নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

ওরা আমাদের ঐতিহ্যের পোশাককে নোংরা পোশাক হিসেবে পরিচিত করতে চায়। ওরা আমাদের নিজস্ব সংস্কৃতিকে গ্রাস করতে চায়।

১৫ ই জুন, ২০২৪ বিকাল ৪:৪০


"লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক, লাব্বাইকা লা শারিকা লাকা লাব্বাইক, ইন্নাল হামদা, ওয়ান নি'মাতা লাকা ওয়াল মুলক, লা শারিকা লাক।"

এক মৌলভী পোস্ট দিয়েছেন
"শাড়িকে একটি নোংরা পোশাক বানিয়ে দিয়েন না।
শরীর না দেখিয়েও শাড়ি পরা যাই। ডিপ কাটের ব্লাউজ, আঁচল বুকের সামনে থেকে নামিয়ে বা স্লিভলেস ব্লাউজ পরে আবেদনময়ী পোজ দিয়ে মনে করেন খুব এস্থেটিক লাগছে।
আম্মুর শাড়ী পরার আগে আম্মুর থেকে আম্মুর মত করে শাড়ী পরা শিখে নিবেন। "

তার মানে নোংরামির সংজ্ঞা হলো শরীর দেখা যায় মতো শাড়ি পড়া। একজন মেয়ে শাড়ি পড়লে শরীরের কিছু অংশ দেখা যাবে স্বাভাবিক ভাবে। ডিপ কাটের ব্লাউজ পরলে হয়তো শরীর একটু বেশি দেখা যায়। আর নরমাল হাফ হাতা ব্লাউজ পরলে হাতের কিছু অংশ দেখা যায়। ইসলামে কি শরীরের কিছু অংশ দেখা যাওয়া জায়েজ। আর তাছাড়া মমিনগন পেটের কথা বললেল না কেন? শাড়ি পরে কি পেট ঢেকে রাখা সম্ভব। পিঠ ঢেকে রাখা সম্ভব! শাড়িও পরবে আবার শাড়ীর ভেতর হিজাবও টানবে এটা কেমন কথা। আল্লাহকে ভয় করলে শাড়ি পরার দরকার কি? শুধু বোরখা পরুক। আর একান্তই যদি শাড়ি পরে তাহলে কেউ প্রেজেন্ট ট্রেন্ড মেন্টেন করে ড্রেসাপে ফ্যাশনেবল বা স্টাইলিস হলে কি প্রবলেম!
নীচে ব্যবহৃত ছবি গুলো দেখুন। একই মেয়ে দুই ভাবে ১) আল্লামাদের মত ২) আধুনিক ভাবে। খেয়াল করুন দুইটাতেই কিন্তু আ বেদনময়ী দেখাচ্ছে। একদম উপরে ব্যাবহৃত ছবিটি দেখুন। আল্লামা দের মন মত। অথচ দুইটি মেয়েকে যথেষ্ট আবেদনময়ী দেখাচ্ছে।
আসলে একটি মেয়েকে আবেদনয়ী দেখায় ফিগার, ড্রেসাপ সেন্স, কনফিডেন্স, মেক আপ, কালার কম্বিনেশন ইত্যাদির সমন্বয়ে। শুধু শাড়ি এখানে মেটারই করেনা।




মৌলভীরা দেশের একজন পরিচালক ও তার বানানো নাটক ফিমেল- ৪ বয়কট এর ডাক দিয়েছে। তার অপরাধ সে কোকের বিজ্ঞাপন দিয়েছে। দেখুন এই মৌলভীরা ফিলিস্তিন এর প্রতি সাধারণ মুসলিম এর সমর্থনকে মৌলবাদ কায়েমের নোংরা রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। একটু খেয়াল করলে বুঝতে পারবেন এদের বয়কট গুলো সব মিডিয়া কেন্দ্রীক, মুক্তমনা ও মানবতা বিরোধী, ভারত বিদ্বেষ ইত্যাদি। যা জামায়াত শিবিরের রাজনৈতিক উদ্দেশ্যে বা এজেন্ডা বা কার্যক্রম বা লক্ষ্য উদ্যেশ্যের সাথে হুবুহু মিলে যায়।

কিছুদিন আগে হিজড়াদের নিয়ে নাটক বানানোর কারণে আমাদের এক পরিচালক ও দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে ক্ষমা চেয়ে ইউটিউব থেকে নাটকটি মুছে দিতে হয়েছিল।

