলেছেন: লিখব ভবিষ্যতে ইনশাআল্লাহ।

১৭| ০৪ ঠা জুলাই, ২০২৩ রাত ১২:২৩

সোহানী বলেছেন: একটি প্রয়োজনীয় বিষয়ে দৃষ্টি দিয়েছেন। আশা করি মেয়েরা আরো সাবধান হবে। যদিও আপনি বরাবরেই মেয়েদের দিকে আঙ্গুল তুলেন বা একপাক্ষিক চিন্তা করেন। তারপরও বিষয়গুলোর সামনে আশা দরকার। ধন্যবাদ

১৭ ই নভেম্বর, ২০২৩ রাত ৮:০৪

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ সোহানী আপা মন্তব্যের জন্য।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.