তাই বয়কট নামক নাটকের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করুন। মৌকবাদীদের নোংরা রাজনৈতিক ফাঁদে পা দিবেন না। যদি স্বাস্থগত ঝুঁকির কারণে আপনি কোল্ড ড্রিংকস এভয়েড করেন তাহলে ঠিক আছে। কিন্তু কোক এর বদলে কতগুলো বিষাক্ত পানীয় খাওয়া ছাগুসূলভ কর্মকান্ড। ছাগুদের ছাগু বলা হয় কারণ তাদের মাথায় বুদ্ধি নেই। আপনি একজন মেধাবী ও শিক্ষিত হয়ে বয়কট বয়কট বলে চিল্লাপাল্লা করে ওদের লেভেলে নেমে যাবেন না।

জয় বাংলা।
জয় বঙ্গবন্ধু।
বাংলাদেশ চিরজীবী হোক।
ঈদ মুবারক।


*পোস্টে ব্যবহৃত ছবি নিজস্ব*

মন্তব্য ১১ টি রেটিং +১/-০

মন্তব্য (১১) মন্তব্য লিখুন

১| ১৫ ই জুন, ২০২৪ বিকাল ৫:২৯

কিশোর মাইনু বলেছেন: ঘরের মধ্যে ও কি মেয়েরা বোরকা হিজাব পড়ে থাকবে নাকি!!!
আমার ঘরে আমার বউ শুধু আমার থাকা অবস্থায় যদি ২পিস পড়ে ঘুরে তাতে ও কোন প্রব্লেম নেই, তাহলে শাড়িতে কিসের প্রবলেম??? আর শাড়ি পড়লে পিট/পেঠ ঢেকে রাখা যাবে না কেন??? ব্লাউজ আসছে কী করতে??? নাকি ব্লাউজ ছাড়া স্রেফ শাড়ি পড়ার কথা বলা হচ্ছে???

কোকের বিজ্ঞাপন দিয়েছে, সেটা অবশ্যই প্রবলেম। এখন তার কোকের প্রোমোশন করার কারণে বয়কট করার কথা বলা হয়েছে। এখানে আপনি রাজনীতির কী পেলেন তো বুঝলাম না???

কোক বয়কট করা নোংরা রাজনীতি!!! ভারত বিদ্বেষ!!!
ভারতবিদ্বেষ না করে কি ভারতপ্রেম করবে নাকি??? X(
কোক বয়কট নিয়ে আমি কিছু বলব না। জায়োনিস্ট কোম্পানির দালাদের এগুলো বোঝানো যায় না। ওদের অই ব্রেইন টা নাই কিনা আবার।

২| ১৫ ই জুন, ২০২৪ বিকাল ৫:৪৬

নতুন বলেছেন: বাঙ্গালী নারী সবচেয়ে আর্কষনীয় লাগে শাড়ী তে।

শাড়ী যথেস্ট স্বালীন পোষাক।

আর সকল পোষাকই শরীর দেখিয়ে পরা যায়। এখন কার দিনে অনেকের বোরকতেও শরিরের অনেক কিছু বোঝা যায়।

যারা শাড়ী, সেলোয়াক কামিজে নারীদের দেখে যৌন উত্তেজনায় ছটফট করে তারাই বোরকা হিজাব প্রিস্কাইব করে।

৩| ১৫ ই জুন, ২০২৪ রাত ৮:২৩

কামাল১৮ বলেছেন: একদল মোল্লা বাংগালীর সব কিছু বাদ দিয়ে আরবের কৃষ্টি কালচার প্রতিষ্ঠা করতে চায়।তারা অনেকটা সফল হয়ে।কিন্তু ঝড় যখন আসবে কোথায় উড়ে যাবে এই সব খড়কুটা।

৪| ১৫ ই জুন, ২০২৪ রাত ৯:৩২

কলাবাগান১ বলেছেন: "ভারত বিদ্বেষ!!!
ভারতবিদ্বেষ না করে কি ভারতপ্রেম করবে নাকি???"
আপনাকে কে বলছে ভারত প্রেম করতে...যার মনে যা তাই চিন্তা করে..।

আপনাদের মত এমন কট্টর মনোভাবের জন্যই পশ্চিমা বিশ্ব মুসলমান নাম শুনলেই জংগী মনোভাব পূর্ন বলে ভয় পায়।

৫| ১৫ ই জুন, ২০২৪ রাত ৯:৪৫

হাসান কালবৈশাখী বলেছেন:

এদের বয়কট গুলো সব মিডিয়া কেন্দ্রীক, মুক্তমনা ও মানবতা বিরোধী, ভারত বিদ্বেষ ইত্যাদি। যা জামায়াত শিবিরের রাজনৈতিক উদ্দেশ্যে বা এজেন্ডা বা কার্যক্রম বা লক্ষ্য উদ্যেশ্যের সাথে হুবুহু মিলে যায়

পারফেক্ট বলেছেন।

৬| ১৬ ই জুন, ২০২৪ রাত ২:৪৮

কিশোর মাইনু বলেছেন: @কলাবাগান১
কট্টর মনোভাব?!?!? কট্টোর মনোভাব কাকে বলে বুঝেন??? মুসলমানদের ধরে ধরে জয় শ্রী রাম বলানো, না বললে মেরে ফেলাকে বলা হয় কট্টর মনোভাব। ফিলিস্তিনি মুসলমানদের মারার কারণে পার্টি দেওয়া কে বলা হয় কট্টর মনোভাব। মুসলমান বাচ্চাদের ও ধরে ধরে মারা উচিত এই ধরণের চিন্তা কে বলা হয় কট্টর মনোভাব। এতকিছুর পর সেই দেশের প্রতি বিদ্বেষ আসাটাই স্বাভাবিক। বিদ্বেষ যদি না আসে তাহলে আপনি সেই দেশের দালাল ছাড়া কিছুই নন।

জংগী শব্দের অর্থ যোদ্ধা। ইতিহাসের অন্যতম একজন সেরা একজন কলাকোশলী যোদ্ধা এবং মুসলিম শাসক ছিলেন নুরুদ্দীন জংগী। আপনার এই পশ্চিমা বিশ্ব তখন তার নাম শুনলে ভয়ে কাপত। সেখান থেকেই তারা নেগেটিভ কিছু একটা হলেই সেইখানে জংগী নাম লাগিয়ে দিয়ে তার নামকে খারাপ ভাবে উপস্থাপনা করাত চেষ্টা করে যাচ্ছে। আর আমরা ও লাফাচ্ছি তাদের তালে তালে নিজেদের ই ইতিহাস না জেনে।

পশ্চিমা বিশ্ব বলতে আপনি কাদের বোঝাতে চাচ্ছেন??? পুরো দুনিয়া জুড়ে ৫০০ বছর লুটপাট চালানো ব্রিটিশরা??? নাকি গত ৫০ বছর ধরে পুরো দুনিয়া জুড়ে যেখানে পেড়েছে সেখানেই যুদ্ধ্ব শুরু করা তথাকথিত আমেরিকান রা??? নাকি আবার কাপুরুষ ইসরায়েলীদের কথা বুঝাতে চাচ্ছেন??? যদি এদের কারো কথা বলেন তাহলে তাদের ভয় পাওয়াই উচিত।

৭| ১৬ ই জুন, ২০২৪ সকাল ১১:২৩

হাসান কালবৈশাখী বলেছেন:
ভারত আমাদের কি সমস্যা করলো?
ভারত মুক্তিযুদ্ধে সাহায্য করেছে আমাদের সবচেয়ে ভাল বন্ধু।
ছাগলরা অবস্য বলে ভারত নিজেদের স্বার্থে পাকিস্তানকে দুই ভাগ করেছে, কিন্তু সেটা তো আমাদের পক্ষে ভাল হয়েছে, নইলে তো এতদিন দেউলিয়া পাকিস্তানিদের জুতা পালিশ করা লাগতো।
রিসেন্ট বাংপাকিদের ভারত বর্জন কেন জানতে চেয়েছিল খালেদ মহিউদ্দিন, জবাবে আসিফ নজরুল ইনিয়ে বিনিয়ে যা বললেন। ভারত নাকি আমেরিকার উপর প্রভাব খাটিয়ে আমেরিকাকে বাংলাদেশের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে দেয় নি।
তাহলে তো আমেরিকাকে বয়কট করা সবচেয়ে আগে দরকার, ভারতের পরামর্শ শোনার অপরাধে।
ভারত অবস্যই আমাদের সবচেয়ে ভাল বন্ধু।
আমাদের পাশে ভারতের মত একটি ভদ্র সুপ্রতিবেশী ছিল বলেই বাংলাদেশ আজ একটি সফল সচ্ছল রাষ্ট্র, দখলদার পাকিদের চেয়েও উন্নত রাষ্ট্র। ভারতের সস্তা কৃষিপন্ন আমাদের উপকার করছে। চিকিৎসা করতে যায়, ভ্রমণ করতে যায়। পাকিস্তানে কে যায়?
বাংলাদেশের পাশে ভারতের বদলে সৌদিআরব বা পাকিস্তানের মত অসভ্য রাষ্ট্র থাকলে বাংলাদেশের পরিনতি ইয়ামেন বা আবগানিস্তানের পরিনতি হতো।

৮| ১৬ ই জুন, ২০২৪ বিকাল ৪:৩১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:



হুজুরদের
কামভাব
জাগ্রত
হয়।

৯| ১৭ ই জুন, ২০২৪ বিকাল ৫:১৮

নাহল তরকারি বলেছেন: আপনার ব্লগের কয়েকটি লাইন পড়ে আর পড়ে নাই। আমি জানি আপনি কি লিখবেন। আমার বক্তব্য লিখার আগে একটি গল্প লিখতে চাই।

একদিন শেখ সাদী নরমাল পোষাক পড়ে একটি আমন্ত্রনে যান। শেখ সাদীর নরমাল পোষাক এর জন্য তাকে সেখানে ঢুকতে দেয় নি। পরে তিনি দামী কাপড় পড়ে সেই আমন্ত্রনে গেলেন এবং এবার বাধা ছাড়া প্রবেশ করলেন। খাবারের সময় তিনি নিজে না খেয়ে তিনি খাবার পকেটে ভরছেন। তার কর্মকান্ডে কিছু লোক প্রশ্ন করলেন “আপনি খাবার পকেটে ভরছেন কেন?”

উত্তরে শেখ সাদী বলেন “আমি নরমাল কাপড়ে যখন এসেছিলাম তখন আপনারা আমাকে প্রবেশ করতে দেন নি। আর আমি যখন দামী পোষাক পড়ে আসলাম তখন আপনারা আকে প্রবেশ করতে দিয়েছেন। আমি যেহেতু দামী কাড়রের জন্য এখানে প্রবেশ করতে পেরেছি, সেহেতু এই খাবার এই পোষাকের প্রাপ্য।”

নারীদের পোষাক নিয়ে আর কি বলবো! এমন পোষাক পড়া উচিত যাতে সবাই তাকে অভিবাধন জানায়। এমন পোষাক পরিধান করা উচিৎ না যেখানে ছেলেদের ভোগের চিন্তা ওঠে। আপনি তো ছেলে মানুষ। ছেলেরা কখন মেয়েদের ভোগের দৃষ্টিতে দেখে সেটা আপনি নিশ্চই জানেন।

১০| ১৮ ই জুন, ২০২৪ সকাল ৭:২১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:



তরকারিকে মনে হচ্ছে বেগুনের তরকারি!!

১১| ১৮ ই জুন, ২০২৪ সকাল ১১:৪০

নতুন বলেছেন: নাহল তরকারি বলেছেন: আপনার ব্লগের কয়েকটি লাইন পড়ে আর পড়ে নাই। আমি জানি আপনি কি লিখবেন। আমার বক্তব্য লিখার আগে একটি গল্প লিখতে চাই।

নারীদের পোষাক নিয়ে আর কি বলবো! এমন পোষাক পড়া উচিত যাতে সবাই তাকে অভিবাধন জানায়। এমন পোষাক পরিধান করা উচিৎ না যেখানে ছেলেদের ভোগের চিন্তা ওঠে। আপনি তো ছেলে মানুষ। ছেলেরা কখন মেয়েদের ভোগের দৃষ্টিতে দেখে সেটা আপনি নিশ্চই জানেন।


মানুষের টাকা গোনা দেখে কি আপনি ঐ টাকা আপনার পকেটে নেওয়ার জন্য চিন্তা শুরু করেন?
শাড়ী সেলোয়ার কামিজ পরা নারী দেখলে আপনার কি কামভাব জাগ্রহ হয়?

সকল পোষাকই পরিধানের মাঝেই ভালো মন্দ আছে। স্বালীন ভাবে পরলে সকল পোষাকই সুন্দর।

বোরকা পরেও শরিরের ভাজ দেখিয়ে বেড়ানো যায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